বাংলা নিউজ > বায়োস্কোপ > Victor Banerjee: 'সৌমিত্রর রিপ্লেসমেন্ট', শিবপ্রসাদ-নন্দিতার আগামী ছবিতে ভিক্টর, বিদ্রুপ নেটিজেনদের

Victor Banerjee: 'সৌমিত্রর রিপ্লেসমেন্ট', শিবপ্রসাদ-নন্দিতার আগামী ছবিতে ভিক্টর, বিদ্রুপ নেটিজেনদের

শিবপ্রসাদ-নন্দিতার হাত ধরে পর্দায় ফিরছেন ভিক্টর

Victor Banerjee: শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং নন্দিতা রায়ের নতুন ছবিতে বিশেষ ভূমিকায় থাকছেন ভিক্টর বন্দ্যোপাধ্যায়। ৩ মার্চ ছবি পোস্ট করে সেই আভাস দিলেন পরিচালকদ্বয়।

শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং নন্দিতা রায় জুটি ফের নতুন চমক দিলেন। তাঁদের আগামী ছবিতে দেখা যেতে চলেছে ভিক্টর বন্দ্যোপাধ্যায়কে। তাঁর সঙ্গে থাকবেন অনসূয়া মজুমদারও। বহুদিন পর এই ছবির হাত ধরে পর্দায় ফিরতে চলেছেন ভিক্টর বন্দ্যোপাধ্যায়।

এই দুই বর্ষীয়ান অভিনেতা, ভিক্টর এবং অনসূয়াকে এদিন স্ক্রিপ্ট পড়তে উইন্ডোজের অফিসে আসতে দেখা যায়। সেখানেই আগামী ছবিটি নিয়ে তাঁরা পাকা কথা বলেন।

শিবপ্রসাদ মুখোপাধ্যায়, নন্দিতা রায়ের জুটির ছবিতে প্রবীণ নাগরিকদের একটি বিশেষ জায়গা থাকে। তাঁদের ভাবনা, তাঁদের আঙ্গিকে গল্পটা খানিকটা তুলে ধরেন তাঁরা। এতদিন সৌমিত্র চট্টোপাধ্যায়কে তাঁদের একাধিক ছবিতে দেখা গিয়েছে। তাঁকে নিয়ে এই পরিচালকদ্বয় একাধিক চমক উপহার দিয়েছেন দর্শকদের। তাঁর সঙ্গে দেখা যেত স্বাতীলেখা সেনগুপ্তকে। এবার ভিক্টর বন্দ্যোপাধ্যায়কে নিয়েও তাঁরা তেমনই কোনও নতুন প্ল্যান করছেন বলে মনে করা হচ্ছে।

জানা গিয়েছে চলতি মাসের ১৫ তারিখ থেকেই এই ছবির শ্যুটিং শুরু হয়। এই ছবির শ্যুটিং হবে কলকাতা, বোলপুর এবং তার পার্শ্ববর্তী অঞ্চলে। এখন শ্যুটিং হয়ে গেলে, আর সব কিছু ঠিক থাকলে জানা যাচ্ছে এই বছরের পুজোতেই মুক্তি পাবে এই ছবি।

শিবপ্রসাদ নন্দিতার আসন্ন ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে আবির চট্টোপাধ্যায় এবং মিমি চক্রবর্তীকে। এটি একটি ক্রাইম থ্রিলার ঘরানার ছবি হতে চলেছে। এই প্রথমবার বড়পর্দায় জুটি বাঁধবেন আবির এবং মিমি। একই সঙ্গে এটা আবিরের প্রথম ছবি হবে এই পরিচালকদ্বয়ের নেতৃত্বে। মিমি যদিও এর আগে পোস্ত ছবিতে তাঁদের সঙ্গে কাজ করেছিলেন।

আবির এই ছবির বিষয়ে বলেছেন, 'এই বছর আমি দুটি ছবি করতে চলেছি উইন্ডোজের সঙ্গে। ফাটাফাটি মুক্তি পাচ্ছে মে মাসে। আর মিমির সঙ্গে এই নতুন ছবির শ্যুটিং শুরু হচ্ছে। এর আগে মিমির সঙ্গে কাজ করেছি। কিন্তু এই প্রথম ওর বিপরীতে কাজ করব।'

তবে সোশ্যাল মিডিয়ায় শিবপ্রসাদ নন্দিতা ভিক্টর বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে ছবি পোস্ট করতেই নেট পাড়া উত্তাল হয়ে উঠেছে। অনেকেই মজা করে বলছেন, 'সৌমিত্র বাবুর রিপ্লেসমেন্ট'। তাঁর চলে যাওয়ার পর নতুন মুখকে বেছে নিল উইন্ডোজ। এদিন শিবপ্রসাদ তাঁদের ছবি পোস্ট করে লেখেন, ‘নতুন সিনেমা, নতুন আনন্দ।’

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

করোনা-যোদ্ধা শৈলজা সহ কেরলের ২০ আসনে প্রার্থী ঘোষণা করে দিল এলডিএফ জিতে ইস্টবেঙ্গলের রক্তচাপ বাড়াল পঞ্জাব! কোথায় মোহনবাগান? রইল ISL-র পয়েন্ট টেবিল জনগর্জন সভায় একটা বিশেষ কাজ করতে হবে এমএলএ-এমপিদের, নির্দেশ দিল তৃণমূল ১০ বছরের প্রেম, শিখ ও খ্রিস্টান রীতিতে মার্চেই বিয়ে সারছেন তাপসী, পাত্রকে চেনেন? সন্দেশখালি নিয়ে তৃণমূলকে মণিপুর মনে করালেন নির্মলা, পাল্টা জবাব দিল দল মাত্র ১০৭ রানে GG-কে গুঁড়িয়ে,৮ উইকেট ম্যাচ জিতল RCB,উঠে পড়ল লিগ টেবলের মগডালে বুধে কি বাংলার আবহাওয়ায় 'হাওয়া বদল'? বসন্তে বৃষ্টি আর কতদিন! রইল ওয়েদার আপডেট ‘সব দোষ শুধু শ্রাবন্তীর!’ অনুপম-কাঞ্চনের আগে ৩টে বিয়ে সেরেছেন এই বাঙালি তারকারা রাজ্যসভা ভোটে উত্তরপ্রদেশে লাইমলাইটে ক্রস ভোটিং! ৮ টি আসন বিজেপির, সপা পেল ২ টি Ranji Trophy 2024: সেমিফাইনালের আগে রঞ্জির এলিট গ্রুপে সব থেকে বেশি রান কাদের? দেখুন সেরা ১০

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.