বাংলা নিউজ > বায়োস্কোপ > Bollywood Celebs: রিচা, কঙ্গনা, শাবানাদের সঙ্গে আড্ডায় মশগুল দিয়া মির্জা, কেন এলেন না বিদ্যা বালান-তানভিরা

Bollywood Celebs: রিচা, কঙ্গনা, শাবানাদের সঙ্গে আড্ডায় মশগুল দিয়া মির্জা, কেন এলেন না বিদ্যা বালান-তানভিরা

রিচা, কঙ্গনা, শাবানাদের সঙ্গে আড্ডায় মশগুল দিয়া মির্জা, শেয়ার করেছেন সেই ছবি

Bollywood Celebs: রিচা চাড্ডা, দিয়া মির্জা, উর্মিলা মাতোন্ডকর, কঙ্কনা সেন শর্মা এবং শাবানা আজমি সহ অনেক অভিনেত্রী একসঙ্গে মানসম্পন্ন সময় কাটিয়েছেন। দিয়া মির্জা এই চমৎকার সমাবেশের ছবি সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করেছেন।

বন্ধুদের সঙ্গে সময় কাটাতে অনেকেই ভালোবাসেন। অনেক ভালো-মন্দ পুরনো স্মৃতি ফিরে আসে সেই আড্ডায়। বলিউড অভিনেত্রীরাও তেমনই কিছু করলেন। সম্প্রতি, রিচা চাড্ডা, দিয়া মির্জা, উর্মিলা মাতোন্ডকর, কঙ্কনা সেন শর্মা এবং শাবানা আজমি সহ অনেক অভিনেত্রী একসঙ্গে মানসম্পন্ন সময় কাটিয়েছেন। দিয়া মির্জা এই চমৎকার সমাবেশের ছবি সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করেছেন।

ছবিতে দেখা গিয়েছে সব তারকা ক্যামেরার সামনে হাসিমুখে পোজ দিয়েছেন। ছবি শেয়ার করতে গিয়ে ক্যাপশনে দিয়া লিখেছেন, 'আমি তোমাকে জিততে দেখতে চাই।' আড্ডায় বিদ্যা বালান, তানভি আজমি এবং শাহানা গোস্বামীর অনুপস্থিতি অনুভব করেছেন অভিনেত্রী। পোস্টে তাঁদেরকে মেনশন করেছেন দিয়া। এ দিন আড্ডায় সকলকে সামার আউটফিটে দেখা মিলেছে।

আরও পড়ুন: শৈশব কেটেছে জাহ্নবীর, চেন্নাইয়ে শ্রীদেবীর কেনা প্রথম বাড়িতে রয়েছে এবার থাকার সুযোগ

আরও পড়ুন: ইরফান বেঁচে থাকলে ২০২৪ সালে কী আলোচনা হত দুজনের মধ্যে, কান্নাভেজা পোস্ট সুতপার

২০০১ সাল। ‘রেহনা হ্যায় তেরে দিল মে’ ছবি দিয়ে বলিউডে পা রেখেছিলেন দিয়া। তার পরে তাঁকে বহু ছবিতে দেখা গিয়েছে। কিন্তু দিয়ার দাবি, বয়স বাড়ার পরেই পাচ্ছেন পছন্দমতো চরিত্র। তাঁর কথায়, ‘বয়স বাড়ার অনুভূতি আসলে আনন্দ দেয়। অনেকেই একটা নির্দিষ্ট বয়সের পর অস্তিত্ব সঙ্কটে কেন ভোগেন, বুঝি না। ৩৫ পেরোলে মহিলাদের এক ধরনের চরিত্রে ঠেলে দেওয়ার প্রবণতাকে চ্যালেঞ্জ করছি আমি। বয়স বেড়েছে বলে আরও শক্তিশালী চরিত্রে অভিনয় করব, এই মানসিক জোর রাখি।’

আরও পড়ুন: ‘সরফরোশ’-এর নায়ক হওয়ার কথা ছিল শাহরুখের, একটি কারণে পরিচালকের চোখে পড়েন আমির খান

২০২১ সালে ব্যবসায়ী বৈভব রেখির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন দিয়া মির্জা। বিয়ের আগেই সন্তানধারণ করেছেন দিয়া। তা নিয়ে কম চর্চা হয়নি। কেউ কেউ তাঁর এই সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছিলেন, কেউ কেউ আবার সমালোচনা করেছিলেন। বিয়ের আগেই দিয়ার প্রেগন্যান্সির খবর চাউর হওয়ায় বেশ কিছু বাঁকা কথা শুনতে হয়েছিল অভিনেত্রীকে। এ বিষয় দিয়া বলেছিলেন, এটা সম্পূর্ণ তাঁর ব্যক্তিগত সিদ্ধান্ত। আর এই সিদ্ধান্তকে একমাত্র তাঁরাই স্বাগত জানাতে পারেন, যাঁরা মানুষের ব্যক্তিগত পরিসরকে গুরুত্ব দেন। যাঁরা সমাজের ভয়ে ব্যক্তিগত পছন্দ অপছন্দকে দমিয়ে রাখেন, তাঁরা এসব বুঝবেন না।

২০২১-এর ফেব্রুয়ারিতে বৈভব রেখিকে বিয়ে করেন দিয়া মির্জা। মে মাসে তাঁদের কোল আলো করে আসে ছেলে অভ্যান। তবে তিনি নিজেই জানিয়েছেন, প্রি-ম্যারিটাল প্রেগন্যান্সির সঙ্গে এই বিয়ের সিদ্ধান্তের কোনও সম্পর্ক নেই। সন্তান এসেছে বলেই তড়িঘড়ি বিয়ে করে নিয়েছেন, বিষয়টা এমন নয়।

বায়োস্কোপ খবর

Latest News

Sri Lanka বনাম Netherlands ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে লাকি কারা? রইল ১৭ জুন সোমবারের রাশিফল 1 ওভার শেষে Bangladesh-র স্কোর 3/1 মেষ, বৃষ, কর্কট, মিথুনের মধ্যে আজ কারা লাকি! সোমবার ১৭ জুনের রাশিফল দেখে নিন পাকিস্তান ডুবলেও ধোনিকে টপকে T20 বিশ্বকাপে ইতিহাস অধিনায়ক বাবরের! পেলেন সিংহাসন গোল করেও স্বপ্নের প্রত্যাবর্তন হল না এরিকসনের, স্লোভেনিয়া ম্যাচ ড্র করল ডেনমার্ক PAK vs IRE: বিপর্যস্ত পাক ব্যাটিং,শাহিনকে সঙ্গে নিয়ে দলকে জিতিয়ে মান রাখলেন বাবর সিকিমে আটকে পড়া পর্যটকদের উদ্ধার করতে পারল না বিমান, কালিম্পংয়েও বিপর্যয় Taapsee Pannu: 'গোপন বিষয় ছিল না…' বিয়ে নিয়ে অবশেষে মুখ খুললেন তাপসী দাদুর পাশে বসে থাকা খুদে, এখন বি-টাউনের প্রথম সারির নায়িকা! চিনতে পারছেন ইনি কে?

T20 WC 2024

PAK vs IRE: বিপর্যস্ত পাক ব্যাটিং,শাহিনকে সঙ্গে নিয়ে দলকে জিতিয়ে মান রাখলেন বাবর দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে গম্ভীরের নাম জুনের শেষে ঘোষণা হতে পারে- রিপোর্ট রোহিতের থেকে শৃঙ্খলা শিখেছি… অধিনায়কের সঙ্গে ছবি পোস্ট করে গুজব ওড়ালেন শুভমন ২ বল বাকি থাকতে কোনও মতে জয়!স্কটল্যান্ডের লড়াইকে কুর্নিশ অস্ট্রেলিয়ান অধিনায়কের ফ্লোরিডায় সুপার সপারে পেট্রল শেষ হয়ে যায়, ম্যাচ বাতিল নিয়ে বিস্ফোরক নভজ্যোত সিধু T20 WC 2024-এ কোহলির খারাপ ফর্ম নিয়ে চিন্তায় টিম ইন্ডিয়া? কী বললেন বিক্রম রাঠোর? ভিডিয়ো-ফ্লোরিডায় ম্যাচ বাতিল হতেই কানাডা ড্রেসিং রুমে ছুটলেন দ্রাবিড়! কি করলেন? বিশ্বকাপ থেকে বাবররা ছিটকে যেতেই ক্ষোভ উগরে দিলেন প্রাক্তন পাক অধিনায়ক ইংল্যান্ডের বিরুদ্ধে ২০০+ স্ট্রাইক রেট,৩ রানের ইকোনমি দিয়ে ক্রিকেটকে বিদায় উইজের আমেরিকা ক্রিকেটের 'সেনসেশান' সৌরভ নেত্রাভালকার! চিনে নিন তাঁর তারকা স্ত্রী'কে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.