বাংলা নিউজ > বায়োস্কোপ > Vidyut Jammwal: ‘১৪ বছর একই জিনিস করে আসছি’, নগ্ন ছবি পোস্ট প্রসঙ্গে এতদিনে মুখ খুললেন বিদ্যুৎ

Vidyut Jammwal: ‘১৪ বছর একই জিনিস করে আসছি’, নগ্ন ছবি পোস্ট প্রসঙ্গে এতদিনে মুখ খুললেন বিদ্যুৎ

বিদ্যুৎ জামওয়াল

Vidyut Jammwal Controversial Photos: গত বছর বিদ্যুতের জন্মদিনে অভিনেতার একাধিক ছবি পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। প্রশংসার সঙ্গে ছবিগুলির জন্য নানা সমালোচনার মুখেও পড়েছিলেন অভিনেতা। এ বার সেই নিয়ে মুখ খুলেছেন অভিনেতা..

গায়ে নেই একটি সুতো। সম্পূর্ণ বিবস্ত্র হয়ে হিমালয়ের জঙ্গলে ঘুরে বেড়াচ্ছেন বলিউড অভিনেতা বিদ্যুৎ জামওয়াল। কোনও পোশাক না পরেই প্রকৃতির মধ্যে দিন কাটাচ্ছেন তিনি। গত বছর বিদ্যুতের জন্মদিনে অভিনেতার একাধিক ছবি পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। প্রশংসার সঙ্গে ছবিগুলির জন্য নানা সমালোচনার মুখেও পড়েছিলেন অভিনেতা। নেতিবাচক মন্তব্যে ভরে গিয়েছিল তাঁর কমেন্ট বক্স।

বলিউড বাবালকে দেওয়া এক সাক্ষাৎকারে অভিনেতা জানিয়েছেন, গত ১৪ বছর ধরে এই এক জিনিস করে আসছেন তিনি। কিন্তু কোনও দিনও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেননি। সেই বারই প্রথম পোস্ট করেছিলেন। অভিনেতার সাফ মন্তব্য, এই ধরনের কথায় মোটেই বিচলিত নন তিনি। আরও পড়ুন: ‘আমি লোভী, আমার থেকেও..’, দাদাসাহেব পুরস্কার পেয়ে আর কী বললেন আপ্লুত শাহরুখ

বিদ্যুৎ জামওয়াল বলেছেন- 'আমি এটা নিয়ে গর্বিত'

বিদ্যুতের কথায়, ‘আপনি যদি আমার প্রথম ইনস্টাগ্রাম পোস্টটি দেখেন, সেটি লাদাখের। আমাকে প্রায় একই রকম অবস্থায় দেখতে পাবেন। আমি গত পাঁচ-সাত বছর ধরে বিলাসবহুল জীবন যাপন করছি। প্রতি বছর প্রায় ১৫-২০ দিন নিজের সঙ্গে কাটাই। সেটা হতে পারে জঙ্গলে, প্রকৃতির মাঝে। যে কোনও জায়গায় ঘটতে পারে, যেখানে লোকেরা খুব বেশি ঘুরতে যায় না’।

অভিনেতা আরও বলেন, ‘আমি নিজের কাজ করতে খুব পছন্দ করি। আমি আমার তাঁবু খাটাতে পছন্দ করি। আমি বিরক্ত হতে পছন্দ করি। খুব একটা উত্তেজিত করে তোলে না, এমন বই পড়তে পছন্দ করি। আপনি যে ছবিটির কথা বলছেন, যে ১৪টি জয়গা পরিদর্শন করেছি সেগুলির মধ্যে একটি। আমি ভাবলাম পোস্ট করব না কেন? এটা নিয়ে আমি গর্বিত’।

'নিজের সঙ্গে সময় কাটানো গুরুত্বপূর্ণ'

তাঁর কথায়, ‘প্রত্যেকেরই নিজেদের সঙ্গে সময় কাটানো উচিত। এর চেয়ে আরামদায়ক আর কিছু নেই। কারণ আপনি একমাত্র ব্যক্তি যার সঙ্গে আপনি বিব্রত হবেন না সেটা নিজেই, যেখানে আপনি নিজের কাছ থেকে অনেক কিছু শিখতে পারেন’।

বিদ্যুতের পোস্ট

গত বছর তিনটি বিতর্কিত ছবি পোস্ট করেন বিদ্যুৎ সোশ্যাল মিডিয়ায়। সেখানে তাঁকে সম্পূর্ণ বিবস্ত্র হয়ে জঙ্গলের মধ্যে সময় কাটাতে দেখা যাচ্ছে। টোনড বডির প্রায় প্রতিটা অংশই দৃশ্যমান। বিদ্যুৎ যে তিনটি ছবি পোস্ট করেছেন তাঁর একটিতে তাঁকে নগ্ন হয়ে কাঠ জ্বালিয়ে জঙ্গলের মধ্যে রান্না করতে দেখা যাচ্ছে। আরেকটি ছবিতে তিনি পাহাড়ি নদীতে একই অবস্থায় নেমে স্নান করছেন যে সেটার মুহূর্ত ধরা পড়েছে। আর সর্ব প্রথম ছবিতে বিবস্ত্র অবস্থায় তাঁকে নদীর জলে পা ডুবিয়ে বসে থাকতে দেখা গিয়েছিল।

এই ছবিগুলো পোস্ট করে অভিনেতা লিখেছিলেন, ‘ফিরে গেলাম হিমালয়ের কোলে, ঈশ্বরের বাসস্থান। আমি এই কাজটা ১৪ বছর আগে শুরু করেছিলাম। আমি বুঝে ওঠার আগেই এটা আমার জীবনের অঙ্গ হয়ে উঠল। প্রতি বছর ৭-১০ দিন আমি একা গিয়ে এখানে কাটিয়ে আসি’।

এদিন আরও লেখেন, ‘বিলাসবহুল জীবন থেকে জঙ্গলে আসলে আমি আমার একাকিত্বকে উপভোগ করি। বুঝি আমি কে, আর আমি কে নই। প্রকৃতির এই বিলাসবহুল জায়গায় নিজেকে খুঁজে পাই আমি। আমি আমার কমফোর্ট জোনের বাইরেই সব থেকে ভালো থাকি’।

 

বায়োস্কোপ খবর

Latest News

আজ অশোক ষষ্ঠী, কীভাবে শুরু হয়েছিল এই অশোক ষষ্ঠী পালনের রীতি জেনে নিন বাবা ভক্ত আব্রাম! শাহরুখের কলকাতার সঙ্গী ছোট ছেলে আর সুহানা, জমবে রবিবারের ম্যাচ ৬ বলে ছয় ছক্কা হাঁকানো দীপেন্দ্র সিং আইরিকে চেনেন! জানেন সে আর কোন রেকর্ড গড়েছে উইনিং কম্বিনেশন কি ভাঙবেন হার্দিক-রুতুরাজ! দেখুন IPL-র এল ক্লাসিকোর সম্ভাব্য XI বাংলাতেও ছুটবে বুলেট ট্রেন? লোকসভা ভোটের আগে বড় দাবি মোদীর, মিলল কোন ইঙ্গিত? পয়লা বৈশাখের বিকেলে সাবেকি বাঙালি সাজ চান? টিপস নিন নায়িকাদের থেকে পয়লা বৈশাখে তথাগতর থেকে উপহার পেলেন ঋতাভরী? পাতে পোলাও-মাংস, জানালেন HT Banglaকে আরও সস্তা রান্নার গ্যাস, ফ্রি রেশন, ওষুধে ৮০% ছাড়! সংকল্প পত্রে 'ধামাকা' BJP-র সলমন খানকে খুনের চেষ্টা? গ্যালাক্সি-র সামনে চলল গুলি পোষ্যকে শ্বাসরোধ করে খুন, ৪ বছর কাটলেও বিচার পাননি, বোম্বে হাইকোর্টে আয়েশা জুলকা

Latest IPL News

বাবা ভক্ত আব্রাম! শাহরুখের কলকাতার সঙ্গী ছোট ছেলে আর সুহানা, জমবে রবিবারের ম্যাচ উইনিং কম্বিনেশন কি ভাঙবেন হার্দিক-রুতুরাজ! দেখুন IPL-র এল ক্লাসিকোর সম্ভাব্য XI শিবমকে ভারতীয় দলে চাইব, MI ম্যাচের আগে হার্দিকের সঙ্গে মাইন্ডগেম ফ্লেমিংয়ের ইডেনে রাহুলদের আটকাতে কি বিশেষ প্ল্যান করবেন গম্ভীর! একাদশে কি কোন পরিবর্তন হবে? এটি কখনও একটি আশীর্বাদ আবার কখনও অভিশাপ- ফিনিশারের ভূমিকা নিয়ে অকপট হেতমায়ের আবেশ ও সঞ্জুর ভুল বোঝাবুঝিতে মিস হল ক্যাচ! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল ভিডিয়ো MI ম্যাচের আগে ২০১১ বিশ্বকাপ ট্রফির সঙ্গে CSK-র প্রাক্তন অধিনায়কের ‘পুনর্মিলন’ মুম্বই ইন্ডিয়ান্সের টিম বাসের চালক রোহিত শর্মা! মুহূর্তে ভাইরাল নয়া ভিডিয়ো টেল এন্ডারকে ওপেন করিয়ে চাপে পড়ল রাজস্থান, জল-ভাত ম্যাচ জিতল শেষ ওভারে ধোনির কার্বন কপি! তনুষের খারাপ থ্রোকে দুরন্ত রান-আউটে বদলে দিলেন স্যামসন- ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.