বাংলা নিউজ > টুকিটাকি > রিল জনপ্রিয় করার লোভে পেট্রোল দিয়ে বাইক ধুলেন যুবক, ভিডিয়ো ভাইরাল

রিল জনপ্রিয় করার লোভে পেট্রোল দিয়ে বাইক ধুলেন যুবক, ভিডিয়ো ভাইরাল

ভিডিয়ো স্ক্রিনশট

জনৈক ব্যক্তি পেট্রোল পাইপের মুখটি ধরে রাখে এবং পেট্রোলে টইটম্বুর করে দেয় তার বাইকটি। আশেপাশের মানুষজন দাঁড়িয়ে দেখে তাজ্জব বনে যায়। পেট্রোল চেম্বার ভরে যাওয়ার পরেও সে বাইকের ওপর পেট্রোল ছেটাতে থাকে ইচ্ছে মত।

যত কাণ্ড পেট্রোল পাম্পে! এক বাইক আরোহী তার বাইকটিতে তেল ভরানোর পর গোটা বাইকটি হোস পাইপ দিয়ে গাড়ি গাড়ি ধোয়ানোর মত করে পেট্রোল দিয়ে স্নান করান। কারণ? শুরুই ঝোঁকের বশে! রিল ভিডিও বানানোর জন্যই নাকি সে এমন অদ্ভুত কাজ করেছে। পেট্রোল পাম্পে সেই সময় উপস্থিত ব্যক্তিদের প্রাণহানির যথেষ্ট ঝুঁকি ছিল এই ঘটনার কারণে। কোনও বিপদ না হলেও এই ব্যক্তির উন্মাদের মত আচরণে তাজ্জব নেটদুনিয়া। আরিয়ান বিশ্বকর্মা নামে এক ব্যক্তি এই ভিডিওটি তার টুইটার হ্যাণ্ডেলে পোস্ট করে জনৈক ব্যক্তিটির শাস্তির দাবি জানিয়েছেন।

উত্তর প্রদেশের আমরোহায় একজন ব্যক্তি তার বুলেট মোটরবাইকটি পেট্রোলে ভিজিয়ে একটি পেট্রোল পাম্পে একটি রিল ফিল্ম করার জন্য এটিকে পুরোটা ঝাঁকিয়ে দেয়। সে পেট্রোল পাইপের মুখটি ধরে রাখে এবং পেট্রোলে টইটম্বুর করে দেয় তার বাইকটি। আশেপাশের মানুষজন দাঁড়িয়ে দেখে তাজ্জব বনে যায়। পেট্রোল চেম্বার ভরে যাওয়ার পরেও সে বাইকের ওপর পেট্রোল ছেটাতে থাকে ইচ্ছে মত।

(আরও পড়ুন: Viral video: রেল লাইনে নেচে নেচে রিল শ্যুট, মা-মেয়েকে গ্রেফতার করল রেল পুলিশ)

পরবর্তীতে ভিডিওটি টুইটারে পোস্ট করেছেন আরিয়ান বিশ্বকর্মা নামের এক ব্যবহারকারী। তিনি এই ব্যক্তির বিরুদ্ধে আইন অনুসারে ব্যবস্থা নেওয়ার জন্য ইউপি পুলিশ হ্যান্ডেলকে ট্যাগ করেছেন। টুইটারের ভিডিওটি দেখে উত্তর প্রদেশ পুলিশ ঘটনাটি গুরুত্বসহকারে গ্রহণ করেছে। জেলা পুলিশকে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে নির্দেশ দিয়েছে বলে সূত্রের খবর।

(আরও পড়ুন: Viral video: ঝরনার ধারে চলছিল ‘হিরো’সুলভ রিল শুট, হঠাৎই হড়কাল পা! ভাইরাল ভয়াবহ ভিডিয়ো)

এই ঘটনার পর ফের প্রশ্ন উঠছে, বর্তমান দুনিয়ায় রিলের ক্ষতিকারক প্রভাব নিয়ে। রিল ভিডিও'র নেশায় বুঁদ হয়ে মানুষে ঘটাচ্ছে একের পর এক অস্বাভাবিক ঘটনা। সপ্তাহ দুই আগেই রিল বানানোর জন্য স্টান্ট দিতে গিয়ে উত্তর প্রদেশের বারাণসীতে ব্রিজ থেকে পরে দুর্ঘটনা ঘটে। এই দুর্ঘটনাগুলির ফলে আশেপাশের মানুষেরও ক্ষতিগ্রস্ত হওয়ার যথেষ্ট সম্ভাবনা থাকে। পেট্রোল নিয়ে বাইক ধোয়ানোর ভিডিও দেখে কার্যত হতভম্ব একাংশ নেটিজেন। বাইক আরোহী ব্যক্তিটি নিজে শুধু নয়। আশেপাশের লোকজনও চরম বিপদে পড়তে পারত এর ফলে।

টুকিটাকি খবর

Latest News

মায়ের কোলে চড়ে ২৫০ কোটির বাড়ি দেখতে এল রাহা! ‘আলিয়ার জেরক্স কপি’ বলছে নেটপাড়া বাবার পরিচয় সামনে আনেন না! ২ ছেলে-মেয়ের পর ফের মা হলেন মিন্ডি কালিং, এবার কী হল? ‘তবে মমতাকে আমি একটা ব্যাপারে সমর্থন করি…’, ঢাকায় ফিরে বললেন শেখ হাসিনা ‘হিন্দুই ইসলাম গ্রহণ করতে বাধ্য হয়…’! সোনাক্ষী-জাহিরের বিয়ে নিয়ে লিখলেন তসলিমা দ্বিতীয় সেমিতে একটি বলও না খেলা হলে,সোনায় সোহাগা হবে ভারতের,ছিটকে যাবে ইংল্যান্ড গীতা নয়, আমি নিজেকে মৃণাল সেনের সঙ্গে বেশি রিলেট করতে পারি: মনামী ঘোষ সারেগামাপা-র মঞ্চে সাড়া ফেলল ‘কমরেড’ আরাত্রিকার গণসংগীত! গর্বিত বাঁকুড়াবাসী শীঘ্রই আসতে চলেছে আষাঢ় গুপ্ত নবরাত্রি, জেনে নিন পুজোর সঠিক দিনক্ষণ তিথি NDAকে আর ইস্যুভিত্তিক সমর্থন নয়, শক্তিশালী বিরোধীর ভূমিকায় রাজ্যসভায় নামছে BJD হাতের নাগালে বল, ক্যাচ ধরার চেষ্টাই করলেন না পন্ত, বেদম ঝাড় খেলেন রোহিতের থেকে

T20 WC 2024

দ্বিতীয় সেমিতে একটি বলও না খেলা হলে,সোনায় সোহাগা হবে ভারতের,ছিটকে যাবে ইংল্যান্ড হাতের নাগালে বল, ক্যাচ ধরার চেষ্টাই করলেন না পন্ত, বেদম ঝাড় খেলেন রোহিতের থেকে ইতিহাস আফগানিস্তানের,শেষ ল্যাপে নবীনের জোড়া ধাক্কা,অজিদের কাঁদিয়ে সেমিতে রশিদরা T20 WC চলাকালীন বড় দুর্ঘটনা, সুইমিংপুলে ডুবে অকালমৃত্যু ইরফানের মেকআপ শিল্পীর DLS-এ এগিয়ে, মাঠের বাইরে থেকে ‘সিগন্যাল’ আসতেই পড়ে গেলেন গুলবদিন, ‘অস্কার জয়….’ কামিন্স-জাম্পা-স্টইনিসের লজ্জার নজিরের দিনে ব্যতিক্রমী রেকর্ড হেজেলউডের অজিদের হারিয়ে T20 WC-এ সর্বাধিক জয়ের নজির গড়ল ভারত, ছাপিয়ে গেল শ্রীলঙ্কাকে আফগান জিতলেই ছিটকে যাবে অস্ট্রেলিয়া! কীভাবে বাংলাদেশ সেমিতে যেতে পারবে? রইল অঙ্ক ‘হোয়্যাটটটট আ ক্যাচ’- দুর্বল হাত দিয়ে ছোঁ মেরে ক্যাচ অক্ষরের, নিশ্চিত ছক্কা ছিল প্রবল বৃষ্টি সেন্ট লুসিয়ায়, না খেলেই কি সেমিতে যাবে ভারত? অজিদের কী হবে? -ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.