করণ জোহর ও ফারহা খান
করণ জোহর ও ফারহা খান

করণ জোহরকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন ফারহা খান! নাকচ করে দেন KJo

  • করণ জোহরকে নাকি ভালোবাসতেন ফারহা খান! দিয়েছিলেন বিয়ের প্রস্তাবও। তবে সেই অফার রিজেক্ট করে দেন করণ। কিন্তু ঘটনার দু দশক পরেও বন্ধুত্ব অটুট এই জুটির।

পরিচালক-প্রযোজক করণ জোহর এবং পরিচালক তথা কোরিওগ্রাফার ফারহা খানের অটুট বন্ধুত্বের কথা বি-টাউনে কারুরই অজানা নয়। প্রায় আড়াই দশক পুরোনো বন্ধুত্ব এই জুটির। করণের ডেব্যিউ ছবি কুছ কুছ হোতা হ্যায় ছবির সঙ্গে ওতোপ্রোতভাবে জড়িয়েছিলেন ফারহা।

লেখক শিরিষ কুন্দরের সঙ্গে বিয়ে করে এখন সুখে সংসার করছেন ফারহান। কিন্তু আজ থেকে বেশকিছু বছর আগে ছবিটা অন্যরকম ছিল। কিন্তু শুরুর দিকে ফারহার মনে ঘর করেছিলেন অন্য একজন। তিনি আর কেউ নন করণ জোহর! বছরখানেক আগে 'ইয়ারো কী বারাত' শোতে এই কথা ফাঁস করেছিলেন ধর্মা কর্ণধার। করণের এই বাক্যে সায়ছিল ফারহা খানেরও। করণ বলেন, যদিও আমি এটা বলতে চাই না, কারণ ও বিবাহিত কিন্তু ফারহা অনেক চেষ্টা করেছিল আমাকে নিয়ে।

করণ একটি মজাদার ঘটনাও শেয়ার করেন দর্শকদের সঙ্গে। স্কটল্যান্ডে কুছ কুছ হোতা হ্যায়ের টাইটেল ট্রাকের শ্যুটিংয়ের সময় করণের মতে তিনি হোটেলের রুমে চুপচাপ ঘুমোচ্ছিলেন। এরপর ‘ফারহা মাঝরাতে আমার ঘরে চলে আসে,অজুহাত কী? নাকি ওর রুমে ভূত রয়েছে!কোনও মেয়ে যখন এইরকম করে তাহলে বুঝতে পারছেন? মানে আমি এতটাই বোকা!’

ফারহা খান আরও একধাপ এগিয়ে বলেন তিনি বিয়ের প্রস্তাব দিয়েছিলেন করণ জোহরকে। কিন্তু সেই প্রস্তাব খারিজ করে দেন কেজো। জবাবে করণ জানান, ‘টেকনিক্যাল সমস্যা ছিল।…তাই আমি ওর প্রস্তাব খারিজ করে দিয়েছিলাম’।

২০০৪ সালে লেখক শিরিশ কুন্দরকে বিয়ে করেন ফারহা। তাঁদের দীর্ঘ ১৬ বছর দীর্ঘ তাঁদের দাম্পত্য জীবন। ২০০৮ সালে একসঙ্গে তিন সন্তান-ডিভা, অন্যা এবং সেজারের জন্ম দিয়েছিলেন ফারহা। সবমিলিয়ে ভরপুর সংসার ম্যায় হু না পরিচালকের। অন্যদিকে ২০১৭ সালে সারোগেসির মাধ্যমে দুই যমজ সন্তান যশ ও রুহির বাবা হয়েছেন করণ জোহর।


বন্ধ করুন