বাংলা নিউজ > ঘরে বাইরে > Dead bodies: অরুণাচলের হোটেলে উদ্ধার দম্পতি সহ ৩ জনের দেহ, ‘কালা জাদু’র ইঙ্গিত সুইসাইড নোটে

Dead bodies: অরুণাচলের হোটেলে উদ্ধার দম্পতি সহ ৩ জনের দেহ, ‘কালা জাদু’র ইঙ্গিত সুইসাইড নোটে

অরুণাচলের হোটেলে উদ্ধার দম্পতি সহ ৩ জনের দেহ, ‘কালা জাদু’র ইঙ্গিত সুইসাইড নোটে...ছবিতে মৃত দম্পতি

গিয়েছে।তাদের সকলের বয়স ৩০- এর আশেপাশে। মৃতদের নাম নবীন থমাস, তার স্ত্রী দেবী বি এবং তাদের বন্ধু আর্য বি নায়ার। জানা গিয়েছে, তারা ২৭ মার্চ গুয়াহাটির উদ্দেশ্যে রওনা দিয়েছেন। ২৮ মার্চ ওই হোটেলে উঠেছিলেন। প্রাথমিক তথ্য অনুযায়ী, নবীন একজন অনলাইন ব্যবসায়ী ছিলেন। 

চঞ্চল্যকর ঘটনা অরুণাচল প্রদেশে। একটি হোটেল থেকে উদ্ধার হল দম্পতি সহ ৩ জনের দেহ। এই মৃত্যুকে ঘিরে দানা বেঁধেছে রহস্য। মঙ্গলবার অরুণাচল প্রদেশের লোয়ার সুবানসিরি জেলার একটি হোটেলের ঘর থেকে তাদের মৃতদেহগুলি উদ্ধার করে পুলিশ। ৩ জনেই কেরলের বাসিন্দা। তাদের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, এটি আত্মহত্যার ঘটনা। বেশ কিছু সংবাদ মাধ্যমে দাবি করা হয়েছে, কালা জাদু করতে গিয়েই এরকম পরিণতি হয়েছে ৩ জনের। তবে এর পিছনে অন্য কোনও রহস্য রয়েছে কিনা তা খতিয়ে দেখছে পুলিশ।

আরও পড়ুন:  'পুজো'র জন্য স্ত্রীর ঋতুস্রাবের রক্ত বিক্রি করলেন স্বামী! দাম শুনলে ঘুরবে মাথা

লোয়ার সুবানসিরির এসপি কেনি বাগরা জানিয়েছেন, জেলা সদরের হাপোলিতে ব্লু পাইন নামে ওই হোটেলের ঘরে কোট্টায়ামের দম্পতি এবং তিরুবনন্তপুরমের তাদের বন্ধুকে মৃত অবস্থায় পাওয়া গিয়েছে।তাদের সকলের বয়স ৩০- এর আশেপাশে। মৃতদের নাম নবীন থমাস, তার স্ত্রী দেবী বি এবং তাদের বন্ধু আর্য বি নায়ার। জানা গিয়েছে, তারা ২৭ মার্চ গুয়াহাটির উদ্দেশ্যে রওনা দিয়েছেন। ২৮ মার্চ ওই হোটেলে উঠেছিলেন। প্রাথমিক তথ্য অনুযায়ী, নবীন একজন অনলাইন ব্যবসায়ী ছিলেন। তার স্ত্রী দেবী বেসরকারি স্কুলে জার্মান পড়াতেন। আর্য একই স্কুলে ফরাসী শিক্ষিকা ছিলেন।ঘটনাস্থল থেকে একটি সুইসাইড নোট পাওয়া গিয়েছে। তাতেই কালা জাদুর ইঙ্গিত পাওয়া গিয়েছে। 

জানা গিয়েছে , এদিন হোটেলের কর্মীরা তাদের হোটেলের ঘর চেক করতে গিয়ে তাদের মৃতদেহ দেখতে পান। প্রাথমিকভাবে, ৩ জনের কব্জি কাটা ছিল। তা থেকে রক্তক্ষরণ হওয়ার ফলে মৃত্যু হয়েছে বলে অনুমান পুলিশের। এর মধ্যে আর্য বি নায়ারকে বিছানায় মৃত অবস্থায় পাওয়া গিয়েছে। তার কব্জিতে কাটা দাগ রয়েছে, দেবী বি’র ঘাড়ে এবং কব্জিতে গুরুতর আঘাত পাওয়া গিয়েছে। এদিকে, নবীন থমাসকে বাথরুমে মৃত অবস্থায় পাওয়া গিয়েছে। তাঁর কব্জিও কাটা ছিল।

জেলা পুলিশের দল এবং ফরেনসিক বিশেষজ্ঞরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে নমুনা সংগ্রহ করেন। জানা গিয়েছে, আর্যর আত্মীয়রা তিরুবনন্তপুরম থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন। পরে কেরল পুলিশ জানতে পারে দুজনের সঙ্গে তিনি গুয়াহাটিতে উড়ে গিয়েছিলেন। সুইসাইড নোটে লেখা রয়েছে, ‘আমাদের কোনও ঋণ নেই। আমাদের কোনও সমস্যা নেই। আমরা সেখানে যাই যেখানে আমাদের থাকা উচিত।’ তিনজনের সই রয়েছে এই সুইসাইড নোটে। পুলিশ ঘটনাটির তদন্ত করছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর পুলিশ এবিষয়ে বিস্তারিত তথ্য জানতে পারবে।

ঘরে বাইরে খবর

Latest News

দেওয়াল থেকে কতটা দূরে রেখেছেন ফ্রিজ? এই কারণে বিদ্যুতের বিল বাড়ছে না তো প্রচারের মাঝেই কীর্তি আজাদের সামনে বচসায় জড়ালেন তৃণমূল কর্মীরা 'মন দিতে চাই'-এ জোড়া সাধভক্ষণ অনুষ্ঠান, সাধ খেলেন হবু মা তিতির-রাজন্যা,দেখুন… ৩ বছর ধরে চলা এসএসসি মামলায় উঠে এসেছে নানা মুখ, রইল তাঁদের কথা পাকিস্তানি শিল্পীরদের ভারতে কাজের সুযোগ দেওয়া উচিত, মন্তব্য মুমতাজের 'মা পাপাকে ভালোবাসে বেশি...' রচনার কাছে দুঃখের কথা ফাঁস খুদের, হেসে খুন ‘দিদি’ '১০ লাখ চাকরি…', SSC মামলায় চাকরিহারাদের 'জীবনের ঝুঁকি' না নেওয়ার আর্জি মমতার ২০২১ সালে অভিজিতের হাতেই সূচনা, ৩০ মাস পরে SSC মামলায় ‘শেষ পেরেক’ হাইকোর্টের! শাহরুখের ফ্যান ছবির বিরুদ্ধে মামলা দায়ের দর্শকের, অবশেষে YRF-র পক্ষেই এল রায় RCB-কে হারিয়ে ঘরের মাঠে জয়ের হাফসেঞ্চুরি KKR-এর, স্পর্শ করল MI-এর অনন্য নজির

Latest IPL News

পুরনো রেসিপিতেই সুস্বাদু বিরিয়ানি KKR-র, চেনা মশলায় আস্থা রেখে সাফল্য প্রথমার্ধে কেন রোহিতকে সরিয়ে হার্দিককে নেতা করল MI? শেষ ৩ বছরের খতিয়ান দিয়ে বোঝালেন উথাপ্পা ২০-২৫ দিন পরে দলে ফিরেই কী করে ম্যাচের সেরা হলেন? কৃতিত্ব কাকে দিলেন সাই কিশোর ম্যাচের পরেও আম্পায়াদের সঙ্গে গুজগুজ কোহলির, দ্বিতীয় ব্যাটের আশায় পাশে রিঙ্কু? যে সব দল পার্টি করে, তারা এখনও IPL জিততে পারেনি- কাদের দিকে আঙুল তুললেন রায়না কীভাবে ইডেনের মন জিতলেন সল্ট, ফিরে দেখুন শেষ বলে অনবদ্য রান আউটের ঝলক IPL 2024: বাহবা দিচ্ছে দুনিয়া, তবুও খুশি হবেন না গুরু যুবরাজ, ভয় অভিষেকের যাদের মাথার উপর ছাদ নেই, লড়াই করেন তাঁরা, আমরা খুব ভালো আছি,হঠাৎ দার্শনিক কোহলি করণকে তুচ্ছ মনে করে সিঙ্গল নিতে রাজি হননি কার্তিক,১ রানে হারের পর প্রশ্নে রণনীতি ইডেনে হেরে উঠেই শাস্তির মুখে RCB ক্যাপ্টেন, বিরাট জরিমানা পঞ্জাব দলনায়ক কারানের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.