বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘তোমার অনুমোদন চাই না’, ক্রপ টপ আর শর্টসে ছবি দিয়ে ট্রোলরদের এক হাত নিলেন নুসরত!
নুসরত জাহান (ছবি-ইনস্টাগ্রাম)
নুসরত জাহান (ছবি-ইনস্টাগ্রাম)

‘তোমার অনুমোদন চাই না’, ক্রপ টপ আর শর্টসে ছবি দিয়ে ট্রোলরদের এক হাত নিলেন নুসরত!

  • ধামাকেদার ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিলেন নুসরত জাহান!

নুসরত জাহান নামটার সাথেই যেন জড়িয়ে আছে একটা বিতর্কের আভাস। এমনকী, নুসরত নিজেও যেন সেই বিতর্কের আগুনে হাওয়া দেন মাঝেমাঝে। এই যেমন করলেন শুক্রবার। ক্যাপশনে দেখে অনেকেরই মত, নিজের ট্রোলারদের উদ্দেশেই এহেন বার্তা অভিনেত্রীর। 

ডেনিম শর্টস আর সাদা ক্রপ টপে দেখা মিলল অভিনেত্রীর। মাঝখানে সিঁথি করে চুল খুলেই রেছেছেন। হাতে সানগ্লাস! নজর কাড়ছে নায়িকার ঠোঁটের লাল লিপস্টিকও। আর এই ছবির ক্যাপশনেই নুসরত লিখেছেন, ‘তোমার অনুমোদন চাই না’। সঙ্গে হ্যাশট্যাগে #badass #savage #beyourself #bekindtoyourself #loveall #respectfullyyours…

বছরের শুরুতে গোয়ায় গিয়েছিলেন যশ দাশগুপ্তর সাথে। একসাথে ছবি না দিলেও গোয়ার একই লোকেশন থেকে ছবি শেয়ার করতে দেখা গিয়েছে তাঁদের। আর ফিরে এসে ‘মাস্টারমশাই আপনি কিছু দেখেননি’র কাজ শুরু করে দিয়েছেন ঈশানের মা-বাবা! প্রসঙ্গত, অভিনয়ের পাশাপাশি সঞ্চালনাতেও হাতেখড়ি হয়েছে তাঁর। ইশক এফএমে ‘ইশক উইথ নুসরত’ শো সুপার ডুপার হিট।

আসলে গত বছর পুরো সময়টা ধরেই ট্রোলিং চলেছে তাঁকে নিয়ে। কখনও নিখিল জৈনর সাথে সম্পর্ক ভাঙার কারণে। তো কখনও আবার তাঁর মা হওয়ার খবর শুনে। এমনকী, ছেলে ঈশানের জন্মের পর পিতৃপরিচয় নিয়েও কম কথা ওঠেনি। যদিও পরে জানা যায়, নুসরতের সন্তানের বাবা যশই! এমনকী, দু'জনের বিয়েও হয়ে গিয়েছে!

শুধু তাই নয়, মাত্র দু'মাসের ছেলেকে কলকাতায় নিজের মায়ের কাছে রেখে শ্যুটিংয়ের জন্য কাশ্মীরে যাওয়াতেও চর্চা হয়েছিল বিশাল! অনেকে প্রশ্ন তুলেছিলেন অভিনেত্রীর ‘মাতৃত্বের যোগ্যতা’ নিয়ে! সেইসব ‘হেটার্স’দেরই জবাব দিয়ে দিলেন নুসরত ধামাকেদার ছবির ধামাক প্লাস ক্যাপশন দিয়ে।

বন্ধ করুন