বাংলা নিউজ > বায়োস্কোপ > Anwesha Hazra: গুরুতর বিপদে 'সন্ধ্যাতারা' অভিনেত্রী অন্বেষা হাজরা, রাতভর জেগে, মেটেনি সমস্যা…

Anwesha Hazra: গুরুতর বিপদে 'সন্ধ্যাতারা' অভিনেত্রী অন্বেষা হাজরা, রাতভর জেগে, মেটেনি সমস্যা…

অন্বেষা হাজরা

অন্বেষা সোশ্যাল মিডিয়ায় লেখেন, ‘আমার ইনস্টাগ্রাম প্রোফাইল হ্যাক হয়ে গিয়েছে।’ প্রসঙ্গত, এই মুহূর্তে 'সন্ধ্যাতারা' ধারাবাহিকে অভিনয় করছেন অন্বেষা হাজরা। শুক্রবার সেই সিরিয়ালের শ্যুটিং সেরে সবেমাত্র বাড়িতে ঢুকেছেন, আর এরপরই দেখেন তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইল কেউ বা কারা হ্যাক করেছে।

সব ঠিকঠাকই চলছিল, বেজায় সমস্যার মুখে পড়েছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী অন্বেষা হাজরা। শুক্রবার রাতে অন্বেষা হঠাৎই জানতে পারেন তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইল হ্যাক হয়ে গিয়েছে। আর একথা অন্বেষা নিজেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সকলকে জানান।

অন্বেষা সোশ্যাল মিডিয়ায় লেখেন, ‘আমার ইনস্টাগ্রাম প্রোফাইল হ্যাক হয়ে গিয়েছে।’ প্রসঙ্গত, এই  মুহূর্তে 'সন্ধ্যাতারা' ধারাবাহিকে অভিনয় করছেন অন্বেষা হাজরা। শুক্রবার সেই সিরিয়ালের শ্যুটিং সেরে সবেমাত্র বাড়িতে ঢুকেছেন, আর এরপরই দেখেন তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইল কেউ বা কারা হ্যাক করেছে। আর তাতেই একটু চিন্তিত হয়ে পড়েন অভিনেত্রী। 

আরও পড়ুন-Animal ব্লকবাস্টার! দেশে নয় সুদূর আমেরিকাতে গিয়েও অনুরাগীদের ভিড়ে আটকা পরলেন পরিচালক সন্দীপ

আরও পড়ুন-অ্যানিম্যাল যেন রণবীরের অশ্বমেধের ঘোড়া, ছুটছে সুদূর আমেরিকাতেও, বিশ্বব্যাপী ব্যবসা কত হল?

আরও পড়ুন-কল্যাণীতে ক্যাকটাসের শো ঘিরে উন্মাদনা, নিরাপত্তা ভেদ করে মঞ্চে উঠলেন এক অনুরাগী, কী করলেন পটা?

<p>অন্বেষা হজারার পোস্ট</p>

অন্বেষা হজারার পোস্ট

অন্বেষা এবিষয়ে আনন্দবাজারকে জানান, ইনস্টাগ্রাম প্রোফাইলটি দেখেন তাঁর সহকারী। তবে শুক্রবার রাতে বাড়ি ফিরে অন্বেষা দেখেন, সেটি অন্যকোনও মোবাইল থেকে লগ ইন করা হয়েছে। প্রথমবে অবশ্য অভিনেত্রী বুঝতে পারেননি, ভেবেছিলেন, তাঁর সহকারীই হয়ত অন্য কোনও নম্বর থেকে লগ ইন করেছেন। পরে অন্বেষা খেয়াল করেন, সেটা শহর এবং শহরের বাইরে একাধিক জায়গা থেকে লগ ইন করা হয়েছে। আর তারপরই নিজের প্রোফাইল থেকে লগ আউট করে বের হয়ে আসেন অন্বেষা হাজরা। অন্বেষা জানান, তাঁর সহকারীকে ফোন করতে সেও তাঁকে একই কথা বলেছে। এই মুহূর্তে অন্বেষার ইনস্টাগ্রাম প্রোফাইলটি দেখাও যাচ্ছে না বলে জানান অন্বেষা হাজরা। 

অন্বেষা হাজরা এই ইনস্টাগ্রাম প্রোফাইল হ্যাক হওয়ার ঘটনা বেশ চিন্তিত। জানিয়েছেন শুক্রবার তিনি ভোর ৪টে পর্যন্ত জেগে ছিলেন। তবে সমস্যার সমাধান হয়নি। ইতিমধ্যেই বিষয়টি সাইবার ক্রাইমে জানিয়েছেন বলেও জানান অভিনেত্রী। 

যেকোনও অভিনেত্রী, বা তারকারা আজকাল সাধারণত ইনস্টাগ্রাম প্রোফাইল পেশাগত কারণেই ব্যবহার করে থাকেন। রিলস বানানোর পাশাপাশি বিজ্ঞাপনের কাজেও তাঁরা সোশ্যাল মিডিয়া প্রোফাইল ব্যবহার করে থাকেন। তবে এই প্রোফাইল হ্য়াক হয়ে যাওয়ায় বেশ সমস্যায় অভিনেত্রী। আদৌ তিনি তাঁর পুরনো প্রোফাইল ফিরে পাবেন কিনা তা নিয়েও সংশয়ে রয়েছেন অন্বেষা হাজরা।

প্রসঙ্গত, টেলিভিশনে অভিনয়ের দৌলতে অন্বেষা হাজরা বেশ পরিচিত মুখ। 'সন্ধ্যাতারা' ধারাবাহিকের আগে 'এই পথ যদি না শেষ হয়' ধারাবাহিকে নায়িকার ভূমিকায় দেখা গিয়েছিল তাঁকে। 

বায়োস্কোপ খবর

Latest News

অবন্তিকার সঙ্গে উত্তাল প্রেমে রণবীর! ইমরানের সিনেমা ছাড়ায় নাম উঠছে ঋষি-পুত্রের সঙ্গীর ভালোবাসা জীবনের বাধা অতিক্রম করতে সাহায্য করবে, দেখুন আজকের প্রেম রাশিফল প্রায় আড়াই ঘণ্টার লড়াই শেষে ফরাসি ওপেনের প্রথম রাউন্ড থেকে বিদায় সুমিত নাগালের বুথভিত্তিক ভোটের হিসেব কষলেন TMC প্রার্থী, EC-কে সওয়াল- 'আপনাদের কত সময় লাগবে?' ভারত-পাকিস্তান ম্যাচে রোহিতদের সমর্থন করতে নিউইয়র্কের গ্যালারিতে থাকবেন সচিন রোদে বেরোলেই চোখে অস্বস্তি? চোখকে ভালো রাখতে পারে এই পাঁচটি ভিটামিন কোহলির হাই-ফুলটস থেকে কার্তিকের LBW, আইপিএল ২০২৪-এ জোর বিতর্ক হয় এই ৫টি বিষয়ে মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৯ মে’র রাশিফল ৬২'র দখলদারি নিয়ে বিতর্কিত মন্তব্য কংগ্রেস নেতার, পালটা 'চিনা প্রেম' খোঁচা BJP'র কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৯ মে’র রাশিফল

Latest IPL News

T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন আগে তো লেখা শেখো-KKR-কে শুভেচ্ছা জানাতে গিয়ে,KKL লিখে চরম কটাক্ষের মুখে উমর আকমল দ্রাবিড়ের পর রোহিতদের কোচ হিসেবে গম্ভীরকেই চূড়ান্ত করতে চলেছে BCCI- রিপোর্ট বিলাসবহুল জীবনের পর যখন বাস্তব সামনে আসে… ধারাভিতে যাওয়ার পর দার্শনিক LSG কোচ ছেলেরা পাগল হচ্ছে.... হঠাৎ নাইট কোচের কথা থামিয়ে কী বললেন গম্ভীর- ভিডিয়ো ব্যাটিং অর্ডার চূড়ান্ত ফ্লপ-পরের মরশুমে শক্তিশালী হয়ে ফেরার দাবি SRH-এর সহকারীর হুইলচেয়ারে এয়ারপোর্টে যেতেন না- জীবনের সবচেয়ে খারাপ সময়কে মনে করলেন পন্ত নিজেদের দুর্গ আগলে রেখেও অ্যাওয়ে ম্যাচে ডাহা ফেল, আশা জাগিয়েও কেন ব্যর্থ দিল্লি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.