বাংলা নিউজ > টুকিটাকি > Hug Day 2024 Wishes: ভালোবেসে আলিঙ্গনের আগে প্রিয়জনকে বলুন এই রোম্যান্টিক কথা, সম্পর্ক আরও মজবুত হবে

Hug Day 2024 Wishes: ভালোবেসে আলিঙ্গনের আগে প্রিয়জনকে বলুন এই রোম্যান্টিক কথা, সম্পর্ক আরও মজবুত হবে

ভালোবেসে আলিঙ্গনের আগে প্রিয়জনকে বলুন এই রোম্যান্টিক কথা (Pixabay)

Hug Day 2024 Wishes: আজ আপনার প্রিয়জনকে আলিঙ্গন দিবসের শুভেচ্ছা জানাতে দেখে নিন নিম্নলিখিত রোম্যান্টিক শুভেচ্ছাবার্তা।

ভ্যালেন্টাইনস সপ্তাহের ষষ্ঠ দিন, ১২ ফেব্রুয়ারি, আপনার ভালবাসাকে আলিঙ্গন করার দিন। আজ নিজের অনুভূতি ভাষায় প্রকাশ না করে শুধুমাত্র প্রিয়জনকে ভালোবাসার দিয়ে আগলে নেওয়ার দিন। তাই, আমরা এই দিনটিকে আরও বিশেষ এবং সুন্দর করতে আপনার জন্য কিছু রোমান্টিক বার্তা নিয়ে এসেছি যা আপনার আলিঙ্গন দিবসকে আরও স্মরণীয় করে তুলবে। তাই দেরি না করে, এই হৃদয় জয়ী বার্তাগুলির সঙ্গে আলিঙ্গন দিবস পালন করুন এবং আপনার অনুভূতি প্রকাশ করুন।

১) তোমার শুদ্ধ, সুন্দর, উষ্ণ ও ভালোবাসাপূর্ণ আলিঙ্গন আমায় জীবন দিয়েছে। কামনা করি আমাদের এই পুরো বছর ভালোবাসায় ভরে থাকুক। হ্যাপি হাগ ডে।

২) অনেক ভালবাসা ও যত্ন দিয়ে তোমায় জানাই হাগ ডে-এর আন্তরিক শুভেচ্ছা। সারাজীবন এভাবেই আমার পাশে থেকো, আমার সঙ্গে থেকো... হ্যাপি হাগ ডে।

৩) এসে গিয়েছে ভ্যালেন্টাইন্স ডে। তার আগে আজকের দিনটি বিশেষ। যে দিনে কখনও ভাষার দরকার নেই, শুধু আলিঙ্গনের উষ্ণতাই ভালোবাসার সংজ্ঞা বলে দেয়। হ্যাপি হাগ ডে মাই লাভ।

৪) তোমাকে আলিঙ্গন করলে নিজেকে খুব নিরাপদ মনে হয়। মন থেকে সমস্ত ভয়ও দূর হয়ে যায়। হ্যাপি হাগ ডে।

৫) আজ, তোমার হাসির কারণ হতে চাই। জেনে রেখ, তোমার কথাই ভাবছি … হ্যাপি হাগ ডে।

৬) ভালোবাসার আলিঙ্গন মোটেই রূপ দেখে করা যায় না, মন থেকে আসে পুরোটা। হ্যাপি হাগ ডে।

৭) কখনও কখনও একটা উষ্ণ আলিঙ্গন হাজার শব্দ না বলেই প্রকাশ করতে পারে, যা ভাষায় বোঝানো যায় না।

৮) ক্লান্তিমাখা দিনের শেষে তোমার একটা আলিঙ্গন আমার কাছে মিঠে বাতাসের মতো।

৯) সারাদিন যতই খারাপ কাটুক না কেন, সময় যতই খারাপ হয়ে যাক না কেন, তোমার একটু জড়িয়ে ধরলেই আমার সমস্ত দুঃখ-কষ্ট একেবারেই দূর হয়ে যায়… হ্যাপি হাগ ডে।

১০) আমি সব সময় তোমার হাত ধরতে চাই, তোমার সঙ্গে থাকতে চাই, দিনরাত তোমায় নিয়ে থাকতে চাই, হ্যাপি হাগ ডে।

১১) মনের মধ্যে শুধু একটাই বাসনা আছে, সেই শেষ কবে তোমায় জড়িয়ে ধরেছি তা আজও মনে আছে। আজ জানাই তোমায় ভালোবাসা, তোমায় হ্যাপি হাগ ডে।

১২) তুমি আমার কাছেই থাকো, আমি তোমার বন্ধু, তুমি আমার নদী, তোমার ভালবাসা আমার প্রয়োজন জীবন, তাই আমরা আমাদের হাত বাড়িয়েছি একে অপরের দিকে।

১৩) আজ পরস্পরকে জড়িয়ে ধরে থাকার দিন। পরস্পরকে একে অপরের কাছে টেনে নেওয়ার দিন। আজকের দিনটার মতো করেই সারা জীবন আমরা একসঙ্গে থাকব।

১৪) জীবনে সব দিন সমান যায় না। কিন্তু ভালোবাসার দুটো মানুষ পরস্পরের কাছাকাছি থাকলে, খারাপ দিনগুলিও অপূর্ব সুন্দর হয়ে ওঠে। আজকের দিনটি তো তারই প্রতীক। তোমায় জানাই হ্যাপি হাগ ডে।

১৫) যে পথের শেষে তুমি, সে পথ আমার কাছে শান্তিময়, তোমার আলিঙ্গন আমার কাছে তো কেবলই ভালোবাসাময়। হ্যাপি হাগ ডে।

টুকিটাকি খবর
বন্ধ করুন

Latest News

আপনারা আমাদের ক্ষমতায় আনুন, আমরা আপনাদের মাসে ৫০০০ টাকা করে দেব, ঘোষণা খাড়গের IND vs ENG: জুরেল শুধু ভারতের নয়, ইংলিশ প্লেয়ারদেরও ক্রাস, নাম জানালেন স্টোকস কী মর্মান্তিক! চাকরি হারানোর আশঙ্কা, চরম পথ বেছে নিলেন পেটিএমের ফিল্ড ম্যানেজার এই হিট গানটি নাকি গাইতেই চাননি পঙ্কজ! শিল্পীর পুরনো গল্প শোনালেন মহেশ ভাট নজর সোশ্যাল মিডিয়ায়, জোর কদমে আইটি সেলে নিয়োগ চলছে তৃণমূলে তুলসী গাছে পিঁপড়ের উপদ্রব? কীরকম মাটিতে পোঁতা উচিত এই গাছ? রইল যত্নের ৫ টিপস চা পাতায় কি ক্ষতিকর রাসায়নিক থাকে?টেনশন করবেন না, বিবৃতি দিয়েছে চা শিল্পের সংগঠন FD করতে গিয়ে ১৩.৫ কোটির প্রতারণার শিকার মহিলা! অভিযুক্ত ব্যাঙ্ক ম্যানেজার বিগ বস খ্যাত ‘ছোট ভাইজান’ আবদু রোজিককে জেরা করল ইডি! কেন সলমন ঘনিষ্ঠকে তলব? অনুপম-প্রশ্মিতার প্রেম নিয়ে মজার কথা ফাঁস করলেন ‘চন্দ্রবিন্দুর’ উপল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.