বাংলা নিউজ > বায়োস্কোপ > বাবিন নয় পটকাই গুনগুনের ‘শাহরুখ’, খুড়শ্বশুর-বউমার যুগলবন্দিতে মাতল নেটদুনিয়া
পটাকার সঙ্গে গুনগুনের জমজমাট রিল ভিডিয়ো
পটাকার সঙ্গে গুনগুনের জমজমাট রিল ভিডিয়ো

বাবিন নয় পটকাই গুনগুনের ‘শাহরুখ’, খুড়শ্বশুর-বউমার যুগলবন্দিতে মাতল নেটদুনিয়া

  • শাহরুখ-কাজলের গানে নাচল গুনগুন-পটাকা। দেখুন সেই ভাইরাল ভিডিয়ো। 

গুনগুন মানে অভিনেত্রী তৃণা সাহা সোশ্যাল মিডিয়ায় হামেশাই নজর কাড়েন রিল ভিডিয়োর সৌজন্যে। ‘খড়কুটো’র শ্যুটিংয়ের ফাঁকেও সাজি আর চিনিকে নিয়ে অসংখ্য ভিডিয়ো তৈরি করে তা শেয়ার করে নেন ফ্যানেদের সঙ্গে। তবে রবিবার একদম হটকে উপহার দিলেন গুনগুন। প্রথমবার ইনস্টাগ্রামে গুনগুন-পটাকার যুগলবন্দি। আর এই ভিডিয়োতে পটকা ওরফে অম্বরীশ ভট্টাচার্যকে নিয়ে জানেন কোন গানে নাচলেন গুনগুন? 

শাহরুখ-কাজল জুটির কুছ কুছ হোতা হ্যায় ছবির ‘ইয়ে লড়াকা হ্যায় দিওয়ানা’ গানে কোমর দোলালেন দুজনে। সৌজন্যকে ভুলে কাকাশ্বশুরের সঙ্গে মস্তিতে মাতলেন গুনগুন। ভিডিয়োয় কালো ট্র্যাক স্যুট আর সাদা প্রিন্টেট টি-শার্টে পাওয়া গেল তৃণাকে। মাথায় টুপি, গলায় বাঁশি ঝুলছে। পটকার দেখা মিলল ফ্লোরার প্রিন্টেট ঘন নীল টি-শার্ট আর বারমুডায়। চোখে পরিচিত কালো রোদচশমা আর মাথায় টুপি। পিছনে স্পষ্ট দেখা যাচ্ছে একটি ব্যানার- যেখানে লেখা রয়েছে সবুজ সংঘ আয়োজিত ক্রীড়া প্রতিযোগিতা। সামনে বিচারকদের জন্য টেবিল, চেয়ার পাতা রয়েছে। সুতরাং ধারাবাহিকের আসন্ন এপিসোডে এই ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন হতে চলেছে তা সহজেই বুঝে গিয়েছেন দর্শক। 

সূত্রের খবর, এই প্রতিযোগিতায় মুখোপাধ্যায় পরিবারের সকলে যোগ দেবে। আর এই প্রতিযোগিতার মাধ্যমে গুনগুন বড়সড় সামাজিক বার্তা দেবে। এক কথায় বলা যায় বড় বিপ্লব ঘটাতে চলেছে। কী সেই বিপ্লব তা জানতে দিন কয়েক অপেক্ষা করতে হবে! পটাকার সঙ্গে নিজের প্রথম রিল ভিডিয়ো শেয়ার করে গুনগুন ক্যাপশনে লিখেছেন- ‘সুপার সানডে আমার সুপার ফেবারিট পটাকার সঙ্গে’। 

দেখে নিন খড়কুটোর সেটে গুনগুনের কিছু ভাইরাল রিল ভিডিয়ো-

বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় এই ধারাবাহিক টিআরপি তালিকায় তুলনামূলকভাবে খানিকটা পিছিয়ে পড়েছে। গত সপ্তাহের রিপোর্ট কার্ড বলছে চতুর্থস্থানে ছিল এই ধারাবাহিক। গল্পের ট্রাকে তাই দ্রুত কিছু পরিবর্তন আসতে চলেছে তা বলাই যায়। গুনগুন-সৌজন্যের রোম্যান্স দেখতে মুখিয়ে রয়েছে দর্শক, সাম্প্রতিক এপিসোডে সেই রোম্যান্সের ঝলকও ধরা পড়েছে। তাই খুব বেশিদিন শুধু ঝগড়া নয়, গুনগুন সৌজন্যর প্রেমের রসেও মজবে দর্শকরা।

বন্ধ করুন