টেলিভিশনের পরিচিত মুখ জগী (ছবি সৌজন্যে-ইন্সটাগ্রাম)
টেলিভিশনের পরিচিত মুখ জগী (ছবি সৌজন্যে-ইন্সটাগ্রাম)

সেলিব্রেটি শেফের রহস্যমৃত্যু, ফ্ল্যাট থেকে উদ্ধার দেহ

  • রহস্যজনক মৃত্যু টেলিভিশনের পরিচিত মুখ তথা সেলিব্রিটি শেফ জগী জনের।
  • তিরুবনন্তপুরমের নিজের ফ্ল্যাটের রান্নাঘর থেকে তাঁর দেহ উদ্ধার করে পেরোরকাদা পুলিশ।

রহস্যজনক মৃত্যু টেলিভিশনের পরিচিত মুখ তথা সেলিব্রিটি শেফ জগী জনের। সোমবার তিরুবনন্তপুরমের নিজের ফ্ল্যাটের রান্নাঘর থেকে তাঁর দেহ উদ্ধার করে পেরোরকাদা পুলিশ। জগী জনের মৃত্যুর কারণ ঘিরে ধোঁয়াশা রয়েছে। তাই অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করেছে পুলিশ। ওই ফ্ল্যাটে নিজের মায়ের সঙ্গেই থাকতেন এই সেলিব্রেটি শেফ।

সংবাদ সংস্থা এএনআইকে পুলিশ জানিয়েছে ‘ আমরা ঘটনার তদন্ত শুরু করেছি। পুরো ঘটনার যথাযত আইনি তদন্ত করা হবে, দেহের ময়না তদন্ত হবে মঙ্গলবার-তারপরেই মৃত্যুর কারণ নিয়ে আমরা কিছু জানাতে পারব’।

পুলিশ সূত্রে খবর সোমবার বিকাল ৪টে নাগাদ জগীর কুরভানকোনামের অ্যাপার্টমেন্ট থেকে তাঁর দেহ উদ্ধার করা হয়। মৃতার এক পরিচিতই পুলিশকে খবর দিয়েছিল। সেই সময় ফ্ল্যাটেই উপস্থিত ছিলেন জগীর মা।

পুলিশ জানিয়েছে, 'যদিও সেই সময় গ্রেসি(জগ্গীর মা) ফ্ল্যাটেই ছিলেন, তবে ঘটনা সম্পর্কে তিনি বিশেষ কিছু বলতে পারছেন না। তাঁর মানসিক অবস্থা মনে হচ্ছে না স্থিতিশীল। তিনি বলতে থাকেন মেয়ে কাজে গিয়েছে, বারবার জিজ্ঞাসা করার পর বলেন মেয়ে রান্নাঘরে রান্না করছে-এরপরই তিনি জ্ঞান হারান’।

জগীর প্রেমিক তাঁকে বারবার ফোন করেও উত্তর পান নি। সেই সময় তিনি এরনাকুলামে ছিলেন। তারপরই জগীর এক প্রতিবেশিকে ফোন করেন জগীর পার্টনার। সেই প্রতিবেশিই জগীর ফ্ল্যাটে তাঁর মৃতদেহ প্রথম দেখতে পান এবং পুলিশে ফোন করেন।

প্রাথমিক তদন্তে জগীর দেহে কোনওরকম আঘাতের চিহ্ন মেলেনি,জানিয়েছে পুলিশ। পাশাপাশি তিনি কোনওরকম রোগে ভুগছিলেন কিনা তা তাঁর পরিচিতরা জানাতে পারে নি।

মৃত্যুর কয়েকঘন্টা আগেও সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ ছিলেন জগী। ক্রিসমাস আগাম সেলিব্রেশনের বেশ কিছু ছবি ও ভিডিও পোস্ট করেন।



রোজবোল টেলিভিশন চ্যানেলে 'জগী’স কুকবুক' বলে এই শোয়ের সঞ্চালনা করতেন জগ্গী। পাশপাশি 'ককটেল', 'লিটিল কুকস' এর মতো একাধিক জনপ্রিয় শো হোস্ট করেছেন জগী। শুধু শেফই নন গান গাইতেও ভালোবাসতেন জগী।

বন্ধ করুন