বাংলা নিউজ > ঘরে বাইরে > BJP MP Fake Video Case: প্রার্থী তালিকা আসার পরই বিজেপি সাংসদের অশ্লীল ভিডিয়ো ভাইরাল, ভুয়ো দাবি করে তোপ বিরোধীদের দিকে

BJP MP Fake Video Case: প্রার্থী তালিকা আসার পরই বিজেপি সাংসদের অশ্লীল ভিডিয়ো ভাইরাল, ভুয়ো দাবি করে তোপ বিরোধীদের দিকে

উত্তর প্রদেশের বারাবাঁকির সাংসদের ভুয়ো ভিডিয়ো ভাইরাল।

ইতিমধ্যেই বারাবাঁকির সাংসদ উপেন্দ্র রাওয়াতের সচিব বারাবাঁকি পুলিশ স্টেশনে একটি অভিযোগ দায়ের করেছেন। অভিযোগে, জানানো হয়েছে, বারাবাঁকির সাংসদ উপেন্দ্র রাওয়াতের ভাবমূর্তি ক্ষুণ্ণ করতে এমন পদক্ষেপ করা হচ্ছে।

সদ্য শনিবার বিজেপি ঘোষণা করেছে লোকসভা ভোটে ১৯৫ জন প্রার্থীর নাম। এদিকে, বিজেপির এই ঘোষণার পরই উত্তর প্রদেশের বারাবাঁকির সাংসদ উপেন্দ্র সিং রাওয়াতের একটি ভুয়ো অশ্লীল ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ঘুরপাক খেতে থাকে। ঘটনার পরই যোগীগড়ের পুলিশ পদক্ষেপ করেছে। 

পুলিশ বলছে, কিছু দুষ্কৃতির কীর্তি এই ঘটনা। ইতিমধ্যেই বারাবাঁকির সাংসদ উপেন্দ্র রাওয়াতের সচিব বারাবাঁকি পুলিশ স্টেশনে একটি অভিযোগ দায়ের করেছেন। অভিযোগে, জানানো হয়েছে, বারাবাঁকির সাংসদ উপেন্দ্র রাওয়াতের ভাবমূর্তি ক্ষুণ্ণ করতে এমন পদক্ষেপ করা হচ্ছে। উপেনদ্র রাওয়াতের শিবিরের দাবি, যে ভিডিয়ো ঘুরপাক খাচ্ছে সোশ্যাল মিডিয়ায় তা ভুয়ো। তবে এফআইআর-এ কোনও বিশেষ ব্যক্তির নাম উল্লেখ করা হয়নি। তবে জানানো হয়েছে, সন্দেহ করা হচ্ছে যে, বিরোধীপযক্ষের কেউ এই ঘটনায় জড়িত রয়েছেন।

উল্লেখ্য, সদ্য মন্ত্রীদের নিয়ে এক উচ্চ পর্যায়ের বৈঠকে মোদী তাঁদের ডিপ ফেক নিয়ে সতর্ক থাকতে বলেন নির্বাচনের আবহে। প্রসঙ্গত, এবার লোকসভা ভোটে ১৯৫ জন প্রার্থীর নাম প্রথম ধাপে ঘোষণা করেছে বিজেপি। তারমধ্যে একাধিক কেন্দ্রীয় মন্ত্রীর নাম রয়েছে। সেই প্রেক্ষাপটে মন্ত্রীদের মোদী সতর্ক করে বলেন, মানুষের সঙ্গে মিশতে গিয়ে বা কোনও মন্তব্য করার আগে যেন মন্ত্রীরা ভেবে চিন্তা করে তারপর তা করেন। 

( Eclipse 2024: ২০২৪ এর প্রথম গ্রহণ পড়ছে মার্চে! চন্দ্রগ্রহণ কবে? ভারত থেকে কি দেখা যাবে? দেখে নিন তারিখ, সময়)

এদিকে, বারাবাঁকিতে পুলিশের অ্যাডিশনাল সুপারিন্টেডেন্ট অফ পুলিশ বলেন, পুলিশ আপাতত সোশ্যাল মিডিয়ায় নজর রাখছে যাতে কোথা থেকে এই ভিডিয়ো ছড়িয়েছে, সেই মূল সূত্রটিকে খুঁজে পাওয়া যায়। এছাড়াও এই ভিডিয়ো ছড়ানোর নেপথ্যে কারা রয়েছে, তাদের খুঁজে পেতে ময়দানে নেমেছে যোগী সরকারের পুলিশ। পুলিশ বলছে, খুব শিগগির ওই দুষ্কৃতিদের খুঁজে বের করে তাদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেওয়া হবে। 

উল্লেখ্য, সদ্য ১৯৫ জন প্রার্থীর তালিকা প্রকাশ করেছে বিজেপি। শনিহার বিজেপির প্রকাশিত তালিকায় উত্তর প্রদেশের ৫১ জনের নাম প্রকাশ পায়। সেখানে বারাবাঁকিতে জয়ী সাংসজ উপেন্দ্র রাওয়াতের ওপর ভরসা রেখে তাঁকে সেই কেন্দ্রেই প্রার্থী করা হয়েছে। এছাড়াও উত্তর প্রদেশে যে সমস্ত তাবড় কেন্দ্রের প্রার্থী তালিকা প্রকাশিত হয়েছে, তাতে গোরক্ষপুর থেকে রবি কিষণ, লখিমপুর খিরি থেকে অজয় মিশ্র, লখনউ থেকে রাজনাথ সিং, আমেঠি থেকে স্মৃতি ইরানি, মথুরা থেকে হেমা মালিনীকে প্রার্থী করা হয়েছে।   

 

 

 

 

 

ঘরে বাইরে খবর

Latest News

ফিল্ডিংয়ে চমক মুস্তাফিজের, বাংলাদেশ তারকার দুরন্ত ক্যাচে চমকে গেলেন সবাই- ভিডিয়ো ভূতুরে ভোটার গিজগিজ করছে, অবাক করা হিসেব, একী কাণ্ড তিরুপতিতে মৃত্যুর মুখে উপস্থিত বুদ্ধিতে ৯ মাসের সন্তানের প্রাণরক্ষা মায়ের,সিডনিতে যা ঘটেছে KKR জিততেই শাহরুখের সঙ্গে মাঠে আব্রাম, কিন্তু গম্ভীর হয়ে কেন বসে অনন্যা-সুহানা ব্যর্থ হল রোহিতের ধ্বংসাত্মক শতরান, ধোনির তিন ছক্কাই ম্যাচ জেতাল চেন্নাইকে লোকসভার আগে কলকাতা বিমানবন্দরে যাত্রীর ব্যাগ খুলতেই উদ্ধার ১১ লক্ষ নগদ টাকা কোনও তল্লাশি-অভিযান হয়নি, কপ্টারকাণ্ডে অভিষেকের দাবি উড়িয়ে দিলেন আইটি আধিকারিক ‘আমাকে কম দেখা গেলেও নিখোঁজ ছিলাম না’ ভোটের আগে সাফাই দেবের আবারও দক্ষিণ দিনাজপুর বিশ্ববিদ্যালয়ের ঠিকানা বদল, একে অপরকে কটাক্ষ BJP-তৃণমূলের অসমে বিহু উদযাপন, দেখুন উৎসবমুখর রাজ্যের খণ্ডচিত্র

Latest IPL News

ফিল্ডিংয়ে চমক মুস্তাফিজের, বাংলাদেশ তারকার দুরন্ত ক্যাচে চমকে গেলেন সবাই- ভিডিয়ো ব্যর্থ হল রোহিতের ধ্বংসাত্মক শতরান, ধোনির তিন ছক্কাই ম্যাচ জেতাল চেন্নাইকে জয়পুরের মিউজিয়ামে বসছে বিরাটের মূর্তি, ছবি সামনে আসতেই হাসির রোল নেটমাধ্যমে ভিডিয়ো- প্রাক নববর্ষে মেজাজে নাইটরা, গুরবাজদের সঙ্গে রেস্তোরাঁয় গেলেন কোচ পণ্ডিত মাঠে নেমেই হার্দিকের বলে পরপর ৩টি ছক্কা, ওয়াংখেড়ে উত্তাল ধোনি ধামাকায়- ভিডিয়ো ক্যাচ ধরার চেষ্টায় প্যান্ট খুলে গেল রোহিত শর্মার! হেসেই খুন সতীর্থরা- ভিডিয়ো ‘খেটে খাও, সস্তায় রান মিলবে না’, LSG ব্যাটারদের কাজ কঠিন করার কৌশল ফাঁস শ্রেয়সের মুম্বইয়ে ঝাল খাবার খেয়ে একেবারে নাজেহাল স্টিভ স্মিথ-ভিডিয়ো ভিডিও-ওয়াংখেড়েতে প্রাক্তন বিশ্বকাপজয়ী অধিনায়ক ধোনিকে ঘিরে উচ্ছাস সমর্থকদের পাখির মতো শরীর ছুঁড়ে দুরন্ত ক্যাচ রমনদীপের, ইডেনে অনবদ্য ফিল্ডিং নাইটদের- Video

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.