বাংলা নিউজ > বায়োস্কোপ > TRP List: বিরাট অঘটন! প্রথম তিন থেকে ছিটকে গেল জগদ্ধাত্রী, শুরুতেই বাজিমাত 'তোমাদের রাণী'র

TRP List: বিরাট অঘটন! প্রথম তিন থেকে ছিটকে গেল জগদ্ধাত্রী, শুরুতেই বাজিমাত 'তোমাদের রাণী'র

সূর্য-দীপা ফিরল স্বমহিমায় 

TRP List Week 36: সূর্য-দীপা ফিরল স্বমহিমায়! গল্পে নতুন মোড়ে এসেছে, রিয়েল লাইফেও ভুল বোঝাবুঝি মিটেছে দুই বন্ধুর। আর এবার ফের বেঙ্গল টপারের খেতাব ছিনিয়ে নিল অনুরাগের ছোঁয়া। প্রথম তিনেও জায়গায় হল জগদ্ধাত্রীর। 

বৃহস্পতিবার মানেই মেগা সিরিয়ালের রিপোর্ট কার্ড আসার দিন। আগের সপ্তাহে কারা কেমন পারফর্ম করল, সেই ফলাফল এদিন রেটিং চার্টে উঠে আসে। এই সপ্তাহে টিআরপি তালিকা নিয়ে শুরু থেকেই ছিল বাড়তি আকর্ষণ, কারণ ‘তোমাদের রাণী’র প্রথম রেজাল্ট আসল এদিন। চলতি সপ্তাহে ঘটে গেল বড়সড় অঘটন! ’ এই সপ্তাহে প্রথম তিন থেকে ছিটকে গেল জগদ্ধাত্রী!  

শুরুর পর থেকেই প্রথম তিনে ঠাঁই হয়েছে অঙ্কিতা মল্লিক-সৌম্যদীপ মুখোপাধ্যায় অভিনীত এই মেগার। ‘অনুরাগের ছোঁয়া’কে কড়া টক্কর দিয়ে বেঙ্গল টপারও হয়েছে জি বাংলার এই ধারাবাহিক। গত সপ্তাহেও বেঙ্গল টপার ছিল এই মেগা, সেই জায়গায় এই সপ্তাহে চার নম্বরে নেমে গিয়েছে জগদ্ধাত্রী (৮.০)। অন্যদিকে প্রথম সপ্তাহেই অভিজ্ঞ গৌরী এলো-হারিয়ে স্লট লিডার ‘তোমাদের রাণী’ (৪.৪)। তবে রাণী আর দুর্জয়ের গল্প প্রথম সপ্তাহে সেরা দশের তালিকায় জায়গা পায়নি ঠিকই। 

এই সপ্তাহে টিআরপি তালিকায় সেরা ‘অনুরাগের ছোঁয়া’। এক ঝটকায় বেড়েছে সূর্য-দীপার নম্বর। সিরিয়ালের ধামাকেদার প্রোমো এবং গল্পের নতুন মোড়, এর জন্য অনেকখানি দায়ী তা বলতেই হচ্ছে। অবশেষে সূর্য-দীপার ভুল বোঝাবুঝি দূর হতে চলেছে, তা ভেবেই উৎসাহী দর্শক। ৮.৮ নম্বর নিয়ে প্রথম স্থানে স্টার জলসার এই মেগা। দু-নম্বর স্থানে রয়েছে ‘ফুলকি’, প্রাপ্ত নম্বর ৮.৩। জগদ্ধাত্রীকে টপকে এবার তিন নম্বরে উঠে এসেছে পর্ণা-সৃজনের ‘নিম ফুলের মধু’। পর্ণা-সৃজনের ভুল বোঝাবুঝি, গল্পে তৃতীয় ব্যক্তির আগমন, নতুন টুইস্ট দিয়েছে এই মেগায়। যার প্রতিফলন ধরা পড়ল রেটিং চার্টে। পাঁচ নম্বরেও রয়েছে জি বাংলারই রাঙা বউ (৭.৫)। 

এক নজরে দেখুন সেরা দশের তালিকা-

প্রথম- অনুরাগের ছোঁয়া (৮.৮)

 দ্বিতীয়- ফুলকি (৮.৩)

তৃতীয়- নিম ফুলের মধু (৮.২)

চতুর্থ- জগদ্ধাত্রী (৮.০)

পঞ্চম- রাঙা বউ (৭.৫)

ষষ্ঠ- সন্ধ্যাতারা/ কার কাছে কই মনের কথা/ হরগৌরী পাইস হোটেল (৬.৭)

সপ্তম- খেলনা বাড়ি (৬.৪)

অষ্টম-  Love বিয়ে আজকাল (৬.১)

নবম- তুঁতে (৬.০)

দশম- বাংলা মিডিয়াম (৫.৫)

এই সপ্তাহ ষষ্ঠস্থানে একসঙ্গে রয়েছে তিনটি মেগা। সন্ধ্যাতারা, কার কাছে মনের কথা এবং হরগৌরী পাইস হোটেল। মিলির জন্য ফের স্লট বদলের শিকার খেলনা বাড়ি, তবে দর্শকদের ভালোবাসায় নম্বর বাড়ল এই মেগার। ওমকার-শ্রাবণের গল্প এই সপ্তাহেও সেরা দশে জায়গা পেয়েছে। ৬.১ নম্বর নিয়ে অষ্টম স্থানে রয়েছে স্টার জলসার এই মেগা। 

 

 

 

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

ওষুধের দাম নিয়ে দুশ্চিন্তা কমল, সুগার-প্রেশার-সহ ৬৯টি ওষুধের দাম বেঁধে দিল সরকার মীন রাশির এই মাস কেমন যাবে? জানুন এই মাসের রাশিফল কুম্ভ রাশির এই মাস কেমন যাবে? জানুন এই মাসের রাশিফল টিফিন ডেলিভারির আড়ালে মাদকের ব্যবসা শাবানার!প্রকাশ্যে 'ডাব্বা কার্টেল'-এর টিজার মকর রাশির এই মাস কেমন যাবে? জানুন এই মাসের রাশিফল ধনু রাশির এই মাস কেমন যাবে? জানুন এই মাসের রাশিফল মার্চের শুরুতেই দুর্যোগের মেঘে ঢাকবে বাংলার আকাশ, বৃষ্টি হবে কলকাতাতেও বৃশ্চিক রাশির এই মাস কেমন যাবে? জানুন এই মাসের রাশিফল তুলা রাশির এই মাস কেমন যাবে? জানুন এই মাসের রাশিফল কন্যা রাশির এই মাস কেমন যাবে? জানুন এই মাসের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.