বাংলা নিউজ > বায়োস্কোপ > Sremoyee-Kanchan Romantic Photo: কাঞ্চনের বুকেই শান্তি, বরকে কাছে টানলেন শ্রীময়ী! লাল সিঁথি আর টিপে সাজলেন টুকটুকে বউ

Sremoyee-Kanchan Romantic Photo: কাঞ্চনের বুকেই শান্তি, বরকে কাছে টানলেন শ্রীময়ী! লাল সিঁথি আর টিপে সাজলেন টুকটুকে বউ

বিয়ের পর সাজুগুজু, কোথায় চললেন নব দম্পতি কাঞ্চন-শ্রীময়ী?

১৪ ফেব্রুয়ারি আইনি বিয়ের পর, ২ মার্চ সামাজিক বিয়ে করেন কাঞ্চন মল্লিক আর শ্রীময়ী চট্টোরাজ। সাজুগুজু করে বরের সঙ্গে ছবি দিলেন নতুন বউ। 

বিয়ের পর থেকে শ্রীময়ী চট্টোরাজ আর কাঞ্চন মল্লিককে নিয়ে উত্তেজনার কোনও শেষ নেই। মুখে যতই সমালোচনা করুক না নেটিজেনরা, এই দুই তারকার জীবনে কী কী হচ্ছে তা জানারও একটা আলাদাই উন্মাদনা সকলের। কাঞ্চন-শ্রীময়ীও নিজেদের জীবনের টুকরো-টাকরা ছবি ভাগ করে নিচ্ছেন সকলের সঙ্গে।

৫৩-র কাঞ্চনকে বিয়ের পরই নাম বদলেছেন ২৬-র শ্রীময়ী। ইনস্টাগ্রামে তিনি শ্রীময়ী চট্টোরাজ থেকে এখন শ্রীময়ী চট্টোরাজ মল্লিক। এবার অভিনেত্রী সাজলেন নীল শাড়িতে। সিঁথি রাঙানো সিঁদুরে। কপালে টিপ। খোলা চুল। গলায় সোনার হার। অন্য দিকে, কাঞ্চন পরেছিলেন নীল জিন্স আর হলুদ রঙের শার্ট। ক্যাপশনে একটি রেড হার্ট আরেকটি ইভিল আই ইমোজি জুড়েছেন। যেন কারও নজর না লাগে!

আরও পড়ুন: ‘অভিষেক বচ্চনের মতো সুযোগ পেলে, দাদা মিমো সুপারস্টার হত’, বিস্ফোরক দাবি মিঠুন-পুত্র নমশির

২ মার্চ বিয়ের পিঁড়িতে বসেছিলেন শ্রীময়ী আর কাঞ্চন। যদিও এদিন হয়েছিল তাঁদের সামাজিক বিয়েটা। এর আগে ১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইন্স ডে-র দিন তাঁরা রেজিস্ট্রি ম্যারেজ করেন। ১০ জানুয়ারি দ্বিতীয় স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়কে ডিভোর্স দিয়েছিলেন কাঞ্চন। আর বিচ্ছেদের ৩৪ দিনের মাথাতেই জীবনে আনেন তৃতীয় স্ত্রীকে। 

আরও পড়ুন: ‘সবাই আজকাল অরিজিৎ…’! গানের বাজারের সিংহভাগ দখল বাংলার ছেলের, উষ্মা শানের

কাঞ্চন জানিয়েছেন, তাঁর সঙ্গে শ্রীময়ীকে জুড়ে যে অবমাননা করা হয়েছে, সেই অবহেলা-কটাক্ষকে মিথ্যে প্রমাণ করতেই তাঁর শ্রীময়ীকে বিয়ে করার সিদ্ধান্ত। পিঙ্কি আর কাঞ্চন আলাদা হওয়ার পর থেকে, বারবার তৃতীয় ব্যক্তি হিসেবে নাম এসেছে শ্রীময়ীর। কেউ তাঁকে কটাক্ষ করেছিলেন ‘মাল’ বলে, তো কেউ বলেছিলেন ‘উপপত্নী’। 

আরও পড়ুন: ‘কেউ কেন এতবার…’, কাঞ্চনের ৩য় বিয়ে ‘টিকবে কতদিন’ মাপছে নেটপাড়া! কী জবাব পিঙ্কির

তবে সেসব উপেক্ষা করেই ঢাল হয়েছিলেন শ্রীময়ী কাঞ্চনের পাশে। বাবার মৃত্যু, মা-র চলে যাওয়া, পিঙ্কি আর ছেলে ওশের সঙ্গে দূরত্ব, সবই ভেঙেচুড়ে দিয়েছিল অভিনেতা, তৃণমূলের বিধায়ককে। আর তখনই সামলে নিয়েছিলেন শ্রীময়ী। আর এবার তো দুজনে মিলে সংসার গোছানোর পালা। 

তবে বিয়ে হলেও, এখনও কাঞ্চন আর শ্রীময়ীর হানিমুনটাই বাকি। কিন্তু দুজনেই ব্যস্ত কাজে। লোকসভা ভোটের জন্য এখন কাঞ্চনের পক্ষে লম্বা ছুটিতে যাওয়া মুশকিল। এদিকে শ্রীময়ীর হাতেও নতুন ধারাবাহিকের কাজ। ফলত আপাতত মধুচন্দ্রিমাটা তুলে রাখা হয়েছে। হিন্দুস্তান টাইমস বাংলাকে অভিনেত্রী জানিয়েছিলেন, পুজোর সময় ঘুরতে যাওয়ার ইচ্ছে তাঁর রয়েছে। 

বায়োস্কোপ খবর

Latest News

'বাবারা হার্টথ্রব হয় না?' ৬০০-র মঞ্চে কেন বললেন 'সোহাগ চাঁদ'-র অভিষেক? অভিষেককে নিয়ে মিম বানাতেন 'সোহাগ', আঁতকে উঠলেন চাঁদ, তারপর বললেন.... ৮.৫ লাখ টাকা আয় হলেও কর ; পেনশনে ছাড়- আয়কর নিয়ে বাজেটে কী কী উপহার আসতে পারে? রাত পোহালেই বাজেট ২০২৪-২৫! নির্মলার ভাষণ থেকে কী কী আশা করছে দেশ? সচিনের সর্বোচ্চ টেস্ট রানের রেকর্ড ভেঙে দিতে পারেন রুট-বড় দাবি ইংরেজ প্রাক্তনীর দশম অ্যালবাম নিয়ে ফিরছে ‘চন্দ্রবিন্দু’, ১২ বছর পর কোন চমক দেখাবে অনিন্দ্য-উপলরা? শুভেন্দুর বিরুদ্ধে নালিশ শুনলেন না সুনীল বনসল, কার্যকর্তারা পড়লেন প্রশ্নের মুখে রেলের টিকিটে ছাড় থেকে কর ইস্যু,সিনিয়ার সিটিজেনদের মুখে হাসি ফোটাতে পারবেন FM? অভিষেকেই ৭ উইকেট, ODI-এ সর্বকালের রেকর্ড ভেঙে ইতিহাস স্কটল্যান্ডের অনামী পেসারের দরজায় কড়া নাড়লে পাশে থাকব, মমতার বাংলাদেশ নিয়ে মন্তব্যের রিপোর্ট তলব বোসের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.