বাংলা নিউজ > বায়োস্কোপ > TRP List: শুরুতেই বাজিমাত জল থই থই ভালোবাসার! সেরা তিনে সন্ধ্যাতারা! হেরে গেল ফুলকি?

TRP List: শুরুতেই বাজিমাত জল থই থই ভালোবাসার! সেরা তিনে সন্ধ্যাতারা! হেরে গেল ফুলকি?

শেষ হাসি হাসলেন অপরাজিতাই 

TRP List Week 39: মিশকার প্রেগন্যান্সিতেই বাজিমাত অনুরাগের ছোঁয়ার। তবে সেরা তিনে ঢুকে পড়ল সন্ধ্যাতারা। চমক দেখালো মানালির ‘কার কাছে কই মনের কথা’ও। দেখুন টিআরপি তালিকা-

বৃহস্পতিবার ভক্তরা হাঁ করে বসেছিল টিআরপি-র জন্য। বিশেষত রাত ৯টার স্লট কার দখলে থাকবে সেই নিয়ে ছিল টানটান উত্তেজনা। তবে গান্ধী জয়ন্তীর জন্য এইবার একদিন দেরিতে এল টিভি সিরিয়ালের সাপ্তাহিক রিপোর্ট কার্ড। আর টিআরপি তালিকায় এই সপ্তাহে বিস্তর চমক। 

সবার প্রথম পাঠকদের কৌতুহল যে টক্কর নিয়ে সেই মেগা ফাইটের বিজয়ী হলেন অপরাজিতা আঢ্য! হ্যাঁ, প্রথম সপ্তাহে রাত ৯টার স্লট দখলে রাখল স্টার জলসার ‘জল থই থই ভালোবাসা’। ‘মিলি’-কে বড় ব্যবধানেই হারাল টেলিভিশনের পোড়খাওয়া খিলাড়ি অপরাজিতা। প্রথম সপ্তাহে এই মেগার সংগ্রহে ৬.৯ নম্বর। অন্যদিকে মিলির ঝুলিতে এল ৫.৯। অনেকদিন পর ৯টার স্লটে এমন হাই টিআরপি দেখল বাংলা সিরিয়ালপ্রেমীরা। 

প্রত্যাশা মতোই এই সপ্তাহে সেরা তিনে জায়গা করে নিল সন্ধ্যাতারা। স্বামীর প্রেমিকাকে খুঁজে বার করতে জান লড়িয়ে দিচ্ছে সন্ধ্যা। তাঁর ছোট বোন তারাকেই যে আসলে ভালোবাসে বর, এই সত্যিটা সামনে এল কী হাল হবে সন্ধ্যার? সেই উত্তেজনাতেই জমে উঠেছে গল্প। ৭.৬ নম্বর নিয়ে তৃতীয়স্থানে থকাল এই মেগা। শুধু তাই নয়, চমক দেখালো জি বাংলার ‘কার কাছে কই মনের কথা’। অবশেষে সেরা পাঁচে ঠাঁই পেলে মানালির এই মেগা সিরিয়াল। ৭.৪ রেটিং নিয়ে পাঁচ নম্বরে রয়েছে এই মেগা। ধীরে ধীরে বরফ গলেছে শাশুড়ি-বউমার সম্পর্কে। ছেলেদের বিরুদ্ধে গিয়ে বউমার পক্ষ নিচ্ছেন পরাগের মা। ‘মেয়েবেলা’ যা পারেনি, সেটাই করে দেখাচ্ছে ‘কার কাছে কই মনের কথা’ বলছেন নেটিজেনরা। 

 যদিও সেরার সিংহাসন ধরে রাখল ‘অনুরাগের ছোঁয়া’। এক নম্বর স্থান থেকে সূর্য-দীপাকে টলাতে পারল না কেউ। সন্ধ্যাতারা ৩ নম্বরে উঠে এলেও দ্বিতীয়স্থান ধরে রাখল ফুলকি। হ্যাঁ, সন্ধ্যা ৭.৩০টার স্লটেও  এই সপ্তাহে জমাটি লড়াই দেখল সকলে। এই সপ্তাহে ‘জগদ্ধাত্রী’র সঙ্গে যৌথভাবে দ্বিতীয়স্থান ভাগ করে নিয়েছে এই ফুলকি। 

এক নজরে সেরা দশের তালিকা-

 

প্রথম- অনুরাগের ছোঁয়া  (৯.০)

দ্বিতীয়- জগদ্ধাত্রী / ফুলকি (৮.০)

তৃতীয়- সন্ধ্যাতারা (৭.৬)

চতুর্থ- নিম ফুলের মধু (৭.৫)

পঞ্চম- কার কাছে কই (৭.৪)

ষষ্ঠ- রাঙা বউ - (৭.০)

সপ্তম- জল থই থই ভালোবাসা - (৬.৯)

অষ্টম- তুঁতে ( ৬.৭)

নবম- লাভ বিয়ে আজকাল - (৬.৬)

দশম- হরগৌরী পাইস হোটেল ( ৬.৫)

চয়ন-রুচিরা প্রেমের গল্প নিয়ে জমে উঠছে ‘নিম ফুলের মধু’। এবারও বাংলা মিডিয়ামকে গোল দিয়ে সেরা পাঁচে জায়গা ধরে রাখল পর্ণা-সৃজন। চলতি সপ্তাহে টিআরপি তালিকায় সেরা পাঁচ থেকে ছিটকে গেল রাঙা বউ। ‘লাভ বিয়ে আজকাল’-কে হারিয়ে স্লট পেলেও জায়গা হারালো শ্রুতি-গৌরবরা! অন্যদিকে অষ্টম, নবম ও দশম স্থান দখলে রাখল- ‘তুঁতে’, ‘লাভ বিয়ে আজকাল’ এবং ‘হরগৌরী পাইস হোটেল’। 

 

 

 

 

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল IND vs ENG 4th Test: ভাবিনি দ্বিতীয় দিনেই বল এত নীচু হবে- কাঁদুনি মামব্রের বলিপাড়ার কাঞ্চন-শ্রীময়ী! ২৬ বছরের ছোট বিদেশিনীকে বিয়ে করলেন ‘স্টাইল’ অভিনেতা EPL 2023 (Arsenal vs Newcastle United) Live Updates: বান্ধবীকে 'বিয়ে' করেছিলেন কোন্নগরে সন্তান খুনে অভিযুক্ত মা, আগ্রাতে হানিমুন! দিদি নম্বর ১-এ মমতা আসতেই কেন চর্চায় বং গাই? দিদিকে পাশে পেয়ে উচ্ছ্বসিত ডোনা WPL 2023-24: প্রথম ভারতীয় হিসেবে WPL-এ ৫ উইকেট আশার,ঘরের মাঠে থ্রিলার জিতল RCB রাশিয়ার পরমাণু শক্তির আধুনিকীকরণ নিয়ে পুতিনের কণ্ঠে প্রচ্ছন্ন হুঙ্কার সন্দেশখালি আন্দোলনের মুখকে নিয়েই ড্যামেজ কন্ট্রোলে মন্ত্রী, আশায় সুজয় স্যার ‘মদ’ খেয়ে' স্কুলের সামনে পড়ে শিক্ষক! হিন্দি বিভাগের স্যারের ‘কীর্তিতে’ থ সকলে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.