বাংলা নিউজ > বায়োস্কোপ > Ranbir-Alia Wedding: রণবীর-আলিয়ার বিয়েতে উপস্থিত ছিলেন ঋষি কাপুর! ছবি দেখে চোখ ভিজল নেটপাড়ার, দেখুন

Ranbir-Alia Wedding: রণবীর-আলিয়ার বিয়েতে উপস্থিত ছিলেন ঋষি কাপুর! ছবি দেখে চোখ ভিজল নেটপাড়ার, দেখুন

এই ছবি ঘিরে শোরগোল নেটপাড়ায়

রণবীর-আলিয়ার বিয়ের এই ভাইরাল ছবি দেখে সবার মনই কেঁদে উঠছে। 

রণবীর-আলিয়ার বিয়ের পারফেক্ট ফ্যামিলি ছবি কি ঋষি কাপুর ছাড়া সম্ভব? একমাত্র ছেলেকে বরবেশে দেখাই ছিল প্রয়াত তারকার একমাত্র স্বপ্ন। তিনি সশীররে উপস্থিত না থাকলেও ‘রালিয়া’র বিয়েতে তাঁর আর্শীবাদ সঙ্গে ছিল বর-কনের। শত আনন্দ, উচ্ছ্বাস আর সেলিব্রেশনের মাঝে ঋষি কাপুরকে মিস করেছে গোটা কাপুর খানদান। প্রয়াত তারকার নাম বারবার উঠে এসেছে সবার মুখে।

রবিবার ইনস্টাগ্রামে ভাইরাল হয় একটি ভিডিয়ো যেখানে রণবীর-আলিয়ার বিয়ের নিঁখুত ফ্যামিলি পিকচার-এ সাজুগুজু করে দাঁড়িয়ে থাকতে দেখা যায় ঋষি কাপুরকে। ঠিক নীতু কাপুরের পিছনে, ঋদ্ধিমার স্বামী ভারত সাহানির পাশে হাসি মুখে দাঁড়িয়ে রয়েছেন চিন্টুজি। ঋষি কন্যা ঋদ্ধিমা এই ভিডিয়ো নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেন। এই ভিডিয়ো দেখে রীতিমতো চোখে জল নেটিজেনদের।

আসলে এটি সম্ভব হয়েছে ফটোশপের দৌলতে। 'ডিজাইন গিরি ইন্ডিয়া' নামের একটি ইনস্টাগ্রাম হ্যান্ডল থেকে ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। সেখানে ফটোশপের সাহায্যে ঋষি কাপুরকে জুড়ে দেওয়া হয়েছে রণবীর-আলিয়ার বিয়ের একটি ছবির সঙ্গে। ছবি শেয়ার করে সেখানে ওই জনৈক লিখেছে, ‘এবার পরিবার সম্পূর্ণ হল’।

এই ভিডিয়ো নিজেদের ইনস্টাগ্রামে শেয়ার করে স্রষ্টাকে ধন্যবাদ জানিয়েছেন নীতু কাপুর, ঋদ্ধিমা কাপুর সাহানিরা। অরিজিন্যাল ছবিটি নীতু কাপুর নিজের ইনস্টাগ্রামের দেওয়ালে শেয়ার করেছিলেন। ছবিতে রয়েছেন আলিয়ার বাবা মহেশ ভাট, মা সোনি রাজদান এবং দিদি শাহিন ভাট। অন্যদিকে কাপুর খানদানের তরফে রয়েছেন দুলহে মিঁয়া রণবীর, তাঁর দিদি ঋদ্ধিমা, জামাইবাবু ভারত এবং মা নীতু কাপুর। অভিনেত্রী ছবির ক্যাপশনে লিখেছেন, ‘আমার পরিবার’।

ঋদ্ধিমা ও নীতুর ইনস্টাগ্রাম পোস্ট
ঋদ্ধিমা ও নীতুর ইনস্টাগ্রাম পোস্ট

সম্প্রতি কালার্সের ‘হুনরবাজ’-এর মঞ্চে নীতু কাপুরকে বলতে শোনা গিয়েছে, ‘ঋষি জি’র অন্তিম ইচ্ছা ছিল ছেলের বিয়ে দেখবার। আর আমি দেখছিলাম, ওঁনার শেষ ইচ্ছা পূরণ হচ্ছে। কিন্তু যদি উনি নিজেও থাকতেন এটার সাক্ষী। তবে আমি জানি উনি ঠিক দেখছেন'। 

রণবীর-আলিয়ার মেহেন্দির অনুষ্ঠানেও রণবীরের হাতে বাবার একটি ফটো দেখা গিয়েছে। নাচতে নাচতেই বাবার ছবি কাছে টেনে নিয়েছিলেন রণবীর। 

গত বৃহস্পতিবার রণবীরের বাড়ি ‘বাস্তু’তে চার পাক ঘুরে নতুন জীবন শুরু করেছেন রণবীর-আলিয়া। এদিন পূর্ণতা পেল তাঁদের পাঁচ বছরের প্রেম। ২০১৭ সালে ‘ব্রহ্মাস্ত্র’ ছবির সেটে শুরু এই প্রেমের গল্প। শনিবার ঘনিষ্ঠদের জন্য একটি পার্টিরও আয়োজন করেছিল নবদম্পতি। 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

২-২ থেকে শেষ মুহূর্তের গোলে রুদ্ধশ্বাস জয়, ISL-এ খেলার পথে আরও এক বাড়াল মহমেডান তৃণমূলে চলে আসুন! বঞ্চিতদের 'ভগবান' বিচারপতিকে আহ্বান ব্রাত্য বসুর প্রেম টেকে না, বলিউডেও হিট পায়নি এই নেপো কিড, দারুণ করে মারামারি! বলুন তো কে? ওড়িশার হারে সোনায় সোহাগা মোহনবাগানের, চাপে ইস্টবেঙ্গল- রইল ISL-র পয়েন্ট টেবিল WPL 2024: মেগের ব্যাটে GG-কে ২৩ রানে হারিয়ে MI-কে টপকে লিগ টেবলের শীর্ষে উঠল DC এবারও আশাহত বাংলা, শুভদীপকে হারিয়ে কানপুরের বৈভব পেল ইন্ডিয়ান আইডলের ট্রফি সুখী দাম্পত্যের টিপস দিলেন দুবাইয়ের কোটিপতির স্ত্রী! বরের নির্দেশে কী কী করেন? ভারতের প্রথম মহিলা স্নাইপার হলেন বিএসএফের সুমন কুমারী, দেশের গর্ব বিয়ে করেই বউকে সোহাগে-আদরে ভরালেন কাঞ্চন, শ্রীময়ীকে জড়িয়েই বললেন কী? ‘লিকপিকে কাঞ্চন’! বউয়ের কোলে বর, গোল ঘুরলেন শ্রীময়ী, তা দেখে কে জিভ কাটল?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.