বাংলা নিউজ > বায়োস্কোপ > TRP List: শুরুতেই চমক ওমকার-শ্রাবণের! জগদ্ধাত্রী-অনুরাগের ছোঁয়াকে কতটা টেক্কা দিল ‘লাভ বিয়ে আজকাল’?

TRP List: শুরুতেই চমক ওমকার-শ্রাবণের! জগদ্ধাত্রী-অনুরাগের ছোঁয়াকে কতটা টেক্কা দিল ‘লাভ বিয়ে আজকাল’?

সেরা জগদ্ধাত্রী 

TRP List Week 35: টিআরপি তালিকায় সেরার সেরা হওয়ার দৌড় জমে উঠেছে। প্রথম সপ্তাহেই সেরা দশ ঢুকে পড়ল ‘বিয়ে লাভ আজকাল’। বাকিরা কে কোথায়? 

বৃহস্পতিবার মানেই সিরিয়ালের সাপ্তাহিক রিপোর্ট কার্ড আসার দিন। গত সপ্তাহের মতো এই সপ্তাহেও টিআরপি তালিকায় ম্যাজিক দেখালো জগদ্ধাত্রী। টিআরার দৌড়ে গত কয়েক মাস ধরেই জোরদার টক্কর জগদ্ধাত্রী ও অনুরাগের ছোঁয়ার। গত কয়েক সপ্তাহ ধরে উনিশ-বিশের ব্যবধান চোখে পড়ছিল, তবে এবার গ্যাপ খানিকটা বাড়িয়ে বেঙ্গল টপারের মুকুট মাথায় পড়ল ‘জগদ্ধাত্রী’। জি বাংলার এই সিরিয়ালের প্রাপ্ত নম্বর অবশ্য খানিকটা কমেছে (৭.৯)। তবে বেঙ্গল টপারের টক্করের চেয়েও এই সপ্তাহে চর্চার কেন্দ্রবিন্দুতে থেকেছে ‘লাভ বিয়ে আকজাল’।

পঞ্চমী-কে হঠিয়ে সেই জায়গা দখল করেছে ওমকার আর শ্রাবণ। দীর্ঘদিন পর পুরোদস্তুর প্রেমের গল্প নিয়ে হাজির স্টার জলসা। লিড রোলে সিনেমার হিরো ওম। প্রথম সপ্তাহে ‘রাঙা বউ’ক কড়া চ্যালেঞ্জের মুখে ফেলল নতুন মেগা। প্রথম সপ্তাহেই সেরা দশের তালিকায় জায়গা করে নিয়েছে যিশু উজ্জ্বল সেনগুপ্ত প্রোডাকশনের এই মেগা সিরিয়াল। নবম স্থানে রয়েছেন ওমকার-শ্রাবণ, সংগ্রহে ৬.০ নম্বর। 

এক নজরে দেখুন সেরা দশের তালিকা-

প্রথম- জগদ্ধাত্রী (৭.৯) 

দ্বিতীয়- অনুরাগের ছোঁয়া (৭.৬)

তৃতীয়- ফুলকি (৭.৫)

চতুর্থ- রাঙা বউ (৭.৪)

পঞ্চম- নিম ফুলের মধু (৭.২)

ষষ্ঠ- সন্ধ্যাতারা (৬.৯)

সপ্তম- কার কাছে কই মনের কথা (৬.৫)

অষ্টম- তুঁতে (৬.১)

নবম- Love বিয়ে আজকাল (৬.০)

দশম- খেলনা বাড়ি (৫.৮)

দীপার অ্যাক্সিডেন্ট ঘিরে মহাপর্ব, সেই নিয়ে টানটান উত্তেজনায় ভরা প্রোমো, তা সত্ত্বেও জ্যাস স্যানলকে সেরার আসন থেকে টলাতে পারল না সূর্য-দীপা। স্বস্তিকা-দিব্যজ্যোতির বাস্তবের ঝামেলা কি তবে কাল হল এই মেগার জন্য? প্রথম স্থান হাতছাড়া হলেও ৭.৬ নম্বর নিয়ে দু-নম্বরে রয়ছে এই সিরিয়াল। তিন নম্বরে জায়গা ধরে রেখেছে ফুলকি। চার ও পাঁচ নম্বরে রয়েছে ‘রাঙা বউ’ ও ‘নিম ফুলের মধু’। সেরা পাঁচে চারটি মেগাই জি বাংলার। 

যিশু-নীলাঞ্জনার একটি মেগা শুরুতেই চমক দেখালেও, তাঁদের অন্য সিরিয়াল ‘হরগৌরী পাইস হোটেল’ দীর্ঘদিন পর সেরা দশের বাইরে। অন্যদিকে দীর্ঘ সময় পর সেরা দশে ফিরল ‘খেলনা বাড়ি’। 

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

গুগলকে টেক্কা দিতে ‘দেশি’ ইন্দাস প্লে স্টোর আনল PhonePe, সার্চ ১২ ভারতীয় ভাষায় IND vs ENG: বুমরাহের কোন টিপস কাজে লাগিয়ে বাজিমাত?সফল অভিষেকের পর বললেন আকাশ দীপ ফুলকির কাছে লাগাতার হার, সন্ধ্যাতারার জায়গা নিচ্ছে ‘বঁধুয়া’, ৮ মাসেই বন্ধ মেগা? কেন্দ্রীয় এজেন্সির অভিযানের পর ৩০ সংস্থা BJPকে দিয়েছে অনুদান! অভিযোগ কংগ্রেসের কী হবে কে জানে? সকাল থেকে আধার সংশোধনের জন্য লাইন, 'বাতিল' নিয়ে বিভ্রান্তি চরমে… ‘খুব ডিস্টার্বড হয়ে…’ কপিলের সঙ্গে ঝামেলার পর কী কী সহ্য করেছিলেন সুনীল? ঘুমানোর আগে এক গ্লাস দুধেই কামাল! শরীরে অসাধারণ প্রভাব পড়ে এতে TMC নেতাদের সম্পত্তি বাঁচাতে গ্রেফতারির হুমকি দিয়ে গেছেন DG, দাবি গ্রামবাসীদের কেমন কাটবে আগামিকাল? মাঘী পূর্ণিমায় কোন কোন রাশি লাকি? রইল ২৪ ফেব্রুয়ারির রাশিফল একই রাতে চলে গেলেন দুই ভাই, আলাদা জঙ্গলে ঝুলছিল জোড়া দেহ, কীসের এত অভিমান!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.