বাংলা নিউজ > ঘরে বাইরে > Hand cut off: ট্রেনের চাকায় কেটে যাওয়া নিজের হাত নিয়েই বিহারের রাস্তায় ঘুরে বেড়ালেন যুবক

Hand cut off: ট্রেনের চাকায় কেটে যাওয়া নিজের হাত নিয়েই বিহারের রাস্তায় ঘুরে বেড়ালেন যুবক

বিহারের রাস্তায় সেই যুবকের ঘুরে বেড়ানোর দৃশ্য। 

ওই যুবক ফুলিডুমার থানা এলাকার কাইথা গ্রামের বাসিন্দা। সুলতানগঞ্জে এক গ্রামবাসীর অন্ত্যেষ্টিক্রিয়ায় যোগ দিতে ট্রেনে গিয়েছিলেন ওই যুবক। তিনি ট্রেন থেকে নামতে গিয়েই মর্মান্তিক ঘটনা ঘটে। সুমন ভারসাম্য হারিয়ে চলন্ত ট্রেন থেকে পড়ে যায়। যার ফলে তাঁর বাম হাতটি ট্রেনের চাকার নিচে আটকে যায়। 

চাঞ্চল্যকর ঘটনা ঘটল বিহারে। ট্রেন দুর্ঘটনায় হাত কেটে রক্তে ভিজে যাচ্ছে একটি হাত। আর সেই অবস্থাতেই হাসপাতালে না গিয়ে নিজের কেটে যাওয়া হাত নিয়ে রাস্তায় ঘুরে বেড়াচ্ছে যুবক।  ঘটনাটি ঘটেছে ভাগলপুর জেলার সুলতানগঞ্জ বাজারে। সেই দৃশ্য থেকে কার্যত হতবাক হয়ে যান স্থানীয়রা। অনেকেই সেই দৃশ্যের ভিডিয়ো রেকর্ডিং করে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেন। পরে খবর পেয়ে পুলিশ ওই যুবককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। প্রাথমিকভাবে পুলিশের অনুমান, ওই যুবক মানসিক ভারসাম্যহীন। জানা গিয়েছে, যুবকের নাম সুমন কুমার।

আরও পড়ুন: রাস্তায় কেটে পড়ে গেল মহিলার হাত, অটোর রেষারেষিতে ভয়ঙ্কর কাণ্ড উলুরেড়িয়ায়

টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী জানা গিয়েছে, ওই যুবক ফুলিডুমার থানা এলাকার কাইথা গ্রামের বাসিন্দা। সুলতানগঞ্জে এক গ্রামবাসীর অন্ত্যেষ্টিক্রিয়ায় যোগ দিতে ট্রেনে গিয়েছিলেন ওই যুবক। তিনি ট্রেন থেকে নামতে গিয়েই মর্মান্তিক ঘটনা ঘটে। সুমন ভারসাম্য হারিয়ে চলন্ত ট্রেন থেকে পড়ে যায়। যার ফলে তাঁর বাম হাতটি ট্রেনের চাকার নিচে আটকে যায়। যার ফলে তাঁর হাতটি কেটে পড়ে যায়। সেই হাতটি নিয়েই রাস্তায় ঘুরে বেড়াচ্ছিলেন ওই যুবক। প্রত্যক্ষদর্শীদের বক্তব্য, গুরুতর আঘাত এবং ক্ষত জায়গা থেকে রক্ত ​​পড়া সত্ত্বেও ওই যুবকের মুখে কষ্টের কোনও ছাপ ছিল না। সুলতানগঞ্জ থানার অতিরিক্ত এসএইচও অশোক কুমার সিং বলেন, একটি কাটা অঙ্গ নিয়ে হাঁটার দৃশ্য ভয়ঙ্কর ছিল। এই দৃশ্য দেখে স্থানীয়রা পুলিশকে বিষয়টিও জানায়। পরে পুলিশ গিয়ে সুমনকে উদ্ধার করে দ্রুত চিকিৎসার জন্য নিকটবর্তী হাসপাতালে ভর্তি করে। পরে পুলিশ সুমনের বাবা-মায়ের কাছে তাঁর মর্মান্তিক দুর্ঘটনা সম্পর্কে জানায়। পরিবারের সদস্যরা জানান, তাঁকে ভাগলপুর মায়াগঞ্জের জওহরলাল নেহেরু মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। 

এবিষয়ে সুলতানগঞ্জ থানার অতিরিক্ত এসএইচও অশোক কুমার সিং বলেন, যুবক মানসিকভাবে বিপর্যস্ত। ট্রেনের ধাক্কায় তাঁর হাত কেটে যায়। সেই হাতটি গঙ্গায় ফেলে দিত চেয়েছিলেন ওই যুবক। কিন্তু, তার আগেই পুলিশ তাঁকে ধরে ফেলে। আপাতত ওই যুবকের শারীরিক অবস্থা স্থিতিশীল বলে জানিয়েছে পুলিশ। পাশাপাশি, ঘটনাটির কথা পরিবারের সদস্যদেরও জানানো হয়েছে। ঘটনাটির তদন্ত করে দেখছে পুলিশ।

ঘরে বাইরে খবর

Latest News

২০-২৫% নয়, একেবারে ২০০-৩০০% চার্জ বাড়াতে পারে সুইগি-জোমাটো, মত রেস্তোরাঁগুলির ভুঁড়ি থেকে সিক্স প্যাক! ছবি পোস্ট করে জীবনের কঠিন সময়টাকে মনে করলেন হার্দিক ভিস্তারার সাথে হবে মার্জার, কর্মীদের জন্যে স্বেচ্ছাবসর স্কিম চালু এয়ার ইন্ডিয়ার শারীরিক অসুস্থতা নিয়ে বারংবার উঠেছে প্রশ্ন, এহেন বাইডেন এবার কোভিড আক্রান্ত রথের মেলায় দেদার ‘‌মোমো’‌ খেয়ে হাসপাতালে ভর্তি প্রায় ৫০ জন, দেখতে গেলেন মন্ত্রী আবার মুখোমুখি হতে চলেছেন মমতা–মোদী, কোন রসায়নে দু’‌পক্ষের সাক্ষাতের সম্ভাবনা? কোটি টাকার উপহার এর কাছে মিছে! দাদা-বাউদি শোভন-সোহিনীকে বিয়েতে কী দিলেন দীপ্সিতা ‘‌আমরা জাতীয়তাবাদী মুসলমানের পক্ষে’‌, শমীকের মন্তব্যে ‘‌একা’‌ হয়ে গেলেন শুভেন্দু পৃথিবী ও মঙ্গল গ্রহের যুদ্ধ , এলিয়েনদের সঙ্গে যোগাযোগ! ভবিষ্যদ্বাণী বাবা ভাঙ্গার Rohit Sharma: ক্রিকেট থেকে দূরে গিয়ে ছুটি কাটাচ্ছেন হিটম্যান! দিলেন বিশেষ বার্তা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.