বাংলা নিউজ > ঘরে বাইরে > মালগাড়ির ১২টি বগি লাইনচ্যুত, জৌনপুর–সুলতানপুর রেললাইনে ব্যাপক ক্ষতি
মালগাড়ির ১২টি বগি লাইনচ্যুত
মালগাড়ির ১২টি বগি লাইনচ্যুত

মালগাড়ির ১২টি বগি লাইনচ্যুত, জৌনপুর–সুলতানপুর রেললাইনে ব্যাপক ক্ষতি

মালগাড়ি লাইনচ্যুত হয়ে কচ্ছপের আকার নিয়েছিল। যা আতঙ্কের সৃষ্টি করেছে।

এবার মালগাড়ির ১২টি বগি লাইনচ্যুত হয়ে পড়ল। এই ঘটনায় এখন ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। বৃহস্পতিবার সকালে জৌনপুর–সুলতানপুর রেল লাইনে এই ঘটনাটি ঘটেছে। এমনকী মালগাড়ি লাইনচ্যুত হয়ে কচ্ছপের আকার নিয়েছিল। যা আতঙ্কের সৃষ্টি করেছে। তার জেরে আপ ও ডাউন লাইনে ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়েছে। ঘটমপুর গ্রামের কাছে বদলাপুর এলাকায় এই ঘটনায় শোরগোল পড়ে গিয়েছে।

রেল সূত্রে খবর, এই মালগাড়িটি মোগলসরাই যাচ্ছিল। আর মালগাড়িটি ফাঁকাই ছিল। শ্রীকৃষ্ণনগর রেল স্টেশন অতিক্রম করার পর মালগাড়িটি লাইনচ্যুত হয়। এই লাইনচ্যুত হওয়ার পর দেখা যায় রেল লাইনে ব্যাপক ক্ষতি হয়েছে। তার জেরে ওই লাইনে ট্রেন চলাচল একপ্রকার অনিশ্চিত হয়ে পড়েছে। এবার রেল লাইন মেরামতের ব্যবস্থা করা হয়েছে।

স্থানীয় সূত্রে খবর, রেল লাইনে হঠাৎ বিকট শব্দ হয়। তখন এলাকার মানুষজন ছুটে এসে দেখে মালগাড়ি খুব বাজে ভাবে লাইনচ্যুত হয়ে পড়েছে। সেখানে তখন রেলের আধিকারিকরা এবং পুলিশ ছুটে আসে। কী কারণে এই ঘটনা ঘটেছে তা খতিয়ে দেখা হচ্ছে। এই দুর্ঘটনা ঘটলেও মালগাড়ির চালক নিরাপদেই রয়েছেন। এই ট্রেনটি ফাঁকা ছিল।

রেলের এক শীর্ষ আধিকারিক জানান, রেল লাইন পরিষ্কারের কাজ করা হচ্ছে। একটু মেরামতও করতে হবে। তারপর এখানে রেল চলাচল স্বাভাবিক হবে। এমনভাবে মালগাড়ির লাইনচ্যুত হওয়ার ঘটনা আগে ঘটেনি বলেই মনে করছেন রেলের শীর্ষ আধিকারিকরা।

বন্ধ করুন