বাংলা নিউজ > ঘরে বাইরে > দেনায় টাকা শেষ, ভারতদর্শন করে বারাণসীতে গিয়ে আত্মঘাতী এক পরিবারের ৪ সদস্য

দেনায় টাকা শেষ, ভারতদর্শন করে বারাণসীতে গিয়ে আত্মঘাতী এক পরিবারের ৪ সদস্য

প্রতীকী ছবি

৪ জনের মৃত্যুর খবর পাওয়ার পরেই ঘটনাস্থল পরিদর্শন করেন বারাণসীর পুলিশ কমিশনার অশোক মুথা জৈন। তিনি জানান, পরিবারটি অন্ধ্রপ্রদেশের পূর্ব গোদাবরীর বাসিন্দা। মৃতদের নাম হল– কোন্ডা বাবু (৫০), তাঁর স্ত্রী লাবণ্য (৪৫), এবং তাঁদের ছেলে রাজেশ (২৫) এবং জয়রাম (২৩)।

মর্মান্তিক ঘটনা ঘটল বারাণসীতে। একটি ধর্মশালা থেকে একই পরিবারের ৪ সদস্যের মৃতদেহ উদ্ধার করল পুলিশ। প্রাথমিকভাবে পুলিশের অনুমান, ৪ জনেই আত্মঘাতী হয়েছে। পরিবারটি গত ৩ ডিসেম্বর বারাণসীর দেবনাথপুরার কৈলাস ভবন ধর্মশালায় উঠেছিল। বৃহস্পতিবার তাদের মৃতদেহ উদ্ধার হয়। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছাড়িয়েছে। পুলিশের ধারণা, আর্থিক সমস্যার কারণেই চরম পদক্ষেপ নিয়েছিল পরিবারটি। ঘটনাস্থল থেকে পাওয়া সুইসাইড নোটে সেরকমই ইঙ্গিত পাওয়া গিয়েছে। তাদের মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। 

আরও পড়ুন: আত্মহত্যা করলেন প্রেমিকা, গ্রেফতার পুষ্পার অভিনেতা,উঠছে ব্ল্যাকমেইলিংয়ের অভিযোগ

৪ জনের মৃত্যুর খবর পাওয়ার পরেই ঘটনাস্থল পরিদর্শন করেন বারাণসীর পুলিশ কমিশনার অশোক মুথা জৈন। তিনি জানান, পরিবারটি অন্ধ্রপ্রদেশের পূর্ব গোদাবরীর বাসিন্দা। মৃতদের নাম হল– কোন্ডা বাবু (৫০), তাঁর স্ত্রী লাবণ্য (৪৫), এবং তাঁদের ছেলে রাজেশ (২৫) এবং জয়রাম (২৩)। তাঁরা ধর্মশালার যে ঘরটিতে উঠেছিলেন সেই ঘর থেকে একটি সুইসাইড নোট পাওয়া গেছে। সুইসাইড নোটটি লেখা ছিল তেলেগু  ভাষায়। যেখানে বলা হয়েছে যে কোন্ডা বাবুর অনেক ধারদেনা ছিল। সেই কারণে  তাঁরা দুই মাস আগে বাড়ি ছেড়ে চলে যান। তাঁরা বিভিন্ন শহরে ঘুরে বেড়াচ্ছিলেন। তাঁদের জমানো টাকা শেষ হওয়ায় শেষ পর্যন্ত তাঁদের আত্মহত্যার পথ অবলম্বন করতে হয়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, পরিবারটি আধ্যাত্মিক যাত্রার অংশ হিসাবে গত ৩ ডিসেম্বর বারাণসীতে পৌঁছেছিল। ৭ ডিসেম্বর সকালে তাঁদের বাড়ি ফেরার কথা ছিল। তবে সন্ধ্যার পরেও তারা ধর্মশালা থেকে বের না হওয়ায় অন্যান্য তীর্থযাত্রীরা গিয়ে দরজায় ধাক্কাধাক্কি করেন। কোনও সাড়াশব্দ না পেয়ে তারা পুলিশে খবর দেন। পরে পুলিশে গিয়ে ঘরের দরজা ভেঙে ৪ জনকে মৃত অবস্থায় দেখতে পায়। জানা গিয়েছে, পরিবারটি পূর্ব গোদাবরী জেলার মান্দাপেটা অঞ্চলের বাসিন্দা। পুলিশ কমিশনার আরও জানান, ঘটনায় তদন্ত চলছে। সম্পূর্ণ সুইসাইড নোটের অনুবাদ এবং কাদের সঙ্গে তিনি টাকা ধার করেছিলেন তা জানার চেষ্টা করা হয়েছে। মৃতদেহগুলি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। পুলিশ কমিশনার ছাড়াও পুলিশের অন্যান্য আধিকারিক এবং ফরেনসিক বিশেষজ্ঞরা ঘটনস্থল পরিদর্শন করেন। সেখান থেকে তাঁরা প্রয়োজনীয় নমুনা সংগ্রহ করেছেন।

ঘরে বাইরে খবর

Latest News

রেকর্ড রান করে UAE-কে হারালেন হরমনরা,হল ইতিহাস,Asia Cup-এ সেমির পথে এক পা ভারতের ‘‌আপনাকে আর কষ্ট করতে হবে না’‌, মধুমেহ আক্রান্ত দাদা শান্তনুকে খোঁচা মধুপর্ণার ‘দাদা, আপনি ঘরে বসে থাকুন,’ ২১শে মঞ্চ থেকে কাকে নিশানা করলেন মধুপর্ণা? Olympics-এ ভারতীয় শ্যুটিংয়ের প্রস্তুতি নিয়ে ক্ষোভ এশিয়ান গেমসের স্বর্ণপদক জয়ীর ২১-এর মঞ্চে ফিরলেন শ্রাবন্তী! কোণঠাসা কাঞ্চন শ্রীময়ী-হীন, দেখা মিলল দেবের, নেই.. UPতে ডিব্রুগড় এক্সপ্রেস দুর্ঘটনার প্রাথমিক তদন্ত রিপোর্টে ফের বেআব্রু রেল গুরুপূর্ণিমায় বেলুড় মঠের অধ্যক্ষ স্বামী গৌতমানন্দজিকে প্রণাম করলেন সুকান্ত হতে পারে ইচ্ছা পূরণ, চাকরিতে মনের মতো ট্রান্সফার! মঙ্গলের কৃপায় লাকি কারা? নিজের দেশে একটি. অন্যের দেশে চারটি! শতরানের বিরল রেকর্ড ব্রুকের... ছুটির দিনে ২১শের মেট্রোতে গিজগিজ করছে ভিড়, স্টেশন চত্বরেই জমিয়ে ঘুম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.