বাংলা নিউজ > ঘরে বাইরে > Amazon maneger shot dead: রাজধানী দিল্লিতে আমাজনের সিনিয়র ম্যানেজারকে গুলি করে খুন, গুলিবিদ্ধ কাকা

Amazon maneger shot dead: রাজধানী দিল্লিতে আমাজনের সিনিয়র ম্যানেজারকে গুলি করে খুন, গুলিবিদ্ধ কাকা

ফাইল ছবি

হারপ্রীত গিল বাড়ি থেকে বের হওয়ার সময় তাঁর বাবা-মাকে জানিয়েছিলেন যে তিনি ১০ মিনিটের মধ্যে বাড়ি ফিরবেন। সেইমতোই তিনি কাকার সঙ্গে বাইকে করে বাড়ি ফিরছিলেন। সেইসময় ৫ জন দুষ্কৃতী তাঁদের বাধা দেয়। এ নিয়ে তাঁদের মধ্যে বচসা বাঁধে। এরপরেই দুষ্কৃতীদের একজন তাঁদের লক্ষ্য করে গুলি চালায়।

রাজধানী দিল্লিতে গভীর রাতে ই কমার্স সংস্থা আমাজনের সিনিয়র ম্যানেজারকে গুলি করে খুন করল দুষ্কৃতীরা। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার। দুষ্কৃতীদের পরিচয় এখনও জানা যায়নি। রাত সাড়ে ১১ টার সময় ঘটনাটি ঘটেছে ভজনপুরার সুভাষ বিহার এলাকায়। মৃত সিনিয়র ম্যানেজারের নাম হরপ্রীত গিল (৩৬)। এছাড়াও তাঁর কাকা গুলিবিদ্ধ হয়েছেন অসময়জনক অবস্থায় তিনি হাসপাতালে ভর্তি রয়েছেন। প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে, ৫ জন অজ্ঞাতপরিচয় দুষ্কৃতী তাদের উপর হামলা চালিয়েছিল। হামলার কারণ এখনও জানা যায়নি।

আরও পড়ুন: Delhi: টাকা বোঝাই গাড়ির রক্ষীকে গুলি করে খুন, এটিএমের ক্যাশ ভ্যানে চলল লুঠপাট

পুলিশ সূত্রে জানা গিয়েছে, হারপ্রীত গিল বাড়ি থেকে বের হওয়ার সময় তাঁর বাবা-মাকে জানিয়েছিলেন যে তিনি ১০ মিনিটের মধ্যে বাড়ি ফিরবেন। সেইমতোই তিনি কাকার সঙ্গে বাইকে করে বাড়ি ফিরছিলেন। সেইসময় ৫ জন দুষ্কৃতী তাঁদের বাধা দেয়। এ নিয়ে তাঁদের মধ্যে বচসা বাঁধে। এরপরেই দুষ্কৃতীদের একজন তাঁদের লক্ষ্য করে গুলি চালায়। পুলিশের ডেপুটি কমিশনার (উত্তর-পূর্ব) জয় টির্কি জানিয়েছেন, হরপ্রীতের মাথার ডান দিকে গুলি লাগে। গুলি তাঁর মাথা ছেদ করে বেরিয়ে যায়। তাঁর কাকাও মাথায় গুলিবিদ্ধ হন এবং তাঁকে লোক নায়ক জয় প্রকাশ হাসপাতালে ভর্তি করা হয়। জানা গিয়েছে, হরপ্রীতের কাকা ভজনপুরার বাসিন্দা। তিনি ওই এলাকায় একটি খাবারের দোকানের মালিক।

 ডিসিপি জানান, ওই এলাকার একটি গ্যাং এই হামলা চালিয়েছে বলে সন্দেহ করা হচ্ছে। এই গ্যাংটি উত্তর-পূর্ব দিল্লিতে সক্রিয় এবং তারা ডন হওয়ার ইচ্ছা নিয়ে ইনস্টাগ্রামে অস্ত্র সহ ছবি এবং ভিডিয়ো পোস্ট করে। ইনস্টাগ্রামে সমীর ওরফে মায়ার বেশ কয়েকটি ভিডিয়ো রয়েছে যাতে তাকে বন্দুক হাতে নিয়ে দেখা গিয়েছে। পুলিশ সিসিটিভি ফুটেজের ভিত্তিতে অভিযুক্তদের শনাক্ত করার চেষ্টা করছে। জানা যায়, সমীরের বয়স ১৯ বছর। সে যখন নাবালক ছিল তখন তার বিরুদ্ধে হত্যা মামলা সহ তিনটি মামলা ছিল।

এদিকে, এই ঘটনায় খুনের মামলা নথিভুক্ত করা হয়েছে। পাশপাশি এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। পুলিশ জানিয়েছে, ঘটনার পর দুষ্কৃতীরা যে রাস্তা দিয়ে পালিয়েছে সেগুলির সিসিটিভি পরীক্ষা করা হচ্ছে। তদন্ত চলছে বলে জানায় পুলিশ।

 

ঘরে বাইরে খবর

Latest News

টিম মিটিংয়ে কম কথা বলতেন, কিন্তু… গম্ভীরকে নিয়ে বড় রহস্য ফাঁস করলেন আবেশ সময়ের আগে দারিদ্র্য দূরীকরণের লক্ষ্যমাত্রায় পৌঁছবে ভারত, দাবি নীতি আয়োগের এবার রাজনীতির ময়দানে অঙ্কিতা অধিকারী, চাকরি হারিয়েছিলেন শিক্ষক দুর্নীতি মামলায় ইয়ামাল থেকে গুলার! এবারের ইউরো প্রতিষ্ঠা দিল তরুণ প্রতিভাদের…একঝলকে সেরা ৫ তারকা Copa America 2024: কোপার ফাইনালে ব্রাজিল যোগ, ম্যাচ পরিচালনা করবেন ক্লাউস জাতীয় ফ্রেঞ্চ ফ্রাই দিবস কেন পালন করা হয়? রইল দিনটির ইতিহাস সহ কিছু অজানা তথ্য শনিবারই সিরিজ জয়ের সুযোগ ভারতের! ম্যাচের আগে ব্যাটিং অর্ডার নিয়ে অস্বস্তিতে গিল… প্রথম রূপান্তরকামী পুলিশ পেল বিহার, বিরাট সাফল্য তৃতীয় লিঙ্গের সমাজের বিয়ে বাড়িতেই শাহরুখ ছুঁলেন অমিতাভ-জয়ার পা, নীতা আম্বানিরও পায়ে হাত দিলেন নাকি? সাতসকালে বাগদার গণনাকেন্দ্রে হাজির কেন্দ্রীয় প্রতিমন্ত্রী, শান্তনুকে সরাল পুলিশ

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.