বাংলা নিউজ > বায়োস্কোপ > Sairity Banerjee: হঠাৎই অসুস্থ, হাসপাতালে ভর্তি টেলি অভিনেত্রী সৈরতি বন্দ্যোপাধ্যায়

Sairity Banerjee: হঠাৎই অসুস্থ, হাসপাতালে ভর্তি টেলি অভিনেত্রী সৈরতি বন্দ্যোপাধ্যায়

সৈরতি বন্দ্যোপাধ্যায়

সৈরতি জানিয়েছেন, তিনি হঠাৎই অসুস্থবোধ করছিলেন। চোখ খুলতে পারছিলেন না। পেটের সমস্যা হয়েছিল। তবে ওষুধ খাওয়ার পরও শরীর ঠিক ভালো লাগছিল না। এরপরই শুক্রবার তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। ডি-হাইড্রেশন হয়ে গিয়েছিল। একটু চিন্তিত হয়ে পড়েছিলেন। আপাতত ভালো আছেন, পরশু হাসপাতাল থেকে ছাড়া পাবেন বলে আশা করছেন।

হাসপাতালে ভর্তি টেলিপর্দায় জনপ্রিয় অভিনেত্রী সৈরতি বন্দ্যোপাধ্যায়। শহরের একটা বেসরকারি হাসপাতালে ভর্তি আছেন তিনি। শুক্রবার তাঁকে হাসপাতালে ভর্তি করা হয় বলে খবর। তবে জানা যাচ্ছে, বর্তমানে অনেকটাই শারীরিকভাবে সুস্থ আছেন তিনি। হাসপাতাল থেকে স্যালাইন লাগানো হাতের একটি ছবিও পোস্ট করেছেন সৈরতি বন্দ্যোপাধ্যায়।

অসুস্থতা নিয়ে আনন্দবাজারকে সৈরতি জানিয়েছেন, তিনি হঠাৎই অসুস্থবোধ করছিলেন। চোখ খুলতে পারছিলেন না। পেটের সমস্যা হয়েছিল। তবে ওষুধ খাওয়ার পরও শরীর ঠিক ভালো লাগছিল না। এরপরই শুক্রবার তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। ডি-হাইড্রেশন হয়ে গিয়েছিল। একটু চিন্তিত হয়ে পড়েছিলেন। তবে আপাতত ভালো আছেন, পরশু হাসপাতাল থেকে ছাড়াও পেয়ে যাবেন বলে আশা করছেন সৈরতি। আর তাই আপাতত চিন্তামুক্ত তিনি। তাঁর মেয়ে বাড়িতে রয়েছেন বলেও জানান। তবে হাসপাতালে সৈরতির পাশেই রয়েছেন তাঁর স্বামী ও পরিবার।

আরও পড়ুন-যৌন লালসার ৪ গল্প! উপস্থাপনায় বালকি, সুজয়, অমিতকে ছাপিয়ে গেলেন পরিচালক কঙ্কনা

আরও পড়ুন-'আমার জামাই ভালো, মেয়েকে বোঝে', সেদিন প্রকাশ্যেই জিতুর প্রশংসা করেছিলেন নবনীতার মা

আরও পড়ুন-'তামিল ছেড়ে এবার সেক্রেড গেমস'-এর কপি!' আবার প্রলয়ের জন্য রাজকে ঠুকলেন রাহুল

<p>হাসপাতালে ভর্তি সৈরতি</p>

হাসপাতালে ভর্তি সৈরতি

এই মুহূর্তে শ্যুটিং বন্ধ রেখেছেন অভিনেত্রী। মা হওয়ার পর ছোটপর্দা থেকে বহুদিন দূরেই রয়েছেন তিনি। তবে সম্প্রতি টেলিপর্দার বন্ধু নীল-তৃণার সঙ্গে পার্টি করতে দেখা গিয়েছিল সৈরতি বন্দ্যোপাধ্যায়কে। এই মুহূর্তে 'টুম্পা অটোওয়ালি' ধারাবাহিকে দেখা যাচ্ছে সৈরতিকে।

প্রসঙ্গত, একসময় মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করেছিলেন সৈরতি। ২০১৬ সাল 'ফেমিনা মিস ইন্ডিয়া'তে কলকাতা ভিজিটর হিসাবে হাজির হয়েছিলেন তিনি। পরে ঠিক যেন ‘লাভ স্টোরি’র ধারাবাহিকের হাত ধরে অভিনয় করিয়ার শুরু করেছিলেন সৈরতি। পরবর্তী সময়ে 'বাক্স বদল', ‘নিশির ডাক’, ‘নাগলীলা’ ধারাবাহিকে দেখা গিয়েছে তাঁকে। বেশকিছু ছবিতেও অভিনয় করেছেন তিনি। ব্যক্তিগত জীবনে ২০১৪ সালের ২৭ নভেম্বর তিনি রোহিত ঝাকে বিয়ে করেন। ২০২০ সালের জুন মাসে তিনি কন্যা সন্তানকে জন্ম দেন। মেয়ের নাম রেখেছেন দিবিজা।

বায়োস্কোপ খবর

Latest News

বিচারপতি অমৃতা সিনহার বেঞ্চ থেকে সরল একাধিক মামলা, নতুন কোন মামলা পেলেন বিচারপতি আদালতের নির্দেশে আবার হবে ময়নাতদন্ত, কবর থেকে তোলা হল ঢোলাহাটের যুবকের দেহ অনন্তের রাজকীয় বিয়েতে বিদেশি বর নিককে নিয়ে হাজির দেশি গার্ল! পাশে নেই নাতাশা, তাই কি হতাশায় হার্দিক চাইলেন 'দো টাকিলা'? আম্বানিদের বাড়ির ভিড রায়গঞ্জ প্রথমবার জিতল তৃণমূল কংগ্রেস, প্রথম বড় ব্যবধানে জিতলেন কৃষ্ণ কল্যাণী মার্চেন্ট পরিবারের এই মেয়ের গয়না পরে বিয়ে করে রাধিকা, কোটিপতি মহিলার পরিচয় জানেন ফের এই রাজ্যের সরকারি কর্মীদের ডিএ বাড়ল, এবার ১৬%, বর্ধিত ভাতা কার্যকর কবে থেকে মিজোরামে আফ্রিকান সোয়াইন ফিভার! মৃত ৫,৪৩০, মারা হয়েছে ১০,৩০০টি শূকর ‘‌দলের প্রচার ও কর্মপদ্ধতিতে সাড়া দিয়েছেন মানুষ’‌, সুপ্তির জয় নিয়ে পোস্ট কুণালের লুঙ্গি স্টাইলের ধুতি পরে পরিবার নিয়ে অনন্তের বিয়েতে রজনীকান্ত

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.