বাংলা নিউজ > বায়োস্কোপ > TRP Non-Fiction: ভোটের বাজারেও হিট রচনা, TRP-র ম্যাচে জলসার কাছের ফের হার সৌরভের দাদাগিরির?

TRP Non-Fiction: ভোটের বাজারেও হিট রচনা, TRP-র ম্যাচে জলসার কাছের ফের হার সৌরভের দাদাগিরির?

ভোটের বাজারেও হিট রচনা, টিআরপির ম্যাচে জলসার কাছের ফের হার সৌরভের দাদাগিরির?

Rachana vs Sourav: একজন রাজনীতির ময়দান থেকে শত হস্ত দূরে, অন্যজন এখন সক্রিয় রাজনীতিতে নাম লিখিয়েছেন। আইপিল নিয়ে ব্যস্ত সৌরভ, রচনা ভোট-প্রচারে। তার কতটা প্রভাব পড়ল টিআরপিতে? 

ভোটের বাজারেও টিআরপি লড়াইয়ের উত্তেজনা কম নেই। বাংলার ‘দিদি নম্বর ১’ এবার রাজনীতির ময়দানে। হুগলি থেকে তৃণমূলের টিকিটে ভোটে লড়ছেন রচনা। সারাদিনের প্রচার কাজ সামলেও দিদি নম্বর ১-এর শ্যুটিং চালিয়ে যাচ্ছেন অভিনেত্রী। তৃণমূলের এই তারকা প্রার্থী কখনও ‘ধোঁয়া’ তো কখনও ‘গোরুর দুধ’ নিয়ে মন্তব্য করে ভাইরাল। কিন্তু তার প্রভাব পড়েনি টিআরপি-তে। আরও পড়ুন-দাদা-দিদির মহারণ! ভোট প্রচারে ব্যস্ত রচনা, দিদি নম্বর ১-এর TRP-তে কি প্রভাব পড়ল?

নন-ফিকশনে এই সপ্তাহেও এক নম্বরে থাকল রচনা বন্দ্যোপাধ্যায়ের দিদি নম্বর ১। তবে লোকসভা ভোট ও আইপিএলের জোরা ফলায় এক ঝটকায় নিম্মমুখী বাংলা সিরিয়াল ও রিয়ালিটি শো-এর রেটিং। ফিকশন শো-এর মতোই হাল নন-ফিকশনেরও নম্বর খানিক কমেছে। এই সপ্তাহে দিদি নম্বর ১-এর সানডে ধামাকা এপিসোডের নম্বর ৫.০০। অন্যদিকে সোম থেকে শনি বিকাল ৫.৩০টার স্লটে রচনার ঝুলিতে এসেছে ২.৪ নম্বর। 

দাদাকে টপকে এগিয়ে রয়েছেন রচনা। এইবারেও মাত্র ৪.৫ নম্বরেই আটকে গেলেন মহারাজ। গত সপ্তাহেও এই নম্বরেই আটকে ছিল দাদাগিরি। যার জেরে চিন্তার ভাঁজ নির্মাতাদের কপালে। যদিও জলসার ফিকশন শো-কে উনিশ-বিশের ব্যাবধানে হারাতে সফল হয়েছেন সৌরভ। শনিবার ও রবিবার রাত ৯.৩০টা থেকে ১১.০০টায় জলসার তিনটি শো-এর গড় টিআরপি রেটিং ৪.৪। এই মুহূর্তে আইপিএল নিয়ে ব্যস্ত মহারাজ। দিল্লি ক্যাপিট্যালসের অংশ তিনি। তবে সে-সব সামলেও দাদাগিরির শ্যুটিং সারছেন নিয়ম করে। 

এক নজরে দেখুন নন ফিকশনের রেটিং-

দিদি নম্বর ১ (সানডে ধামাকা)- ৫.০

দাদাগিরি, সিজন ১০- ৪.৫

দিদি নম্বর ১ (সোম-শনি)- ২.৪

ঘরে ঘরে জি বাংলা- ১.২

স্টার জলসা ফিকশন (রবিবার, রাত ৮.৩০টা)- ৪.৮

স্টার জলসা ফিকশন (শনি-রবিবার,রাত ৯.৩০ টা)- ৪.৪

আরও পড়ুন-TRP: IPL কাঁটার মাঝেই পর্ণা-ফুলকির হাড্ডাহাড্ডি লড়াই, বেঙ্গল টপার হল কে? প্রথম তিনে নেই জলসা

ফিকশনে রাজত্ব কায়েম রেখেছে পর্ণা। এই সপ্তাহেও সেরার মুকুট উঠল টিম নিম ফুলের মধুর মাথায়। ৭.৭ রেটিং নিয়ে শীর্ষে এই মেগা। দ্বিতীয় ও তৃতীয়স্থানেও রয়েছে জি বাংলার মেগা। দু-নম্বরে ফুলকি, তিন নম্বরে জগদ্ধাত্রী। স্টার জলসার তরফে চ্যানেল টপার গীতা এলএলবি।

খুব শীঘ্রই জি বাংলায় শুরু হতে চলেছ সারেগামাপা। এই গানের রিয়ালিটি শো-এর অডিশন চলছে পুরোদমে। এইবারও সঞ্চালকের ভূমিকায় থাকবেন আবির চট্টোপাধ্যায়। তবে বিচারকদের আসনে কারা থাকবেন তা স্পষ্ট নয়। দাদাগিরির ১০ নম্বর সিজন শেষ হওয়ার পরই শুরু হবে এই শো, ইঙ্গিত তেমনই। অন্যদিকে আপতত ফিকশন শো-তেই ভরসা রাখছে স্টার জলসা। নন-ফিকশন শো চালু করার কোনও পরিকল্পনা নেই তাঁদের। 

 

বায়োস্কোপ খবর

Latest News

সকাল থেকেই চড়া রোদ, তবে ঘূর্ণিঝড়ের জেরে একধাক্কায় ৬ ডিগ্রি নামবে কলকাতার পারদ বাংলায় পে কমিশনের রিপোর্ট নিয়ে বড় আপডেট, আদালতে জোর ধাক্কা খাবে রাজ্য? করণের ৫২ বছরের জন্মদিনের পার্টিতে চাঁদের হাট! কে কে ছিলেন অতিথি তালিকায়? ইজরায়েলের প্রেসিডেন্ট হওয়ার কথা ছিল আইনস্টাইনের! তারপর… চারিদিকে হেমা-ধর্মেন্দ্রর ছবি, বিশাল নাচের ঘর, জুহুর বাংলোর অন্দরমহল দেখালেন এষা 'ওঠা পড়া সবটাই দেখেছি...', অনিশ্চয়তায় ভরা পেশা নিয়ে কী জানালেন মাফিন? আমেরিকার পড়ুয়ারা কীভাবে হামাসকে সমর্থন করলেন, উদ্বেগ প্রকাশ রুশদির RR-র হারে কাঁদল খুদে মেয়ে, ১৬ বলে ১০ করা ক্যাডমোরকে খেলিয়ে রোষের মুখে সাঙ্গাকারা কাঁচা দুধের কারণে বাড়তে পারে বার্ড ফ্লুর জীবাণু, পরীক্ষায় ধরা পড়ল নতুন তথ্য 'মিসেস মাহি' হওয়ার জন্য কীভাবে নিজেকে তৈরি করেছেন জাহ্নবী? নিজেই জানালেন সেই কথা

Latest IPL News

RR-র হারে কাঁদল খুদে মেয়ে, ১৬ বলে ১০ করা ক্যাডমোরকে খেলিয়ে রোষের মুখে সাঙ্গাকারা RR vs SRH: ম্যাচের টার্নিং পয়েন্ট কোনটা ছিল? হারের কারণ তুলে ধরলেন সঞ্জু স্যামসন রিঙ্কু-রাসেলদের নাম নেই, আইপিএলের ফাইনালের আগে কাদের দিয়ে দল সাজালেন সৃজিত? কার পরামর্শে শাহবাজকে ইমপ্যাক্ট প্লেয়ার করা হল! রহস্য ফাঁস করলেন কামিন্স T20 World Cup-এর ভারতীয় স্কোয়াডের কোনও প্লেয়ারই থাকছেন না IPL 2024-এর ফাইনালে IPL-এর আচরণবিধি লঙ্ঘন করে বোর্ডের শাস্তির মুখে RR-র তারকা ব্যাটার শিমরন হেতমায়ের দ্রাবিড়ের বদলি হবেন না লক্ষ্মণ! ভারতীয় দলে নয়, IPL-এ ফিরতে চান ভিভিএস- রিপোর্ট IPL: W-0 -0-W-0-1- ১২তম ওভারে ম্যাচের রাশ SRH-এর মুঠোয় এনে দিলেন শাহবাজ- ভিডিয়ো ICC-র অ্যাম্বাসাডর নই, তবে ২০১১ বিশ্বকাপের ট্রফি আছে, পাক সাংবাদিককে জবাব রায়নার পরপর ২ বলে ২ উইকেট, উড়িয়ে দিলেন সামাদের স্টাম্প, আবেশ বদলে দিলেন ম্যাচের রং

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.