বাংলা নিউজ > বায়োস্কোপ > Elvish Yadav Bail: সাপের বিষ-কাণ্ডে ৫দিন পর জামিন বিগ বস জয়ী এলভিশের! কোন শর্তে রেহাই?

Elvish Yadav Bail: সাপের বিষ-কাণ্ডে ৫দিন পর জামিন বিগ বস জয়ী এলভিশের! কোন শর্তে রেহাই?

জামিন পেলেন এলভিশ (ANI Photo) (ANI)

Elvish Yadav Bail: বিগ বস বিজয়ী এলভিশ যাদব অবশেষে জামিনে মুক্ত! গোখরো-কেউটের মতো বিষধর সাপের বিষ রেভ পার্টিতে সরবরাহের অভিযোগ রয়েছে এলভিশের বিরুদ্ধে।

সাপের বিষ নিয়ে ছিনিমিনি! শ্রীঘরে যেতে হয়েছিল বিগ বস জয়ী এলভিশ যাদবকে। অবশেষে জামিনে মুক্ত তারকা। গ্রেফতারির পাঁচদিন পর,শুক্রবার গৌতম বুদ্ধ নগরের স্থানীয় আদালত জামিন মঞ্জুর করল এলভিশের। রাজধানী দিল্লি ও তার আশপাশের এলাকার রেভ পার্টিতে সাপের বিষ সরবরাহের অভিযোগ রয়েছে বিগ বস ওটিটি ২-এর বিজেতার বিরুদ্ধে। 

এলভিশের আইনজীবী প্রশান্ত কুমার রাঠি জানান, এলভিশের পাশাপাশি এই মামলার অপর পাঁচ অভিযুক্তের মধ্য়ে দু-জনের জামিন মঞ্জুর করেছে জেলা আদালত। তিনি জানান, ‘পঞ্চাশ হাজার টাকার দুটো ব্যক্তিগত বন্ডে জামিন পেয়েছেন এলভিশ। তাঁর কাছ থেকে এনডিপিএস (নার্কোটিক ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট্যান্সেস) আইনের আওতায় পরে এমন কোনও ড্রাগস বা নিষিদ্ধ মাদক উদ্ধার হয়নি।’ 

গত ১৭ই মার্চ নয়ডা পুলিশের হাতে গ্রেফতার হন বিগ বিসের হাত ধরে খ্যাতির শিখরে উঠে আসা এই ইউটিউবার। মালায় এনডিপিএস আইনের ধারাও যোগ করা হয়েছিল। এর বাইরে আইপিসি ২৮৪ ধারা এবং ২৮৯ ধারায় অভিযোগ আনা হয় এলভিশের নামে। ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে পাঠানো হয়েছিল অভিযুক্ত তারকাকে। 

বিজেপি সাংসদ মেনকা গান্ধীর এনজিও, পিপল ফর অ্যানিম্যালস-এর স্টিং অপারেশনে, ইউটিউবার এলভিশ যাদব-সহ ছয় জনের বিরুদ্ধে একটা রেভ পার্টিতে সাপের বিষ সরবরাহের অভিযোগ উঠেছিল। এর আগে নয়ডার সেক্টর ৫১- সেভরন ব্যাঙ্কোয়েটে রেড চালায় পুলিশ, উদ্ধার হয় ২০ মিলিলিটার সাপের বিষ-সহ নয়টি সংরক্ষিত সাপ। পরে রেভ পার্টি থেকে সংগ্রহ করা নমুনাগুলির ফরেনসিক রিপোর্ট সামনে আসে। সেই রিপোর্ট বলা হয় বিষগুলি আসলে কোবরা এবং কেউটে প্রজাতির সাপের বিষ।

যদিও নিজের বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করেছিলেন এলভিশ। ভিডিয়ো বার্তায় তাঁকে বলতে শোনা গিয়েছিল, তিনি সম্পূর্ণ নির্দোষ। এদিন এলভিশের জামিনে মুক্ত হওয়ার আগেই হাইকোর্টে পুলিশি সুরক্ষা দাবি করেন এই মামলার দুই মূল অভিযোগকারী। বহুবার হুমকি ফোন এসেছে বলে জানান অভিযোগকারী দুই ভাই সৌরভ ও গৌরব গুপ্তা। তাঁদের অভিযোগ তুলে নেওয়ার জন্য চাপ দেওয়া হয়েছে। 

 

বায়োস্কোপ খবর

Latest News

কলকাতা পুরসভার ওপর বিরক্তি, মেট্রোর কাজ নিয়ে 'মঙ্গলবার্তা' শোনাবে আদালত? ‘লোকে বলে ভাল জিনিস…’! মিঠাই রানির প্রেম নিয়ে চর্চা, ইনস্টায় কী ইঙ্গিত সৌমিতৃষার বেইমানি করেনি ইসিবি, আইপিএলের সূচির দিকেই আঙুল তুললেন পঞ্জাব কোচ বাঙ্গার এই ৫ দিনে হবে না কোনও শুভ কাজ, মে মাসে দ্বিতীয়বারের মতো পালিত হতে চলেছে পঞ্চক কী কারণে ভেঙে পড়েছিল প্রেসিডেন্ট রাইসির হেলিকপ্টার? জানাল ইরান রাহুল দ্রাবিড় পরবর্তী কোচ খুঁজতে মহেন্দ্র সিং ধোনির দ্বারস্থ বিসিসিআই! খাওয়ার পরেই ভুলেও ছোঁবেন না জল! স্বাস্থ্যের এই ক্ষতিগুলি হতে পারে আইপিএল ভারতীয় দলে ঢোকার শর্টকাট না হয়ে যায়… কুপ্রভাবের কথা গৌতম গম্ভীরের গলায় ভোটের দায়িত্বে থাকা জওয়ানের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ নিয়ে মুখ খুলল BSF, বলল… সেটে আসতে দেরি করত সলমন-ঐশ্বর্য… হাম দিল দে চুকে সনমের সহকর্মী কী ফাঁস করলেন?

Latest IPL News

বেইমানি করেনি ইসিবি, আইপিএলের সূচির দিকেই আঙুল তুললেন পঞ্জাব কোচ বাঙ্গার রাহুল দ্রাবিড় পরবর্তী কোচ খুঁজতে মহেন্দ্র সিং ধোনির দ্বারস্থ বিসিসিআই! আইপিএল ভারতীয় দলে ঢোকার শর্টকাট না হয়ে যায়… কুপ্রভাবের কথা গৌতম গম্ভীরের গলায় পেশীর চোটের চিকিৎসা করাতে লন্ডনে যেতে চলেছেন MSD,ফিরেই ভবিষ্যৎ নিয়ে সিদ্ধান্ত অডিও প্রকাশ করে গোপনীয়তা ভঙ্গ করেছে স্টার! রোহিতের অভিযোগের কী জবাব দিল তারা? ‘নেতা হিসেবে সম্মান আদায় করে নিতে হয়’, ধোনির গুরুবচন শিক্ষা দিতে পারে হার্দিককে আমদাবাদের একমাত্র IPL ম্যাচে রিঙ্কু জেতান KKR-কে, এই মাঠে SRH-র রেকর্ড আহামরি নয় আগামী আইপিএলে ধোনিকে খেলতে গেলে…কি পরামর্শ দিলেন ছোটবেলার কোচ কেশব ব্যানার্জি এই নিয়ে ৮ বার IPL-এর প্লে-অফে KKR, দেখুন আগের ৭ বার কী ঘটেছিল লিরিক্সের সঙ্গে সরগমের খেল! নতুনভাবে কেকেআরের থিম সং গেয়ে তাক লাগালেন অন্তরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.