বাংলা নিউজ > টুকিটাকি > হাঙর ক্ষত বিক্ষত করেছিল মুখ, দু’মাসের লড়াই শেষে অনেকটাই সুস্থ এই যুবতী

হাঙর ক্ষত বিক্ষত করেছিল মুখ, দু’মাসের লড়াই শেষে অনেকটাই সুস্থ এই যুবতী

সপরিবারে ব্রিজেট ও ব্রায়ানের ২৫ ডিসেম্বর উদযাপন (Instagram)

ফ্রি-ডাইভিং শেখার সময়ে ব্রিজেটকে হাঙরটি যখন আক্রমণ করে, তখন ব্রায়ান তার সর্বোচ্চ শক্তি প্রয়োগ করে হাঙরটিকে সরিয়ে দেওয়ার চেষ্টা করলেও সম্পূর্ণ সফল হয়নি। 

 

হাঙরের আক্রমণে মাস দুয়েক আগে ক্ষতিগ্রস্ত হয়েছিল তার মুখ। এবার সোশ্যাল মিডিয়ায় তার সেরে ওঠার খবরই শেয়ার করলেন ব্রিজেট। ৩২ বছর বয়সী ওই মহিলা দক্ষিণ অস্ট্রেলিয়ার উপকূলে ফ্রি-ডাইভিং শেখার সময় এই মর্মান্তিক দুর্ঘটনার সম্মুখীন হন। হাঙরের আক্রমণের শিকার হয়ে ওই মহিলার মুখ এবং দাঁতের ভয়ানক ক্ষতি হয়। পৃথিবী বিখ্যাত বৃহৎ আকৃতির সাদা হাঙরের আক্রমণে গুরুতর জখম ব্রিজেট বর্তমানে বেশ খানিকটা সেরে উঠলেও গত দু’মাস এক কঠিন পরীক্ষার মধ্য দিয়ে যেতে হয়েছে তাকে। হাঙরটি আক্রমণ করলে তার স্বামী সেটিকে তাড়িয়ে দিতে সক্ষম হলেও ততক্ষণে ঘটে গিয়েছে ভয়ানক দুর্ঘটনা।

<p>দাঁত ও মুখের ক্ষ কিছুটা সেরে ওঠার পরে ব্রিজেট</p>

দাঁত ও মুখের ক্ষ কিছুটা সেরে ওঠার পরে ব্রিজেট

(Instagram)

সম্প্রতি ব্রিজেট অনলাইন মাধ্যমে প্রকাশ করেছে তার সাম্প্রতিক ছবি। তবে দাঁত এবং মুখের এই ভয়ানক ক্ষয়ক্ষতি সম্পূর্ণভাবে এখনও সারেনি। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ব্রিজেটের এবং ব্রায়ানের এই লড়াইয়ের গল্প। ২০২৩ এর শেষ লগ্নে ব্রিজেটের স্বামী ব্রায়ান ক্রিসমাস ট্রির পাশে দাঁড়িয়ে একটি পারিবারিক ফোটোগ্রাফ শেয়ার করেছেন, যেখানে দেখা যাচ্ছে যুগল এবং তাদের দুটি পোশাক কুকুরকে। সুখী পরিবারের এই ছবিই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে।

সেই সময় ব্রিজেটের মুখ, দাঁত ছাড়াও মাথাতেও বড়সড় আঘাত লাগে। ডাক্তাররা অস্ত্রোপচার করার সময়ে তার মাথার খুলি থেকে হাঙরের একটি দাঁতও বের করেন। যাই হোক এই ঘটনায় প্রাণহানিও ঘটতে পারত এই ভদ্রমহিলার। তার বদলে এখন সেরে ব্রিজেট অনেকটাই সেরে ওঠায় ব্রিজেট, ব্রায়ান যেমন খুশি, তেমনই আনন্দিত একাংশ নেটিজেনরা।

টুকিটাকি খবর

Latest News

ভুয়ো পরিচয়ে কলকাতার হোটেলে রাত কাটায় বেঙ্গালুরুকাণ্ডের ধৃতরা! ভাইরাল CCTV ফুটেজ সিডনির শপিং মলে ছুরি নিয়ে ভয়াবহ হামলা, PM অ্যালবানিজ জানালেন ‘হতাহত বহু’ স্পটলাইটে ৭ জন, ভারতের T20 বিশ্বকাপ দলে সুযোগ পেতে পারেন কোন কোন ঘরোয়া ব্যাটার? 'টিকিটের নেশা হেরোইনের নেশার চেয়েও খারাপ', বিজেপি কর্মীদেরই তোপ পদ্ম প্রার্থীর পরপর সিলিন্ডার বিস্ফোরণ, দমদমের ছাতাকলে বস্তিতে ভয়াবহ আগুন তৃতীয় দফার প্রার্থী তালিকা প্রকাশ করল আইএসএফ, ভাঁজ পড়ল বাম–কংগ্রেসের কপালে‌ দমদমের ঝুপড়িতে বিধ্বংসী আগুন, পরপর শোনা গেল বিস্ফোরণের আওয়াজ চাকরিতে প্রমোশন, আসবে টাকা, পরীক্ষায় সাফল্য! পয়লা বৈশাখের পর লাকি রাশি কারা? 'তখন আমি কলেজে, প্রথম প্রেমিক আমাকে ঠকিয়েছিল, আসলে ও একটা…', অকপট বিদ্যা ৪.৫ থেকে ৭% বেতন বৃদ্ধি হবে কর্মীদের, বললেন ভারতের সর্ববৃহৎ IT সংস্থার HR প্রধান

Latest IPL News

ভিডিয়ো-ঋষভ পন্তের রিভার্স স্কুপ শটে হতবাক মহারাজ! নাইটদের বিরুদ্ধে কি নামতে পারবেন মায়াঙ্ক, জানিয়ে দিলেন রাহুল আমরা ২টো রিভিউ পাই, এর মধ্যে আমার জন্য একটা ধরা থাকে- DRS নিয়ে মুখ খুললেন কুলদীপ প্রথম ম্যাচে চোট পেয়েছিলেন, কার জন্য এত তাড়াতাড়ি মাঠে ফিরতে পারলেন কুলদীপ যাদব এই কারণে হারল লখনউ! ম্য়াচ না জেতার জন্য এই ক্রিকেটারের উপর দায় চাপালেন রাহুল পন্তের জরিমানা হওয়া উচিত- আম্পায়ারের সঙ্গে ঋষভকে তর্ক করতে দেখে চটলেন গিলক্রিস্ট চ্যাম্পিয়নের মতো ভাববে, চ্যাম্পিয়নের মতো খেলবে- পন্তের মন্ত্রেই ঘুরে দাঁড়াল DC অভিষেকেই অর্ধশতরান! ছক্কার হ্যাটট্রিক হাঁকিয়ে IPL 2024 রাঙালেন ম্যাকগার্ক কোহলির মন্থর স্ট্রাইক রেট নিয়ে এবার কটাক্ষ প্রাক্তন পাক পেসার জুনেদ খানের IPL-এর ইতিহাসে লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে অনন্য নজির গড়ল দিল্লি ক্যাপিটালস

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.