বাংলা নিউজ > বায়োস্কোপ > Who Is Grecia Munoz? দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে Zomato CEO! জানেন দীপিন্দরের বউ গ্রেসিয়ার আসল পরিচয়

Who Is Grecia Munoz? দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে Zomato CEO! জানেন দীপিন্দরের বউ গ্রেসিয়ার আসল পরিচয়

দ্বিতীয় বিয়ে সারলেন Zomato CEO দীপিন্দর গোয়েল?

Zomato CEO Deepinder Goyal's Wife: রিপোর্ট বলছে, মাস খানেক আগে চুপিসারে বিয়ে হয়েছে দীপিন্দর ও গ্রেসিয়ার। গ্রেসিয়ার সঙ্গে মধুচন্দ্রিমা কাটিয়ে নাকি ফেব্রুয়ারি মাসে দেশে ফিরেছেন জোমাটোর সিইও।

চলতি সপ্তাহের শুরুতে জোমাটোতে 'পিওর ভেজ' চালু করার ঘোষণা করেছেন জোমাটোর সিইও দীপিন্দর গোয়েল। এরপর থেকে চর্চায় রয়েছেন তিনি। এরপরই খবর চুপিচুপি বিয়ে করে ফেলেছেন জোমাটোর সিইও! হিন্দুস্তান টাইমসের সূত্রের তরফে জানা যাচ্ছে, দীপিন্দর গাঁটছড়া বেঁধেছেন প্রাক্তন মেক্সিকান মডেল গ্রেসিয়া মুনোজের সঙ্গে। গ্রেসিয়া মুনোজ আগে মডেলিং পেশার সঙ্গে যুক্ত থাকলেও বর্তমানে তিনি একজন উদ্যোক্তা।

রিপোর্ট বলছে, মাস খানেক আগে চুপিসারে বিয়ে হয়েছে দীপিন্দর ও গ্রেসিয়ার। গ্রেসিয়ার সঙ্গে মধুচন্দ্রিমা কাটিয়ে নাকি ফেব্রুয়ারি মাসে দেশে ফিরেছেন দীপিন্দর। তবে যে ব্যক্তি এই তথ্য জানিয়েছেন তিনি তাঁর নাম প্রকাশ্যে আনতে চাননি। অন্যদিকে এটা যে খবর পাকা খবর সেটা গ্রেসিয়া মুনোজের প্রোফাইলে চোখ রাখলেই বোঝা যাচ্ছে। তিনি তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলের বায়োতে লিখে রেখেছেন ‘এখন ভারতের বাড়িতে আছি’। এছাড়া সেখান থেকেই জানা গিয়েছে তিনি টিভির শো সঞ্চালনা করেন। তিনি গত জানুয়ারি মাসে দিল্লির একাধিক বিখ্যাত জায়গায় ছবি তুলে সেগুলো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন।

আরও পড়ুন: চর্চিত প্রেমিকের সঙ্গে লেন্সবন্দি! গুঞ্জন স্যামের প্রেমে নাকি হাবুডুবু খাচ্ছেন তৃপ্তি

আরও পড়ুন: প্রথমবার গোয়েন্দা চরিত্রে সোহম, ‘ফেলুবক্সী’তে আছেন পরীমণি, মধুমিতাও! কবে শ্যুটিং শুরু

কে দীপিন্দর গোয়েল?

রিপোর্ট অনুসারে, গ্রেসিয়া যখন দিল্লি বেড়াতে আসে তখনই দেখা হয় দীপেন্দরের সঙ্গে। এরপরে দীর্ঘদিন ধরে ডেট করার পরে অবশেষে বিয়ে সেরেছেন তাঁরা। গুরগাঁওয়ের বাসিন্দা দীপিন্দর। তাঁর বয়স ৪১ বছর। তিনি একাধিক রেস্তোরাঁ এবং ফুড ডেলিভারি প্ল্যাটফর্ম জোমাটোর মালিক। ২০০৮ সালে তিনি এটি তৈরি করেন। যদিও তখন এই কোম্পানির নাম ছিল ফুডিবে। পরবর্তীতে নামে বদল করা হয়। এর আগে ব্রেন অ্যান্ড কোম্পানিতে চাকরি করতেন দীপিন্দর গোয়েল।

চিনে নিন গ্রেসিয়া মুনোজকে

প্রাক্তন মেক্সিকান মডেল গ্রেসিয়া। ২০২২ সালে আমেরিকার মেট্রোপলিটন ফ্যাশন উইকের বিজয়ী ছিলেন তিনি। তবে বর্তমানে ফ্যাশন ডিজাইনিং ছেড়ে তিনি নিজস্ব বিলাসবহুল ব্র্যান্ডের স্টার্টআপে কাজ করছেন।

জোমাটো সিইও-র দ্বিতীয় বিয়ে

রিপোর্ট অনুযায়ী, এটি দীপেন্দর গোয়েলের দ্বিতীয় বিয়ে। তাঁর প্রথম স্ত্রী হলেন কাঞ্চন যোশী। যার সঙ্গে মূলত IIT দিল্লিতে পড়ার সময় আলাপ হয়েছিল তাঁর। তাঁরা দু'জনেই একইসঙ্গে একই ডিপার্টমেন্টে পড়াশোনা করতেন। ২০০৭ সালে দুজনে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন। জানা যাচ্ছে, গ্রেসিয়ার সঙ্গে দ্বিতীয় বিয়ে দীপিন্দরের।

 

বায়োস্কোপ খবর

Latest News

San Francisco Unicorns বনাম Washington Freedom ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মোদী ৩.০-র বাজেটে করছাড়?পরিকাঠামোয় ছক্কা? কখন, কোথায় নির্মলার ভাষণ লাইভ দেখবেন? ষষ্ঠ বিদেশি নিয়ে মুখ খুললেন কুয়াদ্রাত,ইস্টবেঙ্গল কোচের পাখির চোখ এবার ISL শিরোপা ক্যামেরার সামনেই তিন নম্বর বউয়ের সঙ্গে যৌনতায় মজে আরমান! বর ও সতীনের পাশে পায়েল 'কাউকে জোর করে আটকে…', অর্পিতায় মজে স্নেহাশিস,যন্ত্রণায় কাতর প্রাক্তন স্ত্রী! ভারতকে দ্বিপাক্ষিক T20I সিরিজের কোনও প্রস্তাবই দেওয়া হয়নি- ভোল বদলে দাবি PCB-র শক্তিগড়ে মিলল ছাতা পড়া ল্যাংচা? 'ল্যাংচা হাব' -এর অন্দরে কোন ছবি দেখা গেল? 'বাবারা হার্টথ্রব হয় না?' ৬০০-র মঞ্চে কেন বললেন 'সোহাগ চাঁদ'-র অভিষেক?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.