বাংলা নিউজ > বায়োস্কোপ > Ambarish-Ayesha: ছিলেন বাবা-মেয়ে! আর এখন আলোর কোলের ‘নন্দিনী’ আয়েশার সঙ্গে প্রেম করছেন ৪৫-এর অম্বরীশ?

Ambarish-Ayesha: ছিলেন বাবা-মেয়ে! আর এখন আলোর কোলের ‘নন্দিনী’ আয়েশার সঙ্গে প্রেম করছেন ৪৫-এর অম্বরীশ?

প্রেম করছেন অম্বরীশ আর আয়েশা?

Ambarish Bhattacharya-Ayesha Bhattacharya Relation: শ্রীময়ী-কাঞ্চন, দোলন-দীপঙ্করের পর কি আরও এক অসম বয়সের প্রেম দেখবে টলিউড? কতটা সত্যি রয়েছে টলিউড অভিনেতা অম্বরীশ ও আয়েশা ভট্টাচার্যের প্রেমের খবরে?

টলিউডে নাকি প্রেমের খবর কিছুতেই চাপা থাকে না! ফাঁক-ফোকর দিয়ে তা বেরিয়েই আসে। তবে কখনও কখনও আবার দেখা যায়, যে প্রেমের খবর লেগেছে হাওয়া, তার পিছনে আছে অন্য কিছু! আপাতত যেমন চর্চায় অভিনেতা অম্বরীশ ভট্টাচার্যের সঙ্গে ‘সম্পর্কে রয়েছেন’ আয়েশা ভট্টাচার্য। বলে রাখা ভালো, পুণ্যিপুকুর’ নামের  ধারাবাহিকে অম্বরীশের মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন আয়েশাই। 

অসমবয়সের প্রেম নিয়ে স্বভাবতই উত্তেজনা ফিল্মিবাফদের ভিতরে। কাঞ্চন মল্লিক-শ্রীময়ী চট্টোরাজ, দোলন রায়-দীপঙ্কর দাসের পর কি তাহলে আরও এক ‘বিতর্কিত বিয়ে’ আসতে চলেছে সামনে? এমন জল্পনা নিয়ে ফোন হাসতেই হেসে গড়িয়ে পড়েন আয়েশা। টিভিনাইনকে বলেন, ‘প্রেম করছি না, অম্বরীশদার প্রেমিকার চরিত্রে অভিনয় করছি।’

আরও পড়ুন: উঠেছিল পরকীয়ার অভিযোগ! বছর পেরোতেই অন্তঃসত্ত্বা রাহুলের প্রীতি, কবে আসছে সন্তান

আয়েশা বলে ওঠেন, ‘মাঝে মাঝে এমন খবর রটে’! বিস্তারে বুঝিয়ে বলেন, অম্বরীশদার সঙ্গে তিনি প্রেম করছেন না। বরং একসঙ্গে একটি সিনেমা করছেন। যেখানে তাঁকে অম্বরীশের প্রেমিকার চরিত্রেই দেখা যাবে। সেটায় নিঃসন্দেহে অসমবয়সি প্রেম দেখতে পাবে দর্শকরা, বাস্তবে নয়। 

আরও পড়ুন: স্কিৎজোফ্রেনিয়া রোগী! জয়া-অমিতাভের কারণে চোখের জল ফেলেন পরভিন ববি, খোলসা হয় পরে

ছবির নাম ব্যুমেরাং। যা তৈরি করা হচ্ছে জিতের প্রযোজনা সংস্থার তরফে। ছবিতে মুখ্য চরিত্রে দেখা যাবে জিৎ আর রুক্মিণী মৈত্রকে। এছাড়াও এই সিনেমায় রয়েছেন দেবচন্দ্রিমা সিংহ রায় এবং সৌরভ দাস। 

আরও পড়ুন: শ্রীদেবীর মৃত্যুতে বনির উপর আসে ‘খুনের’ বদনাম! এখন কথা বলছেন না ভাই অনিল, কেন?

তাঁর আর অম্বরীশের জুটি নিয়ে বিস্তারিত জানালেন আয়েশা। বললেন, ‘আমার আর অম্বরীশদার চরিত্রটি খুব গুরুত্বপূর্ণ। দুজনের চরিত্রই ভীষণ মজার। বেশ কয়েকমাস আগেই শ্যুট শেষ হয়েছে আমাদের। আমাদের দুজনের অসমবয়সের যে সম্পর্ক, তা খুব সুন্দরভাবে প্রস্ফুটিত করা হয়েছে গোটা সিনেমায়। দর্শকদের ভালো লাগবে। দেখতে খুব সুন্দর লাগবে। অম্বরীশদা এর আগেও মজার চরিত্রে অভিনয় করেছেন, কিন্তু এবারের চরিত্রটি একেবারে নতুন ধরনের।’

গরমের ছুটিতে মুক্তি পাওয়ার কথা রয়েছে ব্যুমেরাং সিনেমাটির। আপাতত ১০ মে ঘোষণা করা হয়েছে জিত-রুক্মিণীর সিনেমার। গরমের ছুটিতে সিনেমা হলে আসতে পারে আমার বস-ও। যা পরিচালনা করেছেন শিবপ্রসাদ-নন্দিতা। ব্যুমেরাং পরিচালনা করেছেন সৌভিক কুণ্ডু। বহুদিন সাফল্যের মুখ দেখেননি জিৎ। দেখার ব্যুমেরাং তাঁর ভাগ্যের চাকা ঘোরাতে পারেন কি না!

বায়োস্কোপ খবর

Latest News

ভারতের এই রাজ্যে নাকি নেই একটিও সাপ! জানতেন কি এই তথ্যটি কীভাবে ইডেনের মন জিতলেন সল্ট, ফিরে দেখুন শেষ বলে অনবদ্য রান আউটের ঝলক বৃহস্পতির রাশি পরিবর্তন ৪ রাশির জীবনে আনছে অপরিসীম সুখ, বাড়বে আয় ও সম্মান সোমবারের কাজের চাপ কমাতে চান? একটু হাসুন তাহলে, পড়ে নিন দিনের সেরা ৫ জোকস IPL 2024: বাহবা দিচ্ছে দুনিয়া, তবুও খুশি হবেন না গুরু যুবরাজ, ভয় অভিষেকের SSC মামলায় সব নিয়োগ বাতিল হাই কোর্টের, ২৫ হাজার ৭৫৩ জনকে ফেরাতে হবে বেতন 'ওকে হিরো বলেই মনে হয় না...' আবিরকে নিয়ে কেন এমন বললেন মিমি? যাদের মাথার উপর ছাদ নেই, লড়াই করেন তাঁরা, আমরা খুব ভালো আছি,হঠাৎ দার্শনিক কোহলি বিকল্প প্রার্থী দিয়েও কাজ হল না, সুরাটে আবারও কংগ্রেস প্রার্থীর মনোনয়ন খারিজ সংসদীয় নির্বাচনে মুইজ্জুর দলের বড় জয়, ভারতের থেকে আরও দূরে সরবে মলদ্বীপ?

Latest IPL News

কীভাবে ইডেনের মন জিতলেন সল্ট, ফিরে দেখুন শেষ বলে অনবদ্য রান আউটের ঝলক IPL 2024: বাহবা দিচ্ছে দুনিয়া, তবুও খুশি হবেন না গুরু যুবরাজ, ভয় অভিষেকের করণকে তুচ্ছ মনে করে সিঙ্গল নিতে রাজি হননি কার্তিক,১ রানে হারের পর প্রশ্নে রণনীতি ইডেনে হেরে উঠেই শাস্তির মুখে RCB ক্যাপ্টেন, বিরাট জরিমানা পঞ্জাব দলনায়ক কারানের যাঁরা ২ বেলা খেতে পান না ঠিকভাবে, তাঁরাই স্ট্রাগল করেন, আমি নই, মন জিতলেন বিরাট ফের পঞ্জাবের মুখ থেকে জয় ছিনিয়ে আনলেন রাহুল তেওয়াটিয়া, ৩ উইকেটে জিতল গুজরাট ম্যাচ হারলেও IPL-এ ইতিহাস গড়লেন কোহলি! গেইল-রোহিতদের পিছনে ফেলে নজির গড়লেন ট্র্যাভিস-অভিষেকের রেকর্ড ব্রেকিং পাওয়ার প্লে খেলার সময় কেমন ছিল SRH-এর ডাগআউট শেষের দিকে KKR আমার সঙ্গে ভালো ব্যবহার করেনি, রেগে লাল IPL জেতানো প্রাক্তন তারকা KKR vs RCB: রাসেলের দুরন্ত বোলিং, রুদ্ধশ্বাস ম্য়াচে মাত্র ১ রানে জিতল কলকাতা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.