বাংলা নিউজ > টুকিটাকি > Skin Care: ১০ মিনিটে করান এই ট্রিটমেন্ট, পার্টি থেকে ভ্রমণ সবেতেই ত্বকের জেল্লা থাকবে অটুট

Skin Care: ১০ মিনিটে করান এই ট্রিটমেন্ট, পার্টি থেকে ভ্রমণ সবেতেই ত্বকের জেল্লা থাকবে অটুট

১০ মিনিটে করিয়ে ফেলুন বোটক্স

Skin Care: ঘুরতে যাচ্ছেন? তাহলে তার আগে চট করে সেরে ফেলুন এই কাজ। প্রাকৃতিক উপায়ে নয়, চটজলদি এই ট্রিটমেন্ট করিয়ে ফিরে পান আপনার হারানো গ্ল্যামার।

কোথাও বেড়াতে যাচ্ছেন? বা সামনেই কোনও বড় অনুষ্ঠান আছে? এদিকে আপনার ত্বকের জেল্লা হারিয়েছে! ভাবছেন কোন উপায়ে হারানো গ্ল্যামার ফেরত পাবেন, কোন প্রাকৃতিক টোটকা ব্যবহার করবেন? তাহলে বলি চটজলদি জেল্লা পেতে চাইলে কেবল প্রাকৃতিক উপাদানের উপর নির্ভর করলে হবে না। মুখে ব্রণ, ফুসকুড়ি, ইত্যাদির থেকে মুক্তি পেতে চাইলেও কেবল ঘরোয়া টোটকায় সহজে ফল পাবেন না। তাই বেড়াতে যাওয়া হোক বা কোনও অনুষ্ঠান ঝটপট করিয়ে ফেলুন এই স্কিন ট্রিটমেন্ট। ফিরে আসবে আপনার ত্বকের জেল্লা।

কোন ট্রিটমেন্ট করলে বাড়বে ত্বকের জেল্লা?

এলইডি লাইট থেরাপি: এই থেরাপি ভীষণই সহজলভ্য আর ভালো কাজ দেয়। মাত্র ২০ মিনিটের এই থেরাপিতে আপনার ত্বকের হারানো জেল্লা ফিরে আসবে। দূর হবে আপনার শুষ্ক স্কিনের সমস্যাও। সঙ্গে যদি আপনার একজিমার সমস্যা থাকে সেটাও দূর হবে। এই ট্রিটমেন্ট একবার করলে ফল পাবেন ২-৩ মাস।

ফেসিয়াল: বেড়াতে যাওয়ার আগে অবশ্যই ফেসিয়াল করান। আজকাল বিভিন্ন ধরনের ফেসিয়াল করানো যায়, পছন্দ মতো একটা বেছে নিন, যেমন অক্সিজেন ফেসিয়াল, হাইড্রেট ফেসিয়াল, ইত্যাদি। এসব ফেসিয়াল করলে ত্বকের নানা সমস্যা অনেকটাই দূর হয়।

লেজার স্কিন রিসারফেসিং: আপনি যদি ব্রণর দাগ থেকে ফ্যাকাশে হয়ে যাওয়া ত্বকের সমস্যা থেকে মুক্তি পেতে চান তাহলে আপনি এই ট্রিটমেন্ট বেছে নিতে পারেন। বয়সজনিত কারণে ত্বক কুঁচকে গেলেও আপনি এই ট্রিটমেন্টের উপর ভরসা করতে পারেন। এই ট্রিটমেন্টের প্রভাব প্রায় ১ বছর থাকে।

বোটক্স এবং ফিলার: চটজলদি উপায়ে যদি ত্বকের জেল্লা ফেরাতে চান এর থেকে ভালো কিছু হয় না। যদিও অনেকেই এই ট্রিটমেন্ট করতে ভয় পান। তবে এই ট্রিটমেন্ট করলে বলিরেখা তো বটেই, বয়সজনিত নানা সমস্যা থেকে মুক্তি পাওয়া যায়। এটি একবার করলে এই প্রভাব ১ বছর পর্যন্ত থাকে।

টুকিটাকি খবর

Latest News

কলকাতা ও শহরতলিতে ভোটের জন্য তুলে নেওয়া হচ্ছে বাস, কত দিন চলবে ভোগান্তি? সানরাইজার্স বধ, সাফল্যের জন্য শাহরুখকে কৃতিত্ব দিলেন শ্রেয়স, বেঙ্কটেশরা, ভিডিয়ো ইউরোর পরে সব ধরনের ফুটবল থেকেই অবসর নেবেন- চমকে দিয়ে বড় ঘোষণা টনি ক্রুসের সাগরে তৈরি নিম্নচাপ, দুপুরেই আঁধারে ডুবল কলকাতা, ঝমঝমিয়ে বৃষ্টি দক্ষিণবঙ্গ জুড়ে সাধুনিন্দা করে আঘাত দিয়েছেন সনাতনীদের, মমতার বিরুদ্ধে পদক্ষেপ চেয়ে মামলা করল VHP বাড়ির লেটার বক্সে চিঠি ফেলে গৃহত্যাগ স্কুলপড়ুয়ার, কোথায় গেল?‌ খোঁজ উত্তরপাড়ায় রণবীর ভোট দিলেও তিনি দেননি, নাগরিকত্ব বিতর্কের মাঝেই ইঙ্গিতপূর্ণ পোস্ট আলিয়ার 'রাজনৈতিক যোগ' নিয়ে মমতার অভিযোগের জবাব রামকৃষ্ণ মিশনের, কী বলল বেলুড় মঠ? ভোটে জিতলে অভিনয় ছাড়তে পারেন কঙ্গনা! তবে কে হবে প্রসেনজিতের ‘বিনোদিনী’? গ্রেফতার বিজেপির মণ্ডল সভাপতি, লোকসভা নির্বাচনের মরশুমে খড়গপুরে আলোড়ন

Latest IPL News

সানরাইজার্স বধ, সাফল্যের জন্য শাহরুখকে কৃতিত্ব দিলেন শ্রেয়স, বেঙ্কটেশরা, ভিডিয়ো কেমন থাকবে পিচ, কী হতে চলেছে দুই দলের প্রথম একাদশ? বৃষ্টিতে খেলা না হলে কী হবে? RR vs RCB ম্যাচ এক তরফা জিতবে এই দল- IPL 2024 নিয়ে গাভাসকরের ভবিষ্যদ্বাণী KKR-এর মেন্টরই হবেন টিম ইন্ডিয়ার পরবর্তী কোচ? BCCI সূত্র থেকে ভেসে আসছে বড় খবর 'হেডের আউট দেখে ভারত ভাবছে যে WC ফাইনালে হল না কেন', রবির কথায় হেসে খুন স্টার্ক প্রত্যেকে নিজেদের দায়িত্ব দারুণ ভাবে পালন করেছে- টিম গেমের স্তুতি শ্রেয়সের মুখে মা এখনও হাসপাতালে, কিন্তু KKR তো আমার পরিবার, তাই দরকারের সময় ফিরে এলাম- গুরবাজ দিনটা আমাদের ছিল না- KKR-এর কাছে বিশ্রী হারের পরেও আশার কথা শোনালেন কামিন্স দলের কেউ সিনিয়র-জুনিয়র নয়, KKR-কে ফাইনালে তুলতে ১ম দিনেই গুরুমন্ত্র দেন গম্ভীর KKR-এর বোলিংয়ে কুপোকাত SRH, উচ্ছ্বাসে ভাসলেন সুহানা,আব্রামকে জাপটে আদর শাহরুখের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.