বাংলা নিউজ > বায়োস্কোপ > Dipankar-Dolon: ভালোবাসা না মানে বয়সের বাধা! পুজোয় দোলনকে নিয়ে লাঞ্চ ডেটে দীপঙ্কর

Dipankar-Dolon: ভালোবাসা না মানে বয়সের বাধা! পুজোয় দোলনকে নিয়ে লাঞ্চ ডেটে দীপঙ্কর

লাঞ্চ ডেটে দোলন-দীপঙ্কর

হাতে হাত, চোখে চোখ- মনের মানুষের সঙ্গে মধ্যহ্নভোজ! প্রেমে ডুবেই পুজো কাটালেন এই দম্পতি। 

প্রেমের আবার বয়স হয় নাকি! ভালোবাসা তো কোনওদিনই স্থান-কাল-পাত্র বা বয়স বিবেচনা করে হয় না। তেমনই এক জুটি দীপঙ্কর দে আর দোলন রায়। বরের বয়স ৭৭ আর বউয়ের বয়স ৫১! শারদীয়ার আনন্দ নিজেদের মতো করে ভাগ করে নিলেন তাঁর। নবমীর দুপুরে দোলনকে নিয়ে শহরের পাঁচতারা হোটেলে লাঞ্চ ডেটে পৌঁছেগিয়েছিলেন দীপঙ্করবাবু। সেই অন্তরঙ্গ লাঞ্চ ডেটের ফ্রেমবন্দি মুহূর্ত ফেসবুকের দেওয়ালে শেয়ার করে নিয়েছেন তিনি। 

বয়সকে বুড়ো আঙুল দেখিয়ে ২০২০ সালের শুরুতে সাত পাকে বাঁধা পড়েছিলেন দুজনে। অসমবয়সী জুটি, তার উপর প্রৌঢ়ত্বে পৌঁছে বিয়ে- কম কটাক্ষের মুখে পড়েননি দীপঙ্কর দে ও দোলন রায়। তবে সেইসব বিদ্রুপের তোয়াক্কা না করে একে অপরের হাতটা শক্ত করে ধরেছিলেন তাঁরা। ২২ বছর লিভ ইন করেছেন দুজনে, এরপর নিজেদের ইচ্ছায় আইনি স্বীকৃতি দিয়েছেন সম্পর্ককে। 

নবমীর দুপুরে গোলাপি শাড়িতে ধরা দিলেন দোলন, নীল রঙা টি-শার্টে ফ্রেমবন্দি দীপঙ্কর দে। আইটিসি সোনারে লাঞ্চ সারলেন তাঁরা। তবে বাঙালি নয়, চাইনিজ কুসিনে, সঙ্গে ছিল পছন্দের সুরাও। হাতে হাত, চোখে চোখ- মনের মানুষের সঙ্গে মধ্যহ্নভোজের আসর জমে উঠেছিল। নব্বইয়ের দশকে দোলন রায়ের সঙ্গে আলাপ দীপঙ্কর বাবুর। ডিভোর্সি অভিনেতার সঙ্গে যখন দোলনের পরিচয়, তিনি ইন্ডাস্ট্রিতে স্ট্রাগল করছেন। শুরু থেকেই দীপঙ্কর দে-কে পছন্দ করলেন দোলন। তবে তাঁর সঙ্গে যে একদিন সংসার পাতবেন এমনটা ভাবেননি।

 দীর্ঘদিন লিভ ইন সম্পর্কে থাকার পর গত বছর আইনি মতে বিয়েটা সেরেই ফেললেন এই জুটি (সৌজন্যে-ফেসবুক/theweddingexposure)
 দীর্ঘদিন লিভ ইন সম্পর্কে থাকার পর গত বছর আইনি মতে বিয়েটা সেরেই ফেললেন এই জুটি (সৌজন্যে-ফেসবুক/theweddingexposure)

তাঁদের সম্পর্ক নিয়ে যাঁরা কটূক্তি করেন, তাঁদের উদ্দেশে দীপঙ্কর বাবুর বার্তা- ‘আমরা বিয়ে করেছি আমাদের ইচ্ছেতে, এতে তোদের কী? যারা কটূক্তি করেন, তাঁদের কাঁচকলা দেখাই’।  এবছর জানুয়ারি মাসেই প্রথম বিবাহবার্ষিকী সেলিব্রেট করেছিলেন দুজনে। আজকাল প্রায়শই বার্ধক্যজনিত সমস্যায় ভোগেন দীপঙ্কর দে। সারাক্ষণ তাঁকে আগলে রাখেন দোলন। এত বছর পেরিয়েও সুখী দাম্পত্য দুজনের। 

দোলন-দীপঙ্কর দুজনেই ছোটপর্দার পরিচিত মুখ। বর্তমানে ‘সর্বজয়া’ সিরিয়ালে  কাজ করছেন দীপঙ্কর দে। পুজোটা নিজেদের মতো করে কাটালেন। তাঁদের অন্তরঙ্গ মুহূর্তে আজও বার্ধক্যের ছোঁয়া লাগেনি। বয়সে দীপঙ্কর বাবুর চেয়ে ২৬ বছরের ছোট দোলন রায়। কিন্তু প্রতিদিন ভালোবাসার নতুন সংজ্ঞা তৈরি করে চলেছে এই যুগল। 

বায়োস্কোপ খবর

Latest News

আটকে থাকা পর্যটকদের সড়কপথে উদ্ধার করা চলছে, সিকিম ধসে জনজীবন বিপর্যস্ত সমাজে 'নোংরামি' ছড়াচ্ছে মাস্কের ‘এক্স’, অভিযোগে ব্যান করতে পারে এই দেশ মেহেন্দির রাতে নাচতে নাচতে অজ্ঞান হয়ে গেলেন কনে, চিকিৎসা শুরুর আগেই অকাল মৃত্যু আপনি কি ৪০ অতিক্রান্ত? সাবধান, এই ভুলগুলি করলে কমে যেতে পারে শুক্রাণুর পরিমাণ বিরল রোগে আক্রান্ত হয়ে শ্রবণশক্তি হরিয়েছেন অলকা, দ্রুত আরোগ্য কামনায় সহকর্মীরা আম আদমির জন্য মাত্র ১ টাকায় প্লেনের টিকিট! ‘সরফিরা’ অক্ষয়ের স্বপ্ন পূরণ হবে? বাজেটে বাড়তে পারে আয়করের সীমা, জেনে নিন কত টাকা পর্যন্ত আয়ে পেতে পারেন ছাড় Video: কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসের দুর্ঘটনার পর প্রথম চলল ট্রেন রাঙাপানিতে! কোচবিহারে ঘাসফুল ফোটানোর পর মদনমোহন মন্দিরে পুজো দিলেন দিদি বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য

T20 WC 2024

বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.