বাংলা নিউজ > বায়োস্কোপ > TRP তালিকা: নম্বর বাড়িয়ে ফের ফার্স্ট ‘মিঠাই’, চমক দিল ‘জীবন সাথী’

TRP তালিকা: নম্বর বাড়িয়ে ফের ফার্স্ট ‘মিঠাই’, চমক দিল ‘জীবন সাথী’

ফের সেরা মিঠাই

স্থান ধরে রাখলেও নম্বর কমেছে ‘অপরাজিতা অপু’ ও ‘খড়কুটো’। প্রথমবার সেরা দশের তালিকায় ঢুকল ‘ধুলোকণা’। 

কোনওভাবেই রোখা যাচ্ছে না মিঠাই-কে। বিরোধী চ্যানেলদের কোনও টোটকা কাজে আসছে না, চলতি সপ্তাহে নম্বর বাড়িয়ে টিআরপি তালিকায় এক নম্বর স্থান দখল করল ‘মিঠাই’। সেরা পাঁচের তালিকায় বড় চমক ‘জীবন সাথী’, একদম আট নম্বর থেকে লাফিয়ে চতুর্থ স্থান দখল করল জি বাংলার এই সিরিয়াল। ‘জীবন সাথী’র প্রাপ্ত নম্বর ৭.৩। 

মিঠাই, উচ্ছেবাবুর রসায়ণে মজে গোটা বাংলা, তার উপরিপাওনা হিসাবে গত সপ্তাহ 'মিস হওয়া হাওয়াই' হয়ে ধরা দিয়েছিলেন মিঠাই। সৌমিতৃষার সঙ্গে বহু আগে থেকেই শ্রীদেবীর তুলনা টানে ভক্তরা, স্বভাবতই ‘মিঠাই’-এর সেই মজাদার টুইস্ট হাঁ করে গিলেছে দর্শক। টিআরপি তালিকাতেও তার প্রভাব স্পষ্ট। ১১.৭ রেটিং পয়েন্ট নিয়ে প্রথম মিঠাই। মিঠাই ছাড়া দু সংখ্যা ছুঁতে পারল না কেউই। দ্বিতীয় ও তৃতীয় স্থান ধরে রেখেছে ‘অপরাজিতা অপু’ ও ‘খড়কুটো’। তবে নম্বর কমেছে দুজনেরই। ‘জীবন সাথী’র পাশাপাশি একই নম্বর নিয়ে যুগ্মভাবে চার নম্বরে ‘কৃষ্ণকলি’, পাঁচ নম্বরে রয়েছে ‘যমুনা ঢাকি’। শ্রীময়ী-রোহিতের বিয়ের টুইস্ট যতটা হাইপ ক্রিয়েট করেছে টিআরপি তালিকায় ততটাও ম্যাজিক দেখালো না, ৬.৯ পয়েন্ট নিয়ে ছয় নম্বরে শেষ করল স্টার জলসার এই সিরিয়াল। 

এক নজরে দেখে নিন সেরা দশের তালিকা-

মিঠাই- ১১.৭ (প্রথম)

অপরাজিতা অপু- ৮.৮ (দ্বিতীয়)

খড়কুটো- ৮.০ (তৃতীয়)

জীবন সাথী- ৭.৩ (চতুর্থ)

কৃষ্ণকলি- ৭.৩ (চতুর্থ)

যমুনা ঢাকি- ৭.২ (পঞ্চম)

শ্রীময়ী- ৬.৯ (ষষ্ঠ)

রাসমণি- ৬.৭ (সপ্তম)

ধুলোকণা- ৬.৪ (অষ্টম)

মহাপীঠ তাপারীঠ- ৬.৪ (অষ্টম)

কড়িখেলা- ৬.২ (নবম)

দেশের মাটি- ৫.৮ (দশম)

চলতি সপ্তাবে প্রথমবার সেরা দশের তালিকায় ঢুকল ‘ধুলোকণা’। মানালি-ইন্দ্রাশিসের এই সিরিয়াল রয়েছে অষ্টমস্থানে। তবে রেটিং পয়েন্ট মাত্র ৬.৪! একদম নতুন শুরু হওয়া স্টার জলসার অপর দুই ধারাবাহিক, ‘মন ফাগুন’, ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা’র টিআরপি রেটিংও নজর কাড়তে ব্যর্থ। পাঁচের গণ্ডিও পার করতে পারেনি তাঁরা, যথাক্রমে  ৪.৭ ও ৪.২ পয়েন্ট নিয়ে সন্তুষ্ট থাকতে হল এই ধারাবাহিকের কলাকুশলীদের। রিয়ালিটি শো-এর মধ্যে ফের নিজের শ্রেষ্ঠত্ব প্রমাণ করল ‘ডান্স বাংলা ডান্স’, ৭.২ রেটিং পয়েন্ট নিয়ে তাক লাগিয়ে দিল জিত-শুভশ্রী-গোবিন্দা-অঙ্কুশদের এই ডান্স রিয়ালিটি শো।

বায়োস্কোপ খবর

Latest News

হাবাসের 'মিডাস টাচ'কে কৃতিত্ব পেত্রাতোসের, ট্রিপলের ভাবনায় ডুবে কামিন্স এবার ভোট প্রচারে মমতার মুখে 'ডিএ বাণী', রাজ্য সরকারি কর্মীদের দিলেন 'খুশির খবর' বলিউড অভিনেতা সলমন খানের বাড়ির সামনে গুলি, গ্রেফতার দুই ‘বন্দুকবাজ’ গঙ্গার নীচ দিয়ে হাওড়া-এসপ্ল্যানেড মেট্রোর ১ মাস পূর্তি,এখনও কতজন চড়েছেন জানেন? ভূটানিজ মডেলের সঙ্গে ৯ বছর প্রেম, শেষে খেলোয়াড়কে বিয়ে বলি নায়িকার, বলুন তো কে? SRH-এর ইনিংসে ২২টি ছক্কা, ১১ বছর আগের RCB-র নজির ভেঙে ইতিহাস হায়দরাবাদের মানসিক নিরাপত্তাহীনতা কাদের মধ্যে ফাটল ধরাতে পারে? দেখুন আজকের প্রেম রাশিফল টানা হার আত্মবিশ্বাসে ধাক্কা দেয়-দলের মানসিক চাপের কথা স্বীকার করলেন RCB অধিনায়ক প্রথমবার ভোটে জিতে মেয়র, শতবর্ষ আগে আজকের দিনে কলকাতার মহানাগরিক হন চিত্তরঞ্জন বেগুনি টুপির লড়াইয়ে বড় লাফ কামিন্সের, অরেঞ্জ ক্যাপের প্রথম দশে হল একাধিক রদবদল

Latest IPL News

টানা হার আত্মবিশ্বাসে ধাক্কা দেয়-দলের মানসিক চাপের কথা স্বীকার করলেন RCB অধিনায়ক IPL-এর দ্বিতীয় ইনিংসে ব্যাট করে সর্বনিম্ন এবং সর্বোচ্চ রানের নজিরের মালিক RCB-ই গত বছরও বিশ্বাস করতে পারতাম না, আমি এই জায়গায় থাকব- T20 WC-এর প্রসঙ্গে রিয়ান BCCI-এর উচিত RCB-কে অন্য মালিকের কাছে বেচে দেওয়া- ক্ষোভ উগরালেন ভূপতি ট্র্যাজিক হিরো কার্তিক, হেডের তাণ্ডবে ৫৪৯ রানের IPL ম্যাচে RCB-কে হারাল SRH ১০৬ মিটারের দৈত্যাকার ছক্কা ক্লাসেনের, বল চলে যায় স্টেডিয়ামের বাইরে- ভিডিয়ো ১-৪-৪-৬-৬-৪- ১৯তম ওভারে আব্দুল সামাদ SRH-কে রেকর্ড রানে পৌঁঁছানোর ভিত গড়ে দিলেন চার-ছয়ের ঝড়ে IPL-র ইতিহাসে সর্বোচ্চ দলগত ইনিংস, নিজেদের রেকর্ড নিজেরাই ভাঙল SRH ‘ওদের ধোনি আছে উইকেটের পিছনে’,হার্দিকের কথায় অন্তর্কলহের গন্ধ পাচ্ছেন গিলক্রিস্ট সিনিয়র প্লেয়ারদের বলে যাচ্ছি নিশ্চিত করতে.নাইটদের ড্রেসিংরুমে কী বার্তা শাহরুখের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.