বাংলা নিউজ > বায়োস্কোপ > ফিটনেস ফ্রিক শ্রীময়ীর ‘রোহিতদা’, লোহার রড ধরে শূন্যে ভাসছেন টোটা রায়চৌধুরী!
টোটার শরীরচর্চা জারি রয়েছে সমানতালে 
টোটার শরীরচর্চা জারি রয়েছে সমানতালে 

ফিটনেস ফ্রিক শ্রীময়ীর ‘রোহিতদা’, লোহার রড ধরে শূন্যে ভাসছেন টোটা রায়চৌধুরী!

  • নতুন ফেলুদার ফিটনেস দেখে দারুণ খুশি অনুরাগীরাও।

‘শ্রীময়ী’ ধারাবাহিকের সৌজন্যে এখন ছোটপর্দার অন্যতম চর্চিত নাম টোটা রায়চৌধুরী। রোহিত সেনের ভূমিকায় টোটার অভিনয় দর্শককে মুগ্ধ করেছে। পর্দার রোহিত সেন বাস্তবে যে কতখানি ফিটনেস ফ্রিক সেটা কারোই অজানা নয়। বছরের ৩৬৫ দিন শরীর চর্চা থেকে নিজেকে দূরে রাখেন না টোটা।

টলিউডের অন্যতম ফিট অভিনেতা হিসাবে পরিচিত তিনি। আবাসনের ছাদে লোহার বারের নীচে পাতা রয়েছে যোগাসনের মাদুর। লোহার বারের সাহায্যে কেবল দু'টো হাতের ভর করে শরীরটাকে শূন্যে ঝুলিয়ে দিলেন অভিনেতা। মাথা নীচে পা ওপরে, নিখুঁতভাবে প্রত্যেকটি ধাপ শেষ করেলেন তিনি। শেষে মাদুরে নেমে নমস্কার করে আসন শেষ করলেন। যা দেখে বোঝা যাচ্ছে নতুন ‘ফেলুদা’র অদম্য ফিটনেস।

শরীর নিয়ে নাকি বরাবরই সতর্ক তিনি। নিজেকে সুস্থ রাখতে যোগা থেকে জিম, কিছুই বাদ রাখেন না অভিনেতা। সবাইকে নিয়মিত শরীরচর্চা করার পরামর্শও দেন। অভিনেতার সোশ্যাল মিডিয়ার দেওয়ালে রয়েছে তাঁর একাধিক উদাহরণ।

সম্প্রতি, ওটিটি প্ল্যাটফর্মে বাঙালির আইকনিক ফেলুদা হিসাবে ধরা দেন টোটা। সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ‘ফেলুদা ফেরত’ ওয়েব সিরিজে প্রথমবার সত্যজিতৎ রায় সৃষ্ট গোয়েন্দার ভূমিকায় দেখা যায় অভিনেতাকে। আড্ডাটাইমসে ইতিমধ্যে মুক্তি পেয়েছে এই ওয়েব সিরিজ। নতুন ফেলুদার ফিটনেস দেখে দারুণ খুশি অনুরাগীরাও। 

বন্ধ করুন