বাংলা নিউজ > বায়োস্কোপ > TRP তালিকা: নম্বর বাড়িয়ে ফের ফার্স্ট ‘মিঠাই’, চমক দিল ‘জীবন সাথী’
ফের সেরা মিঠাই
ফের সেরা মিঠাই

TRP তালিকা: নম্বর বাড়িয়ে ফের ফার্স্ট ‘মিঠাই’, চমক দিল ‘জীবন সাথী’

  • স্থান ধরে রাখলেও নম্বর কমেছে ‘অপরাজিতা অপু’ ও ‘খড়কুটো’। প্রথমবার সেরা দশের তালিকায় ঢুকল ‘ধুলোকণা’। 

কোনওভাবেই রোখা যাচ্ছে না মিঠাই-কে। বিরোধী চ্যানেলদের কোনও টোটকা কাজে আসছে না, চলতি সপ্তাহে নম্বর বাড়িয়ে টিআরপি তালিকায় এক নম্বর স্থান দখল করল ‘মিঠাই’। সেরা পাঁচের তালিকায় বড় চমক ‘জীবন সাথী’, একদম আট নম্বর থেকে লাফিয়ে চতুর্থ স্থান দখল করল জি বাংলার এই সিরিয়াল। ‘জীবন সাথী’র প্রাপ্ত নম্বর ৭.৩। 

মিঠাই, উচ্ছেবাবুর রসায়ণে মজে গোটা বাংলা, তার উপরিপাওনা হিসাবে গত সপ্তাহ 'মিস হওয়া হাওয়াই' হয়ে ধরা দিয়েছিলেন মিঠাই। সৌমিতৃষার সঙ্গে বহু আগে থেকেই শ্রীদেবীর তুলনা টানে ভক্তরা, স্বভাবতই ‘মিঠাই’-এর সেই মজাদার টুইস্ট হাঁ করে গিলেছে দর্শক। টিআরপি তালিকাতেও তার প্রভাব স্পষ্ট। ১১.৭ রেটিং পয়েন্ট নিয়ে প্রথম মিঠাই। মিঠাই ছাড়া দু সংখ্যা ছুঁতে পারল না কেউই। দ্বিতীয় ও তৃতীয় স্থান ধরে রেখেছে ‘অপরাজিতা অপু’ ও ‘খড়কুটো’। তবে নম্বর কমেছে দুজনেরই। ‘জীবন সাথী’র পাশাপাশি একই নম্বর নিয়ে যুগ্মভাবে চার নম্বরে ‘কৃষ্ণকলি’, পাঁচ নম্বরে রয়েছে ‘যমুনা ঢাকি’। শ্রীময়ী-রোহিতের বিয়ের টুইস্ট যতটা হাইপ ক্রিয়েট করেছে টিআরপি তালিকায় ততটাও ম্যাজিক দেখালো না, ৬.৯ পয়েন্ট নিয়ে ছয় নম্বরে শেষ করল স্টার জলসার এই সিরিয়াল। 

এক নজরে দেখে নিন সেরা দশের তালিকা-

মিঠাই- ১১.৭ (প্রথম)

অপরাজিতা অপু- ৮.৮ (দ্বিতীয়)

খড়কুটো- ৮.০ (তৃতীয়)

জীবন সাথী- ৭.৩ (চতুর্থ)

কৃষ্ণকলি- ৭.৩ (চতুর্থ)

যমুনা ঢাকি- ৭.২ (পঞ্চম)

শ্রীময়ী- ৬.৯ (ষষ্ঠ)

রাসমণি- ৬.৭ (সপ্তম)

ধুলোকণা- ৬.৪ (অষ্টম)

মহাপীঠ তাপারীঠ- ৬.৪ (অষ্টম)

কড়িখেলা- ৬.২ (নবম)

দেশের মাটি- ৫.৮ (দশম)

চলতি সপ্তাবে প্রথমবার সেরা দশের তালিকায় ঢুকল ‘ধুলোকণা’। মানালি-ইন্দ্রাশিসের এই সিরিয়াল রয়েছে অষ্টমস্থানে। তবে রেটিং পয়েন্ট মাত্র ৬.৪! একদম নতুন শুরু হওয়া স্টার জলসার অপর দুই ধারাবাহিক, ‘মন ফাগুন’, ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা’র টিআরপি রেটিংও নজর কাড়তে ব্যর্থ। পাঁচের গণ্ডিও পার করতে পারেনি তাঁরা, যথাক্রমে  ৪.৭ ও ৪.২ পয়েন্ট নিয়ে সন্তুষ্ট থাকতে হল এই ধারাবাহিকের কলাকুশলীদের। রিয়ালিটি শো-এর মধ্যে ফের নিজের শ্রেষ্ঠত্ব প্রমাণ করল ‘ডান্স বাংলা ডান্স’, ৭.২ রেটিং পয়েন্ট নিয়ে তাক লাগিয়ে দিল জিত-শুভশ্রী-গোবিন্দা-অঙ্কুশদের এই ডান্স রিয়ালিটি শো।

বন্ধ করুন