বাংলা নিউজ > ঘরে বাইরে > Circumcised: বিয়ের জন্য ডেকে নিয়ে এসে জোর করে সুন্নত, প্রেমিকাকে নিয়ে থানায় গেলেন হিন্দু যুবক

Circumcised: বিয়ের জন্য ডেকে নিয়ে এসে জোর করে সুন্নত, প্রেমিকাকে নিয়ে থানায় গেলেন হিন্দু যুবক

ভিন ধর্মের মেয়ের সঙ্গে প্রেম। প্রতীকী ছবি

ওই প্রেমিকা অবশ্য যুবকের পাশে রয়েছেন। তিনিও আতঙ্কিত। পুলিশ জানিয়েছে সোশ্য়াল মিডিয়ার মাধ্যমে খবরটি ছড়িয়ে পড়েছিল।

বুলন্দশহরের বাসিন্দা এক যুবক কাজ করতেন নয়ডায়। আচমকাই তার প্রেমিকার পরিবার তাকে ডেকে পাঠান বাড়িতে। সেই মতো তিনি বাড়ি ফিরে আসেন। আর এরপর প্রেমিকার বাড়িতে যেতেই তাকে জোর করে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গিয়ে সুন্নত করা হয় বলে অভিযোগ। ধর্মান্তরিত করার জন্যও তাকে চাপ দেওয়া হয় বলে অভিযোগ। গোটা ঘটনাকে ঘিরে ব্যপক শোরগোল পড়ে গিয়েছে। পুলিশ এনিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে।

ওই যুবকের নাম বিশাল। তিনি গোটা ঘটনা পুলিশকে জানিয়েছেন। এনিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ। সূত্রের খবর, ওই যুবক যাকে ভালোবাসেন তিনি অন্য ধর্মের। তবে তারা বিয়ে করার জন্য মনস্থ করেছিলেন। সেই মতো তাদের মধ্য়ে কতাবার্তা হয়। মেয়েটি তার বাড়িতে বিষয়টি জানায়। সেই মতো বিশালকে ডেকে পাঠান মেয়ের বাড়ির লোকজন। এরপর তাকে ধর্মান্তরিতকরণের জন্য তাকে বাড়িতে ডেকে পাঠানো হয়।

সেখান থেকেই তাকে কার্যত জোর করেই নার্সিংহোমে নিয়ে যাওয়া হয়। এরপর সেখানে তাকে ইঞ্জেকশন দিয়ে অজ্ঞান করে দেওয়া হয়। এরপর তাকে মারধর করা হয়েছে বলেও অভিযোগ। ঘটনার খবর পেয়ে ছেলের বাড়ির লোকজনও নার্সিংহোমে যান। সেখান থেকে ওই যুবককে ছাড়িয়ে আনা হয়েছে। তবে ওই প্রেমিকা অবশ্য যুবকের পাশে রয়েছেন। তিনিও আতঙ্কিত। পুলিশ জানিয়েছে সোশ্য়াল মিডিয়ার মাধ্যমে খবরটি ছড়িয়ে পড়েছিল। ওই নার্সিংহোম সম্পর্কেও পুলিশ খোঁজ নিচ্ছে। গোটা ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। এভাবে জোর করে ধর্মান্তিরকরণে পেছনে কাদের হাত রয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে।

 

 

ঘরে বাইরে খবর

Latest News

নিম্নচাপের জেরে আজ বেশি বৃষ্টি! শুক্রে হবে আরও ১টি, কোন কোন জেলায় বর্ষণ বাড়বে? ধনু, মকর, কুম্ভ, মীনের মধ্যে আজ লাকি কারা? দেখে নিন ১৬ জুলাইয়ের রাশিফল সিংহ, কন্য়া, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ লাকি কারা? রইল ১৬ জুলাই মঙ্গলবারের রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে লাকি কারা? ১৬ জুলাইয়ের রাশিফল দেখে নিন লেজেন্ডস লিগের ফাইনালে ভারতকে জেতালেন ইরফান, কান্নাভেজা চোখে জড়িয়ে ধরলেন হরভজন অলিম্পিক্সের আগে বাস্টাডে ডাবলসে জয় দিয়ে কামব্যাক করলেন রাফায়েল নাদাল 'জনপ্রিয়তা ও ক্ষমতা পেলে লোকে ভাবে.…', বিরাটকে নিয়ে বোমা অমিতের, ‘রোহিত ওরকম নয়’ প্রতি বলে বিরাটকে আউট করতে পারব বলে মনে হত! ‘লড়াই’ নিয়ে মুখ খুললেন অ্যান্ডারসন ভারতের TT দলে আজব ঘটনা, খেলোয়াড়ের থেকে বেশি সাপোর্ট স্টাফ যাচ্ছেন অলিম্পিক্সে 'হ্যাঁ, আমরা সত্যিই...' শাম্মি কাপুরের সঙ্গে সত্যিই বিয়ে হয়েছিল আশা পারেখের!

T20 WC 2024

কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.