বাংলা নিউজ > বায়োস্কোপ > Triptii Dimri-Sam Merchant: চর্চিত প্রেমিকের সঙ্গে লেন্সবন্দি! গুঞ্জন স্যামের প্রেমে নাকি হাবুডুবু খাচ্ছেন তৃপ্তি

Triptii Dimri-Sam Merchant: চর্চিত প্রেমিকের সঙ্গে লেন্সবন্দি! গুঞ্জন স্যামের প্রেমে নাকি হাবুডুবু খাচ্ছেন তৃপ্তি

লেন্সবন্দি চর্চিত জুটি তৃপ্তি-স্যাম

Triptii Dimri-Sam Merchant: বান্দ্রার একটি স্টোরের বাইরে লেন্সবন্দি হন তৃপ্তি এবং স্যাম। যদিও পাপারাৎজ্জিদের দেখে বাকি আর পাঁচটা দিনের মতোই ক্যামেরার সামনে পোজ দিয়েছেন অভিনেত্রী। বলিউডে কান পাতলে জোর গুঞ্জন, পরস্পরকে নাকি ডেট করছেন তাঁরা।

‘অ্যানিম্যাল’ সিনেমার হাত ধরে রাতারাতি চর্চায় এসেছেন তৃপ্তি দিমরি। সম্প্রতি ফের একবার স্যাম মার্চেন্টের সঙ্গে লেন্সবন্দি তৃপ্তি। বলিউডে কান পাতলে জোর গুঞ্জন, পরস্পরকে নাকি ডেট করছেন তাঁরা। চর্চিত জুটির ভিডিয়ো হু হু করে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। এর আগে অবশ্য অনুষ্কা শর্মার ভাই কর্ণেশ শর্মার সঙ্গে সম্পর্কে ছিলেন অভিনেত্রী।

বান্দ্রার একটি স্টোরের বাইরে লেন্সবন্দি হন তৃপ্তি এবং স্যাম। যদিও পাপারাৎজ্জিদের দেখে বাকি আর পাঁচটা দিনের মতোই ক্যামেরার সামনে পোজ দিয়েছেন অভিনেত্রী। এ দিন অভিনেত্রীকে কালো টি-শার্ট এবং জিনস পরে দেখা গিয়েছে। স্যাম পরেছেন গোলাপি টি-শার্ট এবং জিনস। পেশায় ব্যবসায়ী স্যাম মার্চেন্ট। রেস্তোরাঁ আছে স্যামের। গোয়াতে ওয়েটার বিচ লাউঞ্জ ও গ্রিলেরও মালিক তিনি। বলিউড তারকাদের সঙ্গে বেশ ওঠাবসা আছে স্যামের। তাঁকে ইনস্টাগ্রামে ফলো করেন দিশা পাটানি, টাইগার শ্রফরা। নেটিজেনদের মনে প্রশ্ন, এই কি তাহলে তৃপ্তির মনের মানুষ? আরও পড়ুন: প্রথমবার গোয়েন্দা চরিত্রে সোহম, ‘ফেলুবক্সী’তে আছেন পরীমণি, মধুমিতাও! কবে শ্যুটিং শুরু

গত বছর এক বিয়ের বাড়িতে একসঙ্গে দেখা গিয়েছিল তৃপ্তি এবং স্যামকে। সেখানেই একসঙ্গে সেলফি তোলা, দু'জনের ঘনিষ্ঠ ছবি নজর এড়ায়নি নেটিজেনদের। বিয়েবাড়ির একাধিক সেলফি শেয়ার করেছিবেন তৃপ্তি সোশ্যাল মিডিয়াতে। স্যামের সঙ্গে পোশাকে টুইনিং করতে দেখা গিয়েছিল অ্যানিম্যাল অভিনেত্রীকে।

প্রসঙ্গত, ২০২২ সালের শেষ রাতে সম্পর্কে সিলমোহর দেন ‘বুলবুল’ খ্যাত অভিনেত্রী তৃপ্তি দিমরি ও অনুষ্কা শর্মার ভাই কর্ণেশ শর্মা। বেশ ক’বছর গোপনে প্রেম করেছেন তৃপ্তি-কর্ণেশ। অবশেষে ২০২৩ সালের শুরুতেই সম্পর্কের ঘোষণা, কিন্তু হঠাৎই ছন্দপতন। তাঁদের সম্পর্কে নাকি ভাঙন দেখা যায়।

অনুষ্কা শর্মার ভাই ইন্ডাস্ট্রির অন্দরে পরিচিত মুখ। ‘পরি’, ‘ফিলৌরি’, ‘বুলবুল’, ‘কলা’-সহ একাধিক ছবির প্রযোজক তিনি। শোনা যায়, ‘বুলবুল’ ছবির সময় থেকে তৃপ্তির প্রেমে পড়েন কর্ণেশ। প্রায় চার বছরের সম্পর্ক তাঁদের। অন্য দিকে তৃপ্তি এই সময়ের অন্যতম সম্ভবনাময় অভিনেত্রী। ‘কলা’ ছবিতে তাঁর অভিনয় বেশ প্রশংসিত হয়েছে। কর্ণেশ প্রযোজিত 'বুলবুল' ছবির পরই কেরিয়ারে মোড় ঘুরে যায় তৃপ্তির।

অ্য়ানিম্যালে তৃপ্তির বোল্ড সিন নিয়ে চর্চা সর্বত্র। যদিও অভিনেত্রীর সাফ জবাব, 'আমি অভিনেত্রী হওয়ার সিদ্ধান্ত নিয়েছিলাম, কেউ আমাকে বাধ্য করেনি। আমি এই পেশায় এসেছি কারণ এই কাজটা আমার মধ্যে শিহরণ জাগায়। আমি যখন অভিনয় করি, একটা চরিত্র হয়ে উঠি সেটা আমার ক্ষতগুলোয় মলম লাগায়। চ্যালেঞ্জের মধ্যে আমি আনন্দ খুঁজে পাই’।

সঙ্গে জানিয়েছেন বিতর্কিত দৃশ্যগুলোর শ্যুট চলার সময় তিনি যাতে কমফোর্টেবল থাকতে পারেন, সেই চেষ্টা অনবরত করে গিয়েছিলেন রণবীর কাপুর আর সন্দীপ রেড্ডি ভাঙ্গা। অভিনেত্রীর কথায় অনবরত আলিয়ার বর তাঁকে প্রশ্ন করত, ‘তুমি ঠিক আছো তো? তোমার কিছু প্রয়োজন আছে? তুমি কমফর্টবেল তো?’ তৃপ্তির কথায়, ‘যখন আশেপাশের মানুষরা তোমাকে এতটা সাপোর্ট করে তখন আর কিছুই অস্বস্তিকর বলে মনে হয় না’।

বায়োস্কোপ খবর

Latest News

মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৯ মে’র রাশিফল ৬২'র দখলদারি নিয়ে বিতর্কিত মন্তব্য কংগ্রেস নেতার, পালটা 'চিনা প্রেম' খোঁচা BJP'র কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৯ মে’র রাশিফল T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৯ মে’র রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৯ মে’র রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৯ মে’র রাশিফল কাপুর পরিবারে ফাটল! অর্জুনের জন্য মুখ দেখাদেখি বন্ধ অনিল-বনির, কী নিয়ে ঝামেলা? তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৯ মে’র রাশিফল কন্যা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৯ মে’র রাশিফল

Latest IPL News

T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন আগে তো লেখা শেখো-KKR-কে শুভেচ্ছা জানাতে গিয়ে,KKL লিখে চরম কটাক্ষের মুখে উমর আকমল দ্রাবিড়ের পর রোহিতদের কোচ হিসেবে গম্ভীরকেই চূড়ান্ত করতে চলেছে BCCI- রিপোর্ট বিলাসবহুল জীবনের পর যখন বাস্তব সামনে আসে… ধারাভিতে যাওয়ার পর দার্শনিক LSG কোচ ছেলেরা পাগল হচ্ছে.... হঠাৎ নাইট কোচের কথা থামিয়ে কী বললেন গম্ভীর- ভিডিয়ো ব্যাটিং অর্ডার চূড়ান্ত ফ্লপ-পরের মরশুমে শক্তিশালী হয়ে ফেরার দাবি SRH-এর সহকারীর হুইলচেয়ারে এয়ারপোর্টে যেতেন না- জীবনের সবচেয়ে খারাপ সময়কে মনে করলেন পন্ত নিজেদের দুর্গ আগলে রেখেও অ্যাওয়ে ম্যাচে ডাহা ফেল, আশা জাগিয়েও কেন ব্যর্থ দিল্লি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.