বাংলা নিউজ > বায়োস্কোপ > Animal worldwide box office: অ্যানিম্যাল যেন রণবীরের অশ্বমেধের ঘোড়া, ছুটছে সুদূর আমেরিকাতেও, বিশ্বব্যাপী ব্যবসা কত হল?

Animal worldwide box office: অ্যানিম্যাল যেন রণবীরের অশ্বমেধের ঘোড়া, ছুটছে সুদূর আমেরিকাতেও, বিশ্বব্যাপী ব্যবসা কত হল?

রণবীরের অ্যানিম্যাল

সুদূর উত্তর আমেরিকাতেও Animal মাইলফলক ছুঁয়েছে। ছবিটি আট দিনে ১০ মিলিয়ন ডলার আয় করেছে। রমেশ বালা X-তে লিখেছেন, 'ইতিহাস তৈরি হয়েছে!! অ্যানিম্যাল আজ একটা বড় মাইলফলক লঙ্ঘন করেছে। এটা ১০ মিলিয়ন অতিক্রম করেছে। এটা এখন শীর্ষ ভারতীয় ছবি জন্য উত্তর আমেরিকায় সর্বকালের শীর্ষ ৭ নম্বরে রয়েছে।"

শাহরুখের জন্য 'পাঠান', 'জওয়ান', আর এবার রণবীর অশ্বমেধের ঘোড়া বানিয়েছেন Animal-কে। যার দৌড় শুরু হয়েছে ছবি মুক্তির আগে থেকেই। শুধু দেশে নয়, গোটা বিশ্বে জমিয়ে ব্যবসা করছে ‘অ্যানিম্যাল’। গোটা বিশ্বব্য়াপী ছবির ব্যবসা ৬০০ কোটি পার করে গিয়েছে।

সুদূর উত্তর আমেরিকাতেও Animal মাইলফলক ছুঁয়েছে। ছবিটি আট দিনে ১০ মিলিয়ন ডলার আয় করেছে। শনিবার, ফিল্ম ও বাণিজ্য বিশ্লেষক রমেশ বালা টুইট করেছেন যে Animal এখন উত্তর আমেরিকাতে শীর্ষতালিকায় মোট ৭টি ছবির মধ্যে রয়েছে। রমেশ বালা X-তে লিখেছেন, 'ইতিহাস তৈরি হয়েছে!! অ্যানিম্যাল আজ একটা বড় মাইলফলক লঙ্ঘন করেছে। এটা ১০ মিলিয়ন অতিক্রম করেছে। এটা এখন শীর্ষ ভারতীয় ছবি জন্য উত্তর আমেরিকায় সর্বকালের শীর্ষ ৭ নম্বরে রয়েছে। আরও অনেক মাইলফলক পার করতে হবে!!"

আরও পড়ুন-Animal ব্লকবাস্টার! দেশে নয় সুদূর আমেরিকাতে গিয়েও অনুরাগীদের ভিড়ে আটকা পরলেন পরিচালক সন্দীপ

আরও পড়ুন-লিফটে ওঠার পথে পা ধরে নাছোড়বান্দা, ‘আমিও যাব’, আবেগে কেঁদে ফেললেন শ্রীলেখা

আরও পড়ুন-দুবাই-এর বাড়িতে কৃষ্ণনামে মজে AR Rahman, বুঁদ হয়ে শুনলেন 'হরেকৃষ্ণ হরেরাম'

প্রসঙ্গত, 'অ্যানিম্যাল'-এর প্রযোজনা করেছেন ভূষণ কুমার ও কৃষ্ণ কুমারের টি-সিরিজ, প্রণয় রেড্ডি ভাঙ্গারভদ্রকালী পিকচার্স এবং মুরাজ খৈতানের Cine1 Studios দ্বারা প্রযোজিত। এদিকে নতুন ট্রেন্ড অনুসরণ করে একাধিক ভাষায় মুক্তি পেয়েছে রণবীরের অ্যানিম্যাল। হিন্দির পাশাপাশি তামিল, তেলুগু, কন্নড়, মালয়ালম ভাষায় মুক্তি পেয়েছে এই ছবি। প্রথম সপ্তাহে এই ছবির আয় ৩৩৭ কোটি, যার মধ্যে হিন্দি ভার্সান থেকেই এসেছে ৩০০.৮১ কোটি। এছাড়া তেলুগুতে ৩৩.৪৫ কোটি, তামিলে ২.৭৩ কোটি, মালায়ালাম ০.৫২ কোটি ও কন্নড় ০.০৭ কোটি আয় করেছে।

এদিকে মুক্তির পর দ্বিতীয় শুক্রবারে অ্যানিম্যাল ঘরে তুলেছে ২৩.৩৪ কোটি টাকা। এর ফলে ছবির আয় গিয়ে দাঁড়িয়েছে ৩৬০.৯২ কোটিতে। এদিকে শনি ও রবির ছুটির দিনে তা আরও বাড়বে বলে আশা করা যাচ্ছে। ২২ ডিসেম্বর অবধি ফাঁকা মাঠে গোল দেবে অ্যানিম্যাল। আর তারপরই আসবে শাহরুখের তাঁর ডাঙ্কি। প্রভাসের সালার। তাই ডাঙ্কি ও সালারের সঙ্গে Animal কতটা পাল্লা দিতে পারে এখন সেটাই দেখার।

 

বায়োস্কোপ খবর

Latest News

আর্জেন্তিনা-মরক্কো ম্যাচে ধুন্ধুমার,মাঠে উড়ে এল বোতল-আতসবাজি,হারল বিশ্বকাপজয়ীরা 'জঙ্গিরা প্ররোচিত হতে পারে মমতার কথায়, মিথ্যা বলেছেন’, চটলেন হাসিনারা- রিপোর্ট ৬০ লাখ টাকা দাম উঠেছিল নিটের প্রশ্নের, কতজন পেয়েছিলেন? CBI তদন্তে বিস্ফোরক তথ্য 'অভিনয় করেছি তাই...' ট্রোল্ড হতেই পুরস্কার নিয়ে সটান জবাব 'মহানায়ক' নচিকেতার! হাসপাতালে এসে ‘প্রেম রোগে’ আক্রান্ত বৃদ্ধ, লেডি-ডাক্তারকে লিখলেন লাভ লেটার ‘ওয়াহ, ওয়াহ’, ‘পক্ষপাতিত্বের জন্য’ ঠোঁটে আঙুল দিয়ে স্পিকারকে কটাক্ষ অভিষেকের উত্তমের শেষ ইচ্ছে পূরণ করেননি মহানায়িকা! সুচিত্রার কাছে কী চেয়েছিলেন তিনি? ‘বঞ্চিত’ নয় বাংলা, বাজেটে কোটি-কোটি টাকা পেল কলকাতার বিভিন্ন সংস্থা- রইল তালিকা রাজ্যপালের মানহানির প্রমাণ কোথায়? প্রশ্ন মমতার আইনজীবীর বিচ্ছেদের ঘোষণার পরেও নাতাশার সঙ্গে যোগাযোগ রয়েছে হার্দিকের! কী লিখলেন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.