বাংলা নিউজ > বায়োস্কোপ > Rahul-Priti: একসময় রাহুলের বিরুদ্ধে ছিল পরকীয়ার গুঞ্জন! বিবাহবার্ষিকীতে নিজের অধিকার বুঝিয়ে দিলেন প্রীতি

Rahul-Priti: একসময় রাহুলের বিরুদ্ধে ছিল পরকীয়ার গুঞ্জন! বিবাহবার্ষিকীতে নিজের অধিকার বুঝিয়ে দিলেন প্রীতি

রাহুল-প্রীতি

অভিনেতা রাহুল মজুমদার তাঁর পোস্টের ক্যাপশানে লিখেছেন, ‘শুভ চতুর্থ বিবাহবার্ষিকী সুইটহার্ট, এভাবে ঝগড়া করতে থাক, আর এভাবেই ভালোবাসতে থাক। তোকে অনেকটা ভালোবাসি।’ প্রীতিও রাহুলের পোস্টে তাঁর ভালোবাসা ভরা কমেন্ট করতে ভোলেননি। লেখেন, ‘ঝগড়া তো করবই এটা বউ দের জন্মগতো অধিকার.. তুমি কি জানো না?’ 

গত বছর শুরু থেকেই তাঁদের বিচ্ছেদের খবরে সরগরম ছিল টলিপাড়া। শোনা যাচ্ছিল, টেলি দম্পতি রাহুল মজুমদার, প্রীতি বিশ্বাসের নাকি বিয়ে ভাঙতে চলেছে। কিন্তু নাহ, বাস্তবে তা ঘটেনি। বিয়ে ভাঙার গুঞ্জনের পর ফের আরও একটা বছর একসঙ্গে কাটিয়ে ফেললেন রাহুল-প্রীতি। ১০ ফেব্রুয়ারি চতুর্থ বিবাহবার্ষিকীতে স্ত্রী প্রীতির সঙ্গে প্রেমে গদগদ ছবি দিয়ে তাঁকে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানিয়েছেন অভিনেতা রাহুল।

অভিনেতা রাহুল মজুমদার তাঁর পোস্টের ক্যাপশানে লিখেছেন, ‘শুভ চতুর্থ বিবাহবার্ষিকী সুইটহার্ট, এভাবে ঝগড়া করতে থাক, আর এভাবেই ভালোবাসতে থাক। তোকে অনেকটা ভালোবাসি।’ প্রীতিও রাহুলের পোস্টে তাঁর ভালোবাসা ভরা কমেন্ট করতে ভোলেননি। লেখেন, ‘আমি তোমাকে চিরকাল ভালবাসি আমার ঘুগড়ুটে বর.. ঝগড়া তো করবই এটা বউ দের জন্মগতো অধিকার.. তুমি কি জানো না?’ রাহুল-প্রীতির এই ভালোবাসা মাখা পোস্টে মজেছেন নেটনাগরিকরাও।

তবে টেলি দম্পতি রাহুল মজুমদার ও প্রীতি বিশ্বাস যে ছবিগুলি পোস্ট করেছেন, তাতে রাহুলকে সোনালি স্ট্রাইপ করা গর্জাস লাল পাঞ্জাবি, আর অফ হোয়াইট রঙের চোস্তায় দেখা যাচ্ছে। অন্যদিকে প্রীতি কে দেখা যাচ্ছে লাল রঙের গর্জাস লেহেঙ্গায়। আরও দুটি ছবিতে রাহুলকে কালো শার্ট-প্যান্ট আর ব্লেজারে দেখা যাচ্ছে, অন্যদিকে প্রীতি পরেছিলেন কালো গর্জাস শাড়ি।

এখন প্রশ্ন হঠাৎ কেন এমন সাজুগুজু করা ছবি পোস্ট করেছেন রাহুল-প্রীতি? বিবাহ-বার্ষিকীর উদযাপন? আজ্ঞে, নাহ। জানা যাচ্ছে, কয়েকদিন আগেই রাহুলের বোনের বিয়ে ছিল। বিধাননগরের কাছাকাছি বিবাহবাসরে বসেছিল সেই বিয়ের আসর। সেখানে রাহুল-প্রীতির ইন্ডাস্ট্রির বন্ধুরাও হাজির ছিলেন। দীপান্বিতা রক্ষিত থেকে মিষ্টি সিং টেলি অভিনেত্রীদের অনেকেই এসেছিলেন সেই বিয়েতে। জানা যাচ্ছে, বিয়েতে নিজের ঘাড়ে অনেকটাই দায়িত্ব তুলে নিয়েছিলেন প্রীতি। হাজার হোক ননদের বিয়ে বলে কথা!

প্রসঙ্গত, ২০১৭ সালে ‘রং-রুট’ বলে এক বাংলা ছবির সেটে রাহুলের সঙ্গে প্রথম আলাপ হয়েছিল প্রীতির। সেখান থেকে বন্ধুত্ব ও প্রেম। ২০২০ সালের ১০ই ফেব্রুয়ারি সাতপাক বাঁধা পড়েন তাঁরা। ছোটপর্দায় একসঙ্গে কাজ না করলেও বরাবরই এক চ্যানেলের সিরিয়ালে দেখা গিয়েছে এই টেলি দম্পতি। আর সোশ্য়াল মিডিয়াতেও তাঁদের খুনসুটি আর প্রেমের মুহূর্ত বরাবরই নজর কাড়ে। তবে গতবছর গোড়ার দিকে সহ অভিনেত্রীর সঙ্গে রাহুল মজুমদারের প্রেমের গুঞ্জন ছড়িয়ে পড়েছিল। জানা গিয়েছিল গোটা ঘটনায় বিপর্যস্ত প্রীতি। যদিও এই বিষয়ে তাঁদের দুজনের কেউই সেসময় প্রকাশ্যে মুখ খোলেননি।

বায়োস্কোপ খবর

Latest News

ধনু-মকর-কুম্ভ-মীনের মঙ্গলবার কেমন কাটবে? জানুন রাশিফল 1 ওভার শেষে Washington Freedom-র স্কোর 5/0 সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মোদী ৩.০-র বাজেটে করছাড়?পরিকাঠামোয় ছক্কা? কখন, কোথায় নির্মলার ভাষণ লাইভ দেখবেন? ষষ্ঠ বিদেশি নিয়ে মুখ খুললেন কুয়াদ্রাত,ইস্টবেঙ্গল কোচের পাখির চোখ এবার ISL শিরোপা ক্যামেরার সামনেই তিন নম্বর বউয়ের সঙ্গে যৌনতায় মজে আরমান! বর ও সতীনের পাশে পায়েল 'কাউকে জোর করে আটকে…', অর্পিতায় মজে স্নেহাশিস,যন্ত্রণায় কাতর প্রাক্তন স্ত্রী! ভারতকে দ্বিপাক্ষিক T20I সিরিজের কোনও প্রস্তাবই দেওয়া হয়নি- ভোল বদলে দাবি PCB-র শক্তিগড়ে মিলল ছাতা পড়া ল্যাংচা? 'ল্যাংচা হাব' -এর অন্দরে কোন ছবি দেখা গেল?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.