বাংলা নিউজ > বায়োস্কোপ > Tollywood-World Cup: টিম ইন্ডিয়ার জার্সিতে রাজ-শুভশ্রী-ইউভান! বিশ্বকাপ দেখছে অনীকের ২ মাসের শিশুপুত্র

Tollywood-World Cup: টিম ইন্ডিয়ার জার্সিতে রাজ-শুভশ্রী-ইউভান! বিশ্বকাপ দেখছে অনীকের ২ মাসের শিশুপুত্র

টলিউডের তারকারা বিশ্বকাপের ম্যাচের উদযাপনে। 

২০০৩ সালে ফাইনালে ভারত হেরেছিল অস্ট্রেলিয়ার দলের কাছেই। রোহিত শর্মার দল সে প্রতিশোধ নিতে পারবেন বলেই বিশ্বাস দেশবাসীর। আশায় বুক বেঁধেছে দর্শক। 

শুরু হয়ে গিয়েছে বিশ্বকাপের ফাইনাল। টসে জিতে অস্ট্রেলিয়া প্রথম ব্যাট করতে পাঠিয়েছে ভারতকে। গোটা দেশের চোখ এখন ট্রফির উপর। দেশের মাটিতে ভারতকে তৃতীয় বিশ্বকাজ এনে দেবে রোহিত শর্মার দল, সেই আকাঙ্খাই ভারতবাসীর। টলিউড তারকারাও তৈরি রবিবারে ভারতের হয়ে গলা ফাটাতে।

নীল জার্সিতে দেখা দিলেন রাজ চক্রবর্তী, শুভশ্রী গঙ্গোপাধ্যায়। কোলে ইউভান। তিন জনই ফুটছেন উত্তেজনায় টগবগিয়ে। অভিনেত্রী বর্তমানে ৯ মাসের অন্তঃসত্ত্বা। কয়েকদিন আগেই খেয়েছেন সাধ। ডিসেম্বরেই আসবে নতুন সদস্য। তাতে কি আর বিশ্বকাপ ফাইনাল দেখার উৎসাহে ভাঁটা পড়ে!

আরও পড়ুন: কবে আসছে টাইগার ৪? বড় ইঙ্গিত দিয়ে গেলেন সলমন আর ক্যাটরিনা

ইউভানের মতো খেলা দেখছে টলিউডের আরেক খুদেও। সেপ্টেম্বরেই দ্বিতীয়বার বাবা হয়েছেন টলিউডের খ্যাতনামা গায়ক অনীক ধর। অনীক-দেবলীনার ঘরে মেয়ের পরে এসেছে পুত্র সন্তান। পাঁচ বছরের ছোট্ট আদ্যার সঙ্গে ফাইনালের ম্যাচ দেখবে ২ মাসের আদবান।

শেয়ার করা ছবিতে অনীককে দেখা গেল টিম ইন্ডিয়ার জার্সিতে। নীল জিন্সের সঙ্গে নীল টপ আর সাদা জ্যাকেট পরে আথে আদ্যা। আর আদবানের বেবি কেরিয়ারের রংও নীল। পরেও আছে সে নীল রঙেরই রম্পার। ক্যাপশনে লিখলেন, ‘আমরা ফাইনালের জন্য তৈরি। কাম অন টিম ইন্ডিয়া।’

এদিকে আবার বিশ্বকাপের সকাল থেকেই অভিনেতা জিতু কমল পরেছেন চিন্তায়। জিম থেকে একটা ভিডিয়ো শেয়ার করে তিনি জানালেন, সন্ধ্যেবেলায় তাঁর একটি পারফর্ম রয়েছে। সেখানে কী নাচবেন বুঝতে পারছেন না। ভাবছেন আজ আবার কীসের অনুষ্ঠান? জিতুর আশা সাতটার মধ্যে ইন্ডিয়া অস্ট্রেলিয়াকে ‘বান্ডিল’ করে দেবে, তারপর থেকেই শুরু হয়ে যাবে সেলিব্রেশন। আর সেই উৎসবের আমেজই কী নাচবেন সেটা নিয়েই চিন্তায় রয়েছেন জিতু।

আরও পড়ুন: জন্মদিনের বাকি ছিল ৩ দিন! প্রয়াত ধুম-এর পরিচালক সঞ্জয় গাধভী

নিসন্দেহে টানটান হতে চলেছে বিশ্বকাপ ফাইনালের টক্কর। ৭ বার বিশ্বকাপ ফাইনাল খেলে ৫ বার ট্রফি ঘরে তুলেছে অস্ট্রেলিয়া। অন্য়দিকে ৩ বারের মধ্যে ২ বার বিশ্বজয়ী হতে পেরেছে ভারত। ২০০৩ সালে ফাইনালে ভারত হেরেছিল অস্ট্রেলিয়ার দলের কাছেই। রোহিত শর্মার দল সে প্রতিশোধ নিতে পারবেন বলেই বিশ্বাস দেশবাসীর। 

এদিন ম্যাচের আগে বিরাটের হাতে বিশেষ বার্তাসহ নিজের এক জার্সি বিরাটকে উপহার দেন সচিন। সচিন লেখেন, 'তুমি আমাদের গর্বিত করেছো।' জার্সিতে সচিনের সইও ছিল। ম্যাচ শুরুর আগেই বিরাটের হাতে এই জার্সি তুলে দেন মাস্টার ব্লাস্টার। 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

প্য়ানক্রিয়াটিক ক্যানসারে প্রয়াত পঙ্কজ উদাস, অনেক দেরিতে টের পাওয়া যায় এই রোগ জমি লুঠের কথা বিধানসভায় ১০০ বার জানিয়েছি, অভিষেকের দাবি খণ্ডন করে বললেন নিরাপদ আইসক্রিমে কামড় বসানোর আগে বাইডেন বললেন, গাজায় সংঘর্ষ বিরতি ‘আশা করছি…’ অনুপমের ৩য়, প্রশ্মিতার ২য়! হবু দম্পতি বিয়েতে পরবেন কী? কোথায় হচ্ছে অনুষ্ঠান? ‘গগনযান’-এ কোন ৪ মহাকাশচারী যাচ্ছেন? পরিচয় জানাল ISRO, মহাকাশ কাঁপাবে বায়ুসেনা আগামী সপ্তাহে প্রকাশিত হতে পারে বিজেপি প্রথম প্রার্থী তালিকা, চলছে সমীক্ষা বিশেষ পোশাক পরা বারণ ২০২৫-র মাধ্যমিক ও উচ্চমাধ্যমিকে? টুকলির বহরে হতে পারে নিয়ম ‘দেব - দেবী’ দেখে ভোট দেবেন না, রাজ্যবাসীকে পরামর্শ দিলীপ ঘোষের Eye Care Tips: এই একটি জিনিস আপনার চোখের জন্য খুবই উপকারি ইতিহাস গড়লেন তনুষ-তুষার, রঞ্জিতে এই প্রথম ১০ ও ১১ নম্বর ব্যাটারের শতরান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.