বাংলা নিউজ > ঘরে বাইরে > বিড়ালকে বাঁচাতে গিয়ে একের পর এক কুয়োয় ঝাঁপ, মৃত্যু একই পরিবারের ৫ জনের

বিড়ালকে বাঁচাতে গিয়ে একের পর এক কুয়োয় ঝাঁপ, মৃত্যু একই পরিবারের ৫ জনের

বিড়ালকে বাঁচাতে গিয়ে একের পর এক কুয়োয় ঝাঁপ, মৃত্যু একই পরিবারের ৫ জনের

উদ্ধারকারী দলের বিরুদ্ধে গাফিলতির অভিযোগ তুলেছেন স্থানীয়রা। সকলকে কুয়ো থেকে উদ্ধার করতে ৫ ঘণ্টা সময় লেগেছে। সেক্ষেত্রে স্থানীয়দের অভিযোগ, উদ্ধারকাজ শেষ হতে অনেকে বেশি সময় নিয়েছে উদ্ধারকারী দল।

একটি বিড়ালকে বাঁচাতে গিয়ে মৃত্যু হল ৫ জনের। এমনই হৃদয়বিদারক ঘটনা ঘটল মহারাষ্ট্রের আহমেদনগরে। বিড়ালকে বাঁচানোর জন্য একটি পরিতক্ত কুয়োয় একের পর এক ঝাঁপ দিয়েছিলেন ওই ৫ জন। তাতেই তাদের করুণ পরিণতি হল। এমন ঘটনাকে কেন্দ্র করে তীব্র আলোড়ন পরে গিয়েছে মহারাষ্ট্রে। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, বিষাক্ত গ্যাসে দম বন্ধ হয়ে ৫ জন মারা গিয়েছেন। মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। মৃতরা একই পরিবারের সদস্য বলে খবর।

আরও পড়ুন: পোষ্য বিড়ালকে ধরতে গিয়ে ৮ তলা থেকে পড়ে মৃত্যু যুবতীর

জানা যাচ্ছে, গভীর রাতে ওই কুয়োয় বিড়ালকে পড়ে থাকতে দেখে ভিড় করেন স্থানীয়রা। দীর্ঘদিন ধরেই পরিত্যক্ত অবস্থায় ছিল কুয়োটি। সেখানে ময়লা-আবর্জনা ফেলা হচ্ছিল। যার কারণে তাতে বিষাক্ত গ্যাস তৈরি হয়েছিল। কিন্তু, সেবিষয়ে কোনও ধারণায় ছিল না ওই পরিবারের। তারা বিড়ালকে বাঁচানোর জন্য কুয়োয় নামার সিদ্ধান্ত নেন। প্রথমে একজন কুয়োয় নামেন। কিন্তু, তিনি আর কুয়ো থেকে উঠে আসেননি। তখন অন্য একজন কুয়োয় নামেন। কিন্তু, তিনিও উঠে না আসায় চিন্তিত হয়ে পড়েন বাকিরা। এরপর এভাবেই আরও ৩ জন কুয়োয় নামেন। কিন্তু, কেউই কুয়ো থেকে উঠে আসেননি।

ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছেয়। পাশাপাশি উদ্ধারকারী দলও সেখানে পৌঁছয়। এরপর একে একে কুয়ো ৫ জনের মৃতদেহ উদ্ধার করে। জানা গিয়েছে, মোট ৬ জন কুয়োয় নেমেছিলেন। তারমধ্যে একজনকে জীবিত অবস্থায় উদ্ধার সম্ভব হয়েছে। তাঁর কোমরে দড়ি বেঁধে কুয়োয় নেমেছিলেন। তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে ভরতি করা হয়। জানা গিয়েছে, মৃতদের নাম হল- মানিক গোবিন্দ কালে, সন্দীপ মানিক কালে, বাবলু অনিল কালে, অনিল বাপুরাও কালে এবং বাবাসাহেব গায়কওয়াড়।

নেভাসা থানার পুলিশ ইন্সপেক্টর ধনঞ্জয় যাদব বলেন, ‘পরপর ৫ জন কুয়োয় নেমেছিলেন। কিন্তু, কেউই জীবিত অবস্থায় উঠে আসেননি।’ তিনি আরও জানান, যে ব্যক্তি কোমরে দড়ি বেঁধে কুয়োয় প্রবেশ করেছিলেন তাঁর চিকিৎসা চলছে। ওই ব্যক্তির নাম বিজয় মানিক। বর্তমানে তাঁর অবস্থা স্থিতিশীল। ঘটনাস্থলে পাঁচটি অ্যাম্বুলেন্স পৌঁছয় বলে জানা গিয়েছে।

এদিকে, উদ্ধারকারী দলের বিরুদ্ধে গাফিলতির অভিযোগ তুলেছেন স্থানীয়রা। সকলকে কুয়ো থেকে উদ্ধার করতে ৫ ঘণ্টা সময় লেগেছে। সেক্ষেত্রে স্থানীয়দের অভিযোগ, উদ্ধারকাজ শেষ হতে অনেকে বেশি সময় নিয়েছে উদ্ধারকারী দল।

https://bangla.hindustantimes.com/bengal

ঘরে বাইরে খবর

Latest News

মুখের স্বাদ বাড়াতে রোজ খাচ্ছেন মাখন? সতর্ক হবার সময় এসেছে ১৫ ঘণ্টাও টিকল না বাংলাদেশির রেকর্ড! T20 বিশ্বকাপে সর্বাধিক ডট বলের নজির কিউয়ির ইউরোয় মস্ত বড় অঘটন, স্লোভাকিয়া-র কাছে হার বেলজিয়াম-এর!বাতিল লুকাকু-র জোড়া গোল সরি! ‘মোবাইল দিয়ে ইভিএম আনলক করার খবর পুরো ভুল ছিল…’ ক্ষমা চাইল মিড-ডে দ্বিতীয় স্বামী রাতুলের সঙ্গে বিরিয়ানিতে ইদ উদযাপন রূপাঞ্জনার নাবালিকার যৌন হেনস্থা মামলায় ৩ ঘণ্টা ধরে BJPর ইয়েদুরাপ্পাকে ম্যারাথন জেরা CIDর মঙ্গল থেকে 'মঙ্গল' বার্তা! বাড়বে বৃষ্টি, কমবে গরম, ৫০ কিমিতে ঝড় দক্ষিণবঙ্গে বক্স অফিসে রণবীর ‘ক্রেজ’, ১৩ বছর পর, ২য় মুক্তিতেও ঝড় তুলল 'রকস্টার', আয় কত? ৪ ওভারে ৪টিই মেডেন দিয়ে ৩ উইকেট! T20I-তে প্রথম বোলার হিসেবে ইতিহাস RCB পেসারের ‘হয় EVM মেশিন ও প্রক্রিয়ার সম্পূর্ণ স্বচ্ছ্বতা নিশ্চিত হোক, নয়…' কী বললেন রাহুল?

T20 WC 2024

পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম পাকিস্তান টিমে কোনও ঐক্য নেই, জীবনে এরকম দশা কোথাও দেখিনি, বিস্ফোরক কার্স্টেন সুপার ৮-এ নামার আগে ফিলগুড মেজাজে কোহলি-হার্দিকরা, খেললেন বিচ ভলিবল!দেখুন ভিডিয়ো নেপালের বিরুদ্ধে নিয়মভঙ্গ শাকিবের, ড্রেসিং রুমের পরামর্শে DRS, শুরু বিতর্ক বোলিং ফাটাফাটি হচ্ছে,ব্যাটিং যদি ভালো হয়…...সুপার ৮-এ উঠেই ব্যাঘ্রগর্জন শান্ত-র ২০১১ বিশ্বকাপ থেকে বাদ পড়েই ম্যাগি ম্যান হয়ে ওঠেন হিটম্যান!কীভাবে? বললেন অভিষেক PAK vs IRE: ক্যাচ নিতে গিয়ে ভয়ঙ্কর ধাক্কা! অল্পের জন্য রক্ষা পেলেন আফ্রিদি-উসমান ওপেনিং করাতে গিয়ে ব্যর্থ বিরাট, সুপার হিট পন্ত!কেন এমন সিদ্ধান্ত, জানালেন বিক্রম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.