বাংলা নিউজ > বায়োস্কোপ > Ranbir Kapoor: সঙ্গমের চরম নেশা! বন্ধুর প্রেমিকাকেও শয্যাসঙ্গিনী বানিয়েছেন রণবীর
রণবীর কাপুর  (PTI)
রণবীর কাপুর  (PTI)

Ranbir Kapoor: সঙ্গমের চরম নেশা! বন্ধুর প্রেমিকাকেও শয্যাসঙ্গিনী বানিয়েছেন রণবীর

  • ছবির সেট থেকে উড়ন্ত প্লেন, সঙ্গমের নেশা পিছু ছাড়ে না রণবীরের। 

বলিউডের 'লেডিজ ম্যান' রণবীর কাপুর। কেরিয়ারের শুরু থেকেই নিজের ‘প্লে-বয়’ ইমেজের জন্য চর্চায় থেকেছেন ঋষি কাপুর ও নীতু কাপুর পুত্র। দীপিকা, ক্যাটরিনার মতো বলি সুন্দরীর সঙ্গে খুল্লমখুল্লা প্রেম করেছেন, তাঁর নাম জড়িয়েছে সোনম, নার্গিসসহ অগুনতি নায়িকার সঙ্গে। আপতত আলিয়ার সঙ্গে থিতু হয়েছেন তিনি। জানা যায়, করোনা কাঁটা হয়ে না বিঁধলে এতোদিনে রণবীর-আলিয়ার বিয়ের সানাই বেজে যেত। 

চল্লিশ ছুঁইছুঁই এই অভিনেতার জীবনে কম নারী প্রবেশ করেননি। তবে তারকার ক্যাজুয়াল রিলেশনশিপের সংখ্যাও নেহাত কম ছিল না। 'কফি উইথ করণ' অনুষ্ঠানে এসে এমনই বিতর্কিত সম্পর্ক নিয়ে বেঁফাস মন্তব্য করেছিলেন রণবীর। আসলে এই শো মানেই একঝাঁক বিতর্কিত মন্তব্য,  সোশ্যাল মিডিয়া থেকে দূরে থাকা রণবীর কফি উইথ করণের কাউচে বসে ব্যক্তিগত জীবনের একাধিক রহস্য উন্মোচন করেছিলেন। 

প্রাক্তন প্রেমিকা দীপিকার বয়ফ্রেন্ড (এখন স্বামী) রণবীর সিংয়ের সঙ্গে কফি উইথ করণের পাঁচ নম্বর সিজনে হাজির হয়েছিলেন রণবীর কাপুর। দুই রণবীরকে নিয়ে এক মজার গেম খেলেছিলেন করণ। সেখানে ‘কিস অবজেক্ট’ হিসাবে হাজির করা হয়েছিল অর্জুন কাপুরকে। করণের প্রশ্নের জবাব যদি ‘হ্যাঁ’ হিসাবে দিতে চান রণবীর কাপুর বা রণবীর সিং, তবে চুমু খেতে হবে অর্জুনের গালে। এটাই ছিল ওই গেমের শর্ত। সেখানেই করণ জানতে চান, ‘কখনও কোনও বন্ধুর প্রেমিকাকে শয্যাসঙ্গিনী বানিয়েছো?’ কয়েক সেকেন্ড ভেবে অর্জুনের গালে আলতো চুমু এঁকে দেন রণবীর। যা দেখে হতবাক সকলেই। অর্জুন এরপর কিছুটা ঘাবড়ে যাওয়ার ভান করে পালটা প্রশ্ন করেন, ‘আমার কোনও প্রেমিকার সঙ্গে রাত কাটাসনি তো?’ অর্জুনের প্রশ্ন শুনে হাসিতে ফেটে পড়েন দুই রণবীর। তবে মাথা নাড়িয়ে অর্জুনকে রণবীর কাপুর জানান, তেমনটা করেননি তিনি। 

তবে ছবির সেটে সেক্স করা থেকে, উড়ন্ত প্লেনে সঙ্গমে লিপ্ত হওয়ার কথাও স্বীকার করে নেন রণবীর। এমনকি মায়ের বন্ধুকে নিয়েও ফ্যান্টাসাইজ করবার কথা এবং বয়সে বড় মহিলার সঙ্গে সঙ্গমে লিপ্ত হওয়ার কথাও স্বীকার করে নেন আলিয়া ভাটের হবু বর। ২০১৬ সালে ‘কফি উইথ করণ’-এর এক এপিসোডে ব্যক্তিগত জীবন সম্পর্কে কোনও রাখঢাক না রেখে এমনই সব বিস্ফোরক জবাব দিয়েছিলেন রণবীর। 

বন্ধ করুন