বাংলা নিউজ > টুকিটাকি > Pakistan Viral Video: মুরগির মাংস ভালো হয়নি, স্ত্রীকেই জানালা থেকে ফেলে দিলেন স্বামী! ভাইরাল পাকিস্তানি ভিডিয়ো

Pakistan Viral Video: মুরগির মাংস ভালো হয়নি, স্ত্রীকেই জানালা থেকে ফেলে দিলেন স্বামী! ভাইরাল পাকিস্তানি ভিডিয়ো

স্ত্রীকেই জানালা থেকে ফেলে দিলেন স্বামী (@DikshaKandpal8/X)

Pakistan Viral Video: শুধুমাত্র ভালো করে মুরগির মাংস না রান্না করতে পারায় এত বড় অন্যায়! ভাইরাল ভিডিয়ো দেখে হতভম্ব আমজনতা।

রাগ যে কখন রোগে পরিণত হয়ে যাবে, ধরতে পারবেন না। রান্নার গরমিলে মানুষের প্রাণ তুচ্ছ আজকাল। অবশ্যই খেতে বসে ভালো ভালো খাবার না পেলে অস্বস্তি হয়। তাই বলে যে রান্না করেছেন, তাঁকে ছুঁড়ে ফেলে দিলেন কীভাবে, আদৌ কী ছুঁড়ে ফেলে দিয়েছিলেন, নাকি অত্যাচারে অতিষ্ঠ হয়ে নিজেই নিজের প্রাণটি দিতে চলেছিলেন। ভাইরাল ভিডিয়ো দেখলে কিছুটা আঁচ পাবেন। তার উপর পুলিশি তদন্তে উঠে আসা নানান অনুসন্ধান তো রয়েছেই।

ঘটনাস্থল থেকেই একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে এখন, যেখানে একজন মহিলাকে উপর থেকে নীচে রাস্তায় পড়ে যেতে দেখা গিয়েছে। উপর থেকে নীচে পড়ার সময় সিসিটিভিতে ধরা পড়েছে ফুটেজ। বলা হচ্ছে নাকি, মুরগির মাংস ঠিকমতো রান্না না করায় শ্বশুরবাড়ির লোকজন ওই মহিলাকে বেধড়ক মারধর করছিলেন এবং বাড়ির জানালা থেকে নীচে ফেলে দিয়েছিলেন তাঁর স্বামীই। এআরওয়াই নিউজের মতে, মরিয়ম স্বামী শাহবাজ, দেওর রোমান এবং শাশুড়ি শাজিয়ার হাতে এই অগ্নিপরীক্ষার মুখোমুখি হয়েছিলেন।

  • ঠিক কী দেখা গিয়েছে ভাইরাল ভিডিয়োতে

কেউ যদি ভিডিয়োটি ভালোভাবে খুঁটিয়ে দেখেন, তাহলে কিন্তু বেশ বুঝতে পারবেন, দরজার কাছে দাঁড়িয়ে থাকা বাচ্চা সরে গেল।হঠাৎ করে রাস্তার উপর পড়ে গিয়ে তারস্বরে চিৎকার করছেন এক আহত নারী। আশেপাশের লোকজন বাড়ি থেকে বেরিয়ে মহিলাকে সাহায্য করতে এগিয়ে আসলেন। এ ঘটনায় ওই নারীর পা-ও গুরুতরভাবে আহত হয়েছে বলে জানা গিয়েছে।

  • কোথায় ঘটেছে এমন মর্মান্তিক ঘটনা

ঘটনাটি পাকিস্তানের লাহোরের। প্রাপ্ত তথ্য অনুযায়ী, ঘটনাটি ৯ মার্চ লাহোরের নোনারিয়ান চকের শালিমার রোডের কাছে ঘটেছিল। ওই মহিলার নাম মরিয়ম। পাকিস্তানের পঞ্জাবের মুখ্যমন্ত্রী মরিয়ম নওয়াজ শরিফ ঘটনার নিন্দা করে প্রধান সন্দেহভাজনকে গ্রেপ্তারের ঘোষণা করেছেন। তিনি বলেছিলেন, স্বামী এবং দেওরকে হেফাজতে নেওয়া হয়েছে। এই মর্মান্তিক ঘটনার সম্পূর্ণ বিবরণ উদঘাটনের জন্য তদন্ত চলছে। এরপর খবরে বলা হয়েছে, পুলিশ মামলা দায়ের করেছে এবং ঘটনার সঙ্গে জড়িত প্রধান আসামিসহ পরিবারের কয়েকজন সদস্যকে গ্রেফতারও করেছে। এই মহিলা পরিবারের উপর বিরক্ত হয়ে ইচ্ছাকৃতভাবে আত্মহত্যার চেষ্টা করেছিলেন কিনা পুলিশ এই দিক থেকেও তদন্ত করছে।

তবে ঘটনার ভিডিয়ো দেখার পর এ নিয়ে রীতিমত ক্ষোভে ফেটে পড়ছেন নেটিজেনরা, মন্তব্য করছেন অনেকেই। একজন লিখেছেন, 'এমন মানুষ সংসার করার যোগ্য নয়, আল্লাহ কেন এমন লোকের ঘরে নারীদের নিয়ে আসেন।' অন্যজন লিখেছেন যে নারীদের অবস্থা এবং তাঁদের জীবনে তাঁরা কত সমস্যার সম্মুখীন হয় তা দেখলে সত্যিই অবাক লাগে। আরও একজন লিখেছেন, আমাকে বলুন, মানুষ এত ছোটখাটো বিষয়ে নারীদের ঘর থেকে বের করে দেয়। এটাকে কেউ অধিকার বলতে পারবে না।

টুকিটাকি খবর

Latest News

শেষ বলের রুদ্ধশ্বাস ম্যাচ, লড়াই করেও জিতল না GT, ৪ রানে জিতে অক্সিজেন পেল DC আজব টুইস্ট!এই কেন্দ্রে নিজের প্রার্থী ছেড়ে অন্য দলের প্রার্থীকে ভোটের আপিল কংএর মমতার দেওয়া জমি পছন্দ নয়! মুর্শিদাবাদের স্কুলে দুবছর ধরে বাস ৩৫ পরিবারের DC vs GT, IPL 2024: ১০০তম ম্যাচে বড় নজির শুভমনের, ভেঙে দিলেন কোহলির রেকর্ড ‘‌রাহুল গান্ধী কি নিজেকে কোনও মাওবাদী নেতা ভাবেন?’‌ আক্রমণ করলেন দেবেগৌড়া আসছে সারেগামাপা, কলকাতায় কবে কোথায় অডিশন হচ্ছে জেনে নিন ঝটপট 'কী কী কাজ করেছেন প্রচার করছেন না কেন?' ভোটারের প্রশ্নে মেজাজ হারালেন শতাব্দী ৩ উইকেট পেলেও, কোটা পূরণ করলেন না সন্দীপ,৪ ওভারে ৭৩ রান দিয়ে লজ্জার নজির মোহিতের তাপপ্রবাহের রেড অ্যালার্ট! তাপমাত্রা আরও কত ডিগ্রি বাড়বে? রইল আবহাওয়ার খবর দ্বিতীয় দফার প্রচার শেষ, কংগ্রেস–বিজেপি কার গ্যারান্টিতে আস্থা রাখবে মানুষ?‌

Latest IPL News

শেষ বলের রুদ্ধশ্বাস ম্যাচ, লড়াই করেও জিতল না GT, ৪ রানে জিতে অক্সিজেন পেল DC রোনাল্ডো নাকি রোটিডালদো! শুভমনের ফুটবল স্কিল দেখে বাজে ভাবে কটাক্ষ করলেন ইশান ভক্তের ফোন ক্যাচ ধরলেন, সেলফি তোলার আব্দার মিটিয়ে মাঠের বাইরে হিরো আকাশ আম্বানি আইপিএলে লিগ টেবিলের শীর্ষে রাজস্থান, সাফল্যের রসায়ন দলগত সংহতি গত দু'বারের সফল দল GT-র এবার কেমন পারফরমেন্স? অধিনায়ক শুভমন গিল পাশ না ফেল ? এই জন্য ম্যাচটা হাতের বাইরে চলে যায়- হারের জন্য কোন কারণ দেখালেন রুতুরাজ বিশ্ব ক্রিকেটের সেরা ঘরোয়া T20 টুর্নামেন্ট নিঃসন্দেহে আইপিএল:- রিকি পন্টিং 'MS ফিনিশেশ অফ ইন স্টাইল', ধোনিদের হারের ক্ষতে নুন দিল LSG? ভিডিয়ো: দৌড়ে গিয়ে জড়িয়ে ধরলেন লারাকে! যশস্বীর জীবনের অবিস্মরণীয় মুহূর্ত ক্যাপ্টেন রোহিতও রান করেননি,২-৩ বছরে IPL-ও জেতেননি, সেহওয়াগকে পাশে পেলেন হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.