বাংলা নিউজ > টুকিটাকি > Viral Video: বন্যার জলে আটকে মা-বাচ্চা সমেত গাড়িটি, নিজের প্রাণের ঝুঁকি নিয়ে বাঁচালেন যুবক, দেখুন হাড়হিম করা ভিডিয়ো

Viral Video: বন্যার জলে আটকে মা-বাচ্চা সমেত গাড়িটি, নিজের প্রাণের ঝুঁকি নিয়ে বাঁচালেন যুবক, দেখুন হাড়হিম করা ভিডিয়ো

ছবিটিতে দেখা যাচ্ছে যে ব্রাজিলে আকস্মিক বন্যার সময় একজন মা এবং তাঁর শিশুকে বাঁচাচ্ছেন একজন ব্যক্তি। (Instagram)

Viral Video: মা ও সন্তানকে বাঁচানোর জন্য নিজের জীবনই ঝুঁকিতে ফেললেন ব্যক্তি। ভিডিয়ো দেখলে হতবাক হবেন।

মর্মান্তিক! একটু বেশি দেরি হলেই প্রাণ হারাত শিশুটি। দৌড়ে এসে কোলে তুলে নিলেন যুবক। হাহুতাশ করতে থাকা মায়ের কাছে ফিরল শিশু। সোশ্যাল মিডিয়ায় আটকে সারা বিশ্ব। কেউ বীরত্বের উদাহরণ দিচ্ছেন। কেউ বা নিজস্ব প্রতিভা প্রদর্শন করছেন। আবার কেউ কেউ তো অন্যায় কাজ করতে গিয়ে ফেঁসেও যাচ্ছেন। এক কথায়, সারা পৃথিবীতে কোথায় কী হচ্ছে, সবই আমজনতার নখদর্পণে একেবারে।

সম্প্রতি, একটি বীরত্বের ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। যুদ্ধে দেশকে বাঁচানোর মতো বীরত্ব না হলেও, অত্যন্ত সাধারণ একজন যুবকের বন্যার জলে আটকে পড়া ছোট অসহায় শিশুর প্রাণ বাঁচিয়ে বীরত্বের উদাহরণ দিয়েছেন। বলা বাহুল্য, কয়েক দিন আগে পোস্ট করার পর থেকে, এটি ৭.৮ লক্ষেরও বেশি ভিউ এবং প্রায় ৩৭,০০০ লাইক ছাড়িয়ে গিয়েছে।

  • কী এমন রয়েছে ভিডিয়োতে

ভিডিয়ো ক্লিপটি ইনস্টাগ্রাম পেজ গুডনিউজ মুভমেন্ট পোস্ট করে ক্যাপশনে লিখেছে যে 'ব্রাজিলের আকস্মিক বন্যা জলে গাড়িটি ভেসে যাওয়ার কয়েক মুহূর্ত আগে এই নায়ক মা এবং শিশুকে বাঁচানোর জন্য নিজের জীবনের ঝুঁকি নিয়েছিলেন।' জানা গিয়েছে, ওই ব্যক্তির নাম হল মার্কোস ভিনিসিয়াস। ভিডিয়োতে দেখা গিয়েছে, চারিপাশে অথৈ কাদা জল। ভিনিসিয়াস গাড়ির পাশে ঝুলছেন। গাড়ির মধ্যে আটকে পড়ে রয়েছেন একজন যাত্রী এবং তাঁর শিশু। তারপর ভিনিসিয়াস নিজের প্রাণের ঝুঁকি নিয়ে কান্নারত শিশুটিকে নিরাপদে উদ্ধার করে। এরপর তিনি শিশুটিকে অন্য ব্যক্তির হাতে তুলে দেওয়ার পর শিশুটির মাকে সাহায্য করার জন্য দরজার দিকে ঝুঁকে পড়েন তিনি। যত তাড়াতাড়ি ওই মাকে তিনি নিরাপদে উদ্ধার করে নিয়ে আসেন, এরপরেই একেবারে সিনেমার মতো ওই আটকে থাকা গাড়িটি ভেসে চলে যায়।

উল্লেখ্য, ভিডিয়োতে ইনস্টাগ্রাম ব্যবহারকারীরাও ওই ব্যক্তির এমন নিঃস্বার্থ কাজ দেখে প্রশংসার বন্যা বইয়ে দিয়েছেন কমেন্ট বক্সে। কেউ লিখেছেন, 'ওএমজি! এটি ছিল সিনেমার দৃশ্যের মতো, যেখানে শেষ ব্যক্তিকে উদ্ধার করার পরপরই গাড়িটি বিস্ফোরিত হয়।' অন্যজনের মতে, 'এই লোকটিকে যত তাড়াতাড়ি সম্ভব বিশ্বের সবচেয়ে ভালো বন্ধুর খেতাব দিন।' মন্তব্যকারীদের এক অংশ বিপদের মুখে ভিনিসিয়াসের দৃঢ়তা এবং সাহসিকতার প্রশংসা করে জানিয়েছেন, 'তিনি খুব শান্ত এবং ধৈর্যশীল ছিলেন।' অন্য একজন স্বস্তি প্রকাশ করে বলেছেন, 'বাহ। সবাই ঠিক আছে তাই আনন্দিত। খুব ভয়ঙ্কর দৃশ্য।'

টুকিটাকি খবর

Latest News

পুজোর সময়ই মুক্তি পাবে ছবি, অনড় SVF! তবে নিজের ছবি থেকেই বাদ পড়ছেন রাহুল? কীভাবে মস্তিষ্কের ধার বাড়াবেন? বুদ্ধিমান মানুষ এই কাজগুলি নিয়মিত করেন আজ শ্রাবণের প্রথম সোমবার, জেনে নিন এই দিনের গুরুত্ব ও কীভাবে করবেন পুজো Jadeja dropped? জাদেজার ওয়ানডে ক্যারিয়ার কি শেষ? বড় খোলসা করলেন নির্বাচক প্রধান প্রাক্তন নাইট গিলকে প্রশংসায় ভরালেন আগরকর, জানালেন ভাইস ক্যাপ্টেন করার কারণ ডেমোক্র্যাটদের ৫০ স্টেট চেয়ারম্যানদের সমর্থন কমলাকে, তবে নীরব থাকলেন ওবামা জারি হিংসা, বাংলাদেশে মৃত বেড়ে ১৭৪, আন্দোলনকারীদের 'ক্লিনচিট' হাসিনা সরকারের ২১ জুলাইয়ের সমাবেশে যোগদান করতে এসে দুর্ঘটনায় মৃত্যু ২ তৃণমূল কর্মীর হাত-পা মিলিয়ে ২৫টি আঙুল সদ্যজাতের, পরিবার বলছে, ভগবান এসেছেন! বিজ্ঞান কী বলছে গৌরব এবার 'কংসমামা'! তেঁতুলপাতায় কীভাবে ভাব জমবে ঋতব্রতার সঙ্গে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.