বাংলা নিউজ > বায়োস্কোপ > 'আর নয়, এই শেষ!' তৃতীয়বার সন্তানসম্ভবা লিজা হেডন কেন বললেন এ কথা?
তৃতীয়বার সন্তানসম্ভবা অভিনেত্রী তথা মডেল লিজা হেডেন। ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম
তৃতীয়বার সন্তানসম্ভবা অভিনেত্রী তথা মডেল লিজা হেডেন। ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম

'আর নয়, এই শেষ!' তৃতীয়বার সন্তানসম্ভবা লিজা হেডন কেন বললেন এ কথা?

তৃতীয়বার সন্তানসম্ভবা অভিনেত্রী তথা মডেল লিজা হেডেন।সমুদ্র সৈকতের ধারে বেবি বাম্পে হাত দিয়ে ফটো তুলেছেন তিনি। নেটমাধ্যমে এক ব্যক্তি সেই নিয়ে লিজাকে ট্রোল করলে, সঙ্গে সঙ্গে উপযুক্ত জবাব দিয়েছেন লিজা।

তৃতীয়বার সন্তানসম্ভবা অভিনেত্রী তথা মডেল লিজা হেডেন। জুনে তৃতীয় সন্তানের জন্ম দিতে চলেছেন মডেল-অভিনত্রী।লিজা আগেই জানিয়েছিলেন, তিনি এবং তাঁর ব্যবসায়িক স্বামী ডিনো লালভানি এবারে ছোট মিষ্টি একটা মেয়ের অপেক্ষায় রয়েছেন। তবে লিজা জানিয়েছেন এই শেষ। এরপর আর গর্ভধারণ করবেন না তিনি। তৃতীয় সন্তানের জন্মের পর ধীরে ধীরে ফের একবার পর্দায় ফিরবেন তিনি! ২০১৭ সালে প্রথম সন্তান জ্যাকের জন্ম দেন অভিনেত্রী। এরপরই ২০২০ সালে দ্বিতীয় সন্তান লিও-র জন্ম দেন লিজা।

সম্প্রতি, 'হারপার্স বাজার ইন্ডিয়া' নামের এক ম্যাগাজিনের জন্য করা ফটোশ্যুটের কিছু ছবি নিজের ইনস্টাগ্রামের দেওয়ালে আপলোড করেছেন লিজা। সমুদ্র সৈকতের ধারে বেবি বাম্পে হাত দিয়ে ফটো তুলেছেন লিজা।

 

সেই ছবি দেখেই এক নেটজেন মন্তব্য করে বসেন,' আপনাকে তো প্রায় হামেশাই দেখা যায় অন্তঃস্বত্ত্বা অবস্থায়। ঘন ঘন গর্ভধারণ করতে বুঝি এতটাই ভালো লাগে আপনার?' প্রশ্নটিচোখে পড়ামাত্রই জবাব দিয়েছেন লিজা। জানিয়েছেন, 'হ্যাঁ, দারুণ লাগে আমার। এসব মুহূর্ত অমূল্য আমার কাছে। তবে এই শেষবার। আর নয়!' বক্তব্যের শেষে এই মডেল তথা অভিনেত্রী জানান তাঁদের তৃতীয় সন্তান ভূমিষ্ঠ হওয়ার পর ধীরে ধীরে কাজে ফেরার উদ্যোগ নেবেন তিনি। লিজার এহেন পরিমিত উত্তর পেয়ে ওই ট্রোলারও হয়েছেন মুগ্ধ। মুহূর্তে কটাক্ষকে বদলে ফেলেছেন স্তুতিতে। শুভেচ্ছা জানিয়ে তিনি লিখেছেন লিজার এই জবাব পেয়ে তিনি মুগ্ধ। অভিনেত্রীর আকর্ষণীয় চেহারার পাশাপাশি তাঁর গর্ভাবস্থার ছবিও তাঁর দারুণ পছন্দের।

 

সেই ট্রোলারের সঙ্গে লিজার কথোপকথন। ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম
সেই ট্রোলারের সঙ্গে লিজার কথোপকথন। ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম

উল্লেখ্য, মাঝেমধ্যেই নেটমাধ্যমে নিজের বেবি বাম্পের ছবি শেয়ার করে থাকেন লিজা। কিছুদিন আগেই এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন আগামী ২২ তারিখ তাঁর 'ডেলিভারি ডেট' .তবে তাঁর আশা হয়তো এর আগেই তাঁর সন্তান জন্ম নিতে পারে। অন্যদিকে শেষবার বড়পর্দায় লিজাকে দেখা গেছিল ' অ্যায় দিল হ্যায় মুশকিল' ছবিতে। এছাড়াও ২০১৮ সালে ছোট পর্দার একটি রিয়েলিটি শোয়ের অন্যতম বিচারক হিসেবেও দেখা গেছিল তাঁকে।

 

বন্ধ করুন