বাংলা নিউজ > বায়োস্কোপ > Tiyasha Lepcha: ‘ব্লক করে দেবো’, সোশ্যাল মিডিয়ায় কাকে ভয় দেখালেন ‘মিস বাংলা মিডিয়াম’ তিয়াসা?

Tiyasha Lepcha: ‘ব্লক করে দেবো’, সোশ্যাল মিডিয়ায় কাকে ভয় দেখালেন ‘মিস বাংলা মিডিয়াম’ তিয়াসা?

কাকে ব্লক করার কথা বললেন তিয়াসা?

সোশ্যাল মিডিয়ায় হামেশাই নানা ধরনের পোস্ট শেয়ার করে থাকেন তিয়াসা। কিন্তু কাকে ব্লক করার ভয় দেখালেন তিনি?

টিভির পরিচিত মুখ তিয়ারা রায়। যদিও এখন তিনি লেপচা পদবিখানাই ফের ব্যবহার করছেন সুবান রায়ের সঙ্গে বিচ্ছেদের পর থেকে। আপাতত কাজ করছেন ‘বাংলা মিডিয়াম’ ধারাবাহিকে। তা কাকে ‘ব্লক করে দেওয়ার’ ভয় দেখালেন এই সুন্দরী?

আসলে পুরোটাই মজার ছলে। ইনস্টাগ্রামে রিল শেয়ার করেছেন তিয়াসা। সেখানে তাঁর ডায়লগ ‘যে আমাকে এ ফর অ্যাটিচিউড দেখাবে, তাঁকে আমি বি ফর ব্লক করে দেব।’ খোলা চুল, হাতে কালো সানগ্লাস। পরেছিলেন ডেনিমের শর্ট ওয়ান পিস আর কালো শ্রাগ।

আপাতত ‘বাংলা মিডিয়াম’-এর শ্যুট নিয়ে খুব ব্যস্ত তিনি। যদিও কাজের ফাঁকে সময় করে পোস্ট দিতে ভোলেন না। নিজের রোজনামচার ঝলক শেয়ার করে থাকেন নিয়ম করে। নিজের ইউটিউব চ্যানেলও চালান। যেখানে থাকে কখনও রেস্তোরাঁর রিভিউ, কখনও লাইফস্টাইল ভ্লগ।

শুরুটা ভালো হলেও, খানিকটা ঝিমিয়ে পড়েছে বাংলা মিডিয়াম। একসময়ের জনপ্রিয় জুটি নিখিল আর শ্যামাকেই ফিরিয়ে এনেছে স্টার জলসা। নীল-তিয়াসা ফের একসঙ্গে। প্রায় চার বছর ধরে বাংলা টেলিভিশনের পর্দা কাঁপিয়েছিল ‘কৃষ্ণকলি’। তবে বাংলা মিডিয়ামে এখনও সেই চার্ম খুঁজে পাননি দর্শক। তাই তো টিআরপি তালিকায় সেরা দশে থাকলেও স্লট হারাচ্ছে বাংলা মিডিয়াম প্রয়াই জি বাংলার নিম ফুলের মধু-র কাছে।

ব্যাক্তিগত সূত্রে, আলাদা হয়ে গিয়েছেন সুবান রায়ের সঙ্গে। তাই বিয়ের আগের পদবি লেপচাই ব্যবহার করেন আজকাল। গত বছর মার্চে ডিভোর্সের কথা ঘোষণা করেন তাঁরা। তাঁর উপর অভিযোগ যেই স্বামীর হাত ধরে টলিউডে পা রাখেন, সেই স্বামীকেই ‘ছেড়ে দেন’ জনপ্রিয়তা পাওয়ার পর। এই নিয়ে এক সাক্ষাৎকারে তিয়াসা জবাব দিয়েছিলেন, ‘হ্যাঁ আমার স্বীকার করতে কোনও দ্বিধা নেই, আমি আমার হ্যাজবেন্ডের হাত ধরে ইন্ডাস্ট্রিতে এসেছি। আমাকে অ্যাকশন-কাট সবকিছু হাতে ধরে ও শিখিয়েছে। আমি কাউকে ছেড়ে দিয়েছি, এই লাইনটা নিয়ে আমার সমস্যা আছে। ডিভোর্স দুটো মানুষের সম্মতিতে হয়।….. মানুষের মানসিকতাটা আজও ২জি জমানায় পড়ে আছে। আজও ডিভোর্সের জন্য মেয়েদেরকেই দায়ী করা হয়। সমস্যা সবার হতে পারে, সবকিছুতে মেয়েদের দায়ী করা উচিত নয়। মেয়েদের উর্ধ্বে, প্রত্যেক মানুষের জীবনে নিজেদের সিদ্ধান্ত নেওয়ার অধিকার রয়েছে।’

 

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর

Latest News

কলকাতার ভোটে যাচাই হবে কাউন্সিলরদের দক্ষতা, নজর রাখবেন মেয়র ফিরহাদ হাকিম নির্বাচনের আগে সোনার বিস্কুট বিলি করছে বিজেপি? ভাইরাল ভিডিয়োর সত্যতা জানুন ‘কহো না প্যায়ার হ্যায়’তে হৃত্বিক রোশনের সেই ভাইকে মনে পড়ে? এখন সে কেমন দেখতে? ব্যবসা শুরুর ভালো সময়, চাকরিতে প্রমোশনের যোগ! মোহিনী একাদশী ২০২৪এ ৫ রাশি লাকি তাপপ্রবাহের মধ্যেই আজ ঝড়-বৃষ্টি বাংলায়, সোম থেকে দাপট বাড়বে, কেমন হবে আবহাওয়া? বিশ্ব এইডস ভ্যাকসিন দিবসে সকলের মধ্যে ছড়িয়ে দিন সচেতনতা, জানুন দিনটির ইতিহাস ভিডিয়োয় তৃণমূলের বিধায়ক নয়, পুলিশকে মারছে উত্তরপ্রদেশের বিজেপি কাউন্সিলর ভোটের সাতকাহন- ব্যারাকপুরে শান্তিদূত হতে চান সিপিএমের দেবদূত ভোট দিলেই মিলছে ঘুগনি-মুড়ি! খবরে কান্দির শাসপাড়া আগরতলা-কলকাতা রুটে বিমান ভাড়া নিয়ন্ত্রণে সিন্ধিয়াকে চিঠি বিরোধী দলনেতার

Latest IPL News

শ্বশুর-জামাই এবার বিশ্বকাপে শর্মাজির বেটার জন্য গলা ফাটাবো- দার্শনিক রাহুল পুরো মরশুমই ভুলে ভরা,কোয়ালিটি ক্রিকেটই খেলতে পারিনি- দশে শেষ করে ক্ষুব্ধ হার্দিক ব্যর্থ হল রোহিতের লড়াই, নিজেদের ডেরায় হেরে লাস্টবয় হয়েই অভিযান শেষ মুম্বইয়ের কোহলির স্ট্রিট ক্রিকেট দলে জায়গা পেলেন রাসেল, বন্ধু এবিডি-কেও নিতে ভোলেননি বিরাট IPL 2024: চিন্নাস্বামীতে বাসি-পচা খাবার খেয়ে জ্ঞান হারালেন দর্শক! দায়ের হল FIR IPL-অনেক সমালোচনা হয়েছে, কিন্তু অনবদ্য অধিনায়কত্ব করছে, শ্রেয়সের প্রশংসায় এবি স্পঞ্জের মতো জল শুঁষে নিচ্ছে আউটফিল্ড, RCB v CSK ম্যাচে বৃষ্টি নিয়ে চিন্তা নেই! টি২০ বিশ্বকাপের পরই অবসর নয়, আরও কয়েক বছর ক্রিকেট খেলতে চান, জানিয়ে দিলেন রোহিত IPL 2024-এর ভিত্তিতেই কি T20 WC 2024-র দল নির্বাচন করা হয়েছে? কী বললেন BCCI সচিব গভীর অন্ধকারের মধ্যে.....টানা হারের যন্ত্রণার কথা জানালেন RCB-র বিরাট কোহলি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.