বাংলা নিউজ > বায়োস্কোপ > Sairity Banerjee: হঠাৎই অসুস্থ, হাসপাতালে ভর্তি টেলি অভিনেত্রী সৈরতি বন্দ্যোপাধ্যায়

Sairity Banerjee: হঠাৎই অসুস্থ, হাসপাতালে ভর্তি টেলি অভিনেত্রী সৈরতি বন্দ্যোপাধ্যায়

সৈরতি বন্দ্যোপাধ্যায়

সৈরতি জানিয়েছেন, তিনি হঠাৎই অসুস্থবোধ করছিলেন। চোখ খুলতে পারছিলেন না। পেটের সমস্যা হয়েছিল। তবে ওষুধ খাওয়ার পরও শরীর ঠিক ভালো লাগছিল না। এরপরই শুক্রবার তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। ডি-হাইড্রেশন হয়ে গিয়েছিল। একটু চিন্তিত হয়ে পড়েছিলেন। আপাতত ভালো আছেন, পরশু হাসপাতাল থেকে ছাড়া পাবেন বলে আশা করছেন।

হাসপাতালে ভর্তি টেলিপর্দায় জনপ্রিয় অভিনেত্রী সৈরতি বন্দ্যোপাধ্যায়। শহরের একটা বেসরকারি হাসপাতালে ভর্তি আছেন তিনি। শুক্রবার তাঁকে হাসপাতালে ভর্তি করা হয় বলে খবর। তবে জানা যাচ্ছে, বর্তমানে অনেকটাই শারীরিকভাবে সুস্থ আছেন তিনি। হাসপাতাল থেকে স্যালাইন লাগানো হাতের একটি ছবিও পোস্ট করেছেন সৈরতি বন্দ্যোপাধ্যায়।

অসুস্থতা নিয়ে আনন্দবাজারকে সৈরতি জানিয়েছেন, তিনি হঠাৎই অসুস্থবোধ করছিলেন। চোখ খুলতে পারছিলেন না। পেটের সমস্যা হয়েছিল। তবে ওষুধ খাওয়ার পরও শরীর ঠিক ভালো লাগছিল না। এরপরই শুক্রবার তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। ডি-হাইড্রেশন হয়ে গিয়েছিল। একটু চিন্তিত হয়ে পড়েছিলেন। তবে আপাতত ভালো আছেন, পরশু হাসপাতাল থেকে ছাড়াও পেয়ে যাবেন বলে আশা করছেন সৈরতি। আর তাই আপাতত চিন্তামুক্ত তিনি। তাঁর মেয়ে বাড়িতে রয়েছেন বলেও জানান। তবে হাসপাতালে সৈরতির পাশেই রয়েছেন তাঁর স্বামী ও পরিবার।

আরও পড়ুন-যৌন লালসার ৪ গল্প! উপস্থাপনায় বালকি, সুজয়, অমিতকে ছাপিয়ে গেলেন পরিচালক কঙ্কনা

আরও পড়ুন-'আমার জামাই ভালো, মেয়েকে বোঝে', সেদিন প্রকাশ্যেই জিতুর প্রশংসা করেছিলেন নবনীতার মা

আরও পড়ুন-'তামিল ছেড়ে এবার সেক্রেড গেমস'-এর কপি!' আবার প্রলয়ের জন্য রাজকে ঠুকলেন রাহুল

<p>হাসপাতালে ভর্তি সৈরতি</p>

হাসপাতালে ভর্তি সৈরতি

এই মুহূর্তে শ্যুটিং বন্ধ রেখেছেন অভিনেত্রী। মা হওয়ার পর ছোটপর্দা থেকে বহুদিন দূরেই রয়েছেন তিনি। তবে সম্প্রতি টেলিপর্দার বন্ধু নীল-তৃণার সঙ্গে পার্টি করতে দেখা গিয়েছিল সৈরতি বন্দ্যোপাধ্যায়কে। এই মুহূর্তে 'টুম্পা অটোওয়ালি' ধারাবাহিকে দেখা যাচ্ছে সৈরতিকে।

প্রসঙ্গত, একসময় মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করেছিলেন সৈরতি। ২০১৬ সাল 'ফেমিনা মিস ইন্ডিয়া'তে কলকাতা ভিজিটর হিসাবে হাজির হয়েছিলেন তিনি। পরে ঠিক যেন ‘লাভ স্টোরি’র ধারাবাহিকের হাত ধরে অভিনয় করিয়ার শুরু করেছিলেন সৈরতি। পরবর্তী সময়ে 'বাক্স বদল', ‘নিশির ডাক’, ‘নাগলীলা’ ধারাবাহিকে দেখা গিয়েছে তাঁকে। বেশকিছু ছবিতেও অভিনয় করেছেন তিনি। ব্যক্তিগত জীবনে ২০১৪ সালের ২৭ নভেম্বর তিনি রোহিত ঝাকে বিয়ে করেন। ২০২০ সালের জুন মাসে তিনি কন্যা সন্তানকে জন্ম দেন। মেয়ের নাম রেখেছেন দিবিজা।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

৩৭ বছরে পা দিলেন হেজেল, স্ত্রীর জন্মদিনে বিশেষ শুভেচ্ছা জানিয়ে কী করলেন যুবরাজ ২৫ কেজি ওজন কমেছে, জেলে পড়ে গিয়ে ফেটেছে মাথা, আদালতে জানালেন বালুর আইনজীবী এক দেশ-এক ভোট নিয়ে সংবিধানে যুক্ত হতে পারে নয়া অধ্য়ায়, টার্গেট ২০২৯ নৌকায় ৫ পাকিস্তানি! উদ্ধার ৩,৩০০ কেজির মাদক, গুজরাটে তাবড় অপারেশন, প্রশংসায় শাহ ISL 2023 (Mumbai vs Goa) Live Updates: মালাবদল সেরে মিষ্টিমুখ, কাঞ্চন-শ্রীময়ীর প্রথম আইবুডো ভাতের মেনুতে রইল পোলাও থেকে ডাব চিংড়ি! কান্না কোথায়! নাচতে নাচতে শ্বশুরবাড়ি গেলেন সোহাগ জলের 'মউ', বরকে খেলেন চুমু ইশান ও শ্রেয়সকে ছেঁটে ফেলল BCCI! বাদ গেলেন চুক্তি থেকে, নিজেদের বড় ভাবার মাসুল? আইন লঙ্ঘন করতেই বাধা দেয় ট্রাফিক পুলিশ, উলটে তাঁকেই মারধর করলেন টলিউড অভিনেত্রী বুকের দুধ কম হওয়ায় শিশুর পেট ভরছে না? রান্নাঘরের এই মশলা বাড়াবে ব্রেস্টমিল্ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.