বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘পো পো পো…’ করতে করতেই উর্বশীর মুকুটে নতুন পালক! শুনলে মাথা বনবন করে ঘুরবে
এ বার প্রথমবার প্যান ইন্ডিয়া সিনেমায় দেখা মিলবে উর্বশীর

‘পো পো পো…’ করতে করতেই উর্বশীর মুকুটে নতুন পালক! শুনলে মাথা বনবন করে ঘুরবে

  • নতুন এই যাত্রাপথ ঘিরে নায়িকার মধ্যে উচ্ছ্বাসের অন্ত নেই।

মডেল-অভিনেত্রী উর্বশী রাউতেলার মুকুটে নতুন পালক। প্রথম প্যান ইন্ডিয়ান ফিল্ম মুক্তি পেতে চলেছে এই সুন্দরীর। ছবির নাম ‘দ্য লেজেন্ড’। নতুন এই যাত্রাপথ ঘিরে নায়িকার মধ্যে উচ্ছ্বাসের অন্ত নেই।

নতুন এই ছবির ঘোষণা করে অভিনেত্রী লেখেন, ‘একজন অভিনেত্রী হিসেবে আমার প্রথম প্যান ইন্ডিয়া সিনেমা। দ্য লেজেন্ড ২০২২ সালের ২৮ জুলাই বিশ্বব্যাপী মুক্তি পাবে। আমি নিজে খুব উচ্ছ্বসিত এবং আপনাদের প্রতিক্রিয়ার জন্য মুখিয়ে আছি।’ ছবি দেখার অনুরোধ জানিয়ে পোস্ট এই ডিভার। নিজের প্রথম প্যান ইন্ডিয়া সিনেমার গান ‘পো পো পো’-এর ঝলক আগেই শেয়ার করেছেন উর্বশী।

আরও পড়ুন: Lokkhi Chele: মুক্তি পেল কৌশিকের ‘লক্ষ্মী ছেলে’র প্রোমোশনাল গান, কণ্ঠে সোমলাতা

নিজের ফ্যাশন স্টেটমেন্ট এবং বিলাসবহুল জীবনযাত্রা কারণে বরাবরই চর্চায় থাকেন অভিনেত্রী উর্বশী রাউতেলা। মডেলিং দিয়ে কেরিয়ার শুরু, একের পর এক সুন্দরীর দৌড়ে সেরার খেতাব রয়েছে তাঁর মুকুটের পালকে। বেশ কিছু জনপ্রিয় সিঙ্গেলসেও ঝলক দেখা মিলেছে উর্বশীর। অভিনয় করেছেন বলিউড ছবিতেও।

বলিউডে আইটেম সং-এর পাশাপাশি ছবিতে অভিনয় এবং ওয়েব সিরিজে দাপিয়ে কাজ করছেন তিনি। মাত্র ১৫ বছর বয়সে ফ্যাশনের দুনিয়ায় প্রবেশ করেছিলেন। ২০০৯ সালে মিস টিন ইন্ডিয়া, মিস ট্যুরিজম ওয়ার্ল্ড, মিস এশিয়ান সুপার মডেল, মিস ট্যুরিজম কুইন অফ দ্য ইয়ার ২০১১ সহ একাধিক তকমা রয়েছে তাঁর ঝুলিতে।

বন্ধ করুন