বাংলা নিউজ > ঘরে বাইরে > Delhi road accident: বাস চালানোর সময় হঠাৎই খিঁচুনি চালকের! নিয়ন্ত্রণ হারিয়ে অটোকে ধাক্কা, মৃত ১

Delhi road accident: বাস চালানোর সময় হঠাৎই খিঁচুনি চালকের! নিয়ন্ত্রণ হারিয়ে অটোকে ধাক্কা, মৃত ১

দুর্ঘটনাগ্রস্ত অটো।

দীর্ঘদিন ধরেই মৃগী রোগ রয়েছে বাস চালকের। এদিন বাস চালানোর সময় আচমকা খিঁচুনি শুরু হয়ে যায় চালকের। তখন তিনি বাসের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। ওই বাস চালকের নাম রাজেশ। তাকে গ্রেফতার করা হয়েছে।

মর্মান্তিক ঘটনা ঘটল দিল্লিতে। বাস চালানোর সময় হঠাৎই খিঁচুনি শুরু হয়ে যায় চালকের। তারপরেই নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারল একটি অটোকে। ঘটনায় অটোচালকের মৃত্যু হয়েছে। এছাড়াও অটোর এক যাত্রী গুরুতর আহত হয়েছেন। রবিবার ঘটনাটি ঘটেছে দিল্লির তিস হাজারি কোর্টের কাছে। দিল্লি ট্রান্সপোর্ট কর্পোরেশনের (ডিটিসি) ওই বাস অটোকে ধাক্কা মারে। মৃত অটো চালকের নাম মামচাঁদ। ঘটনায় বাস চালকের গ্রেফতার করেছে পুলিশ।

জানা গিয়েছে, দীর্ঘদিন ধরেই মৃগী রোগ রয়েছে বাস চালকের। এদিন বাস চালানোর সময় আচমকা খিঁচুনি শুরু হয়ে যায় চালকের। তখন তিনি বাসের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। ওই বাস চালকের নাম রাজেশ। তাকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, বরফ খানা চকের দিক থেকে আসা বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে ভুল পথে প্রবেশ করে তিস হাজারি আদালতের গেটের উল্টো দিক থেকে আসা অটোকে ধাক্কা মারে।

অটোরিকশা চালক গৌতমপুরীর বাসিন্দা। তাকে প্রথমে সেন্ট স্টিফেনস হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাকে অন্য হাসপাতালে রেফার করা হলে তিনি মারা যান বলে দিল্লি পুলিশের ডেপুটি কমিশনার (উত্তর) সাগর সিং কালসি জানিয়েছেন।

আহত যাত্রীর নাম শুভম। তিনি মতিনগরের অটোর যাত্রীর বক্তব্যের ভিত্তিতে বাস চালকের বিরুদ্ধে মামলা রুজু করেছে পুলিশ। উল্লেখ্য, কিছুদিন আগেই মধ্য দিল্লির কনট প্লেস এলাকায় একটি গাড়ি এবং একটি ডিটিসি বাসের মধ্যে সংঘর্ষে তিনজন আহত হয়েছিল। পুলিশ গাড়ির উইন্ডোস্ক্রিন ভেঙে গাড়ির ভিতরে আটকে থাকা যাত্রীদের উদ্ধার করে। দিল্লি রোড ক্র্যাশ ফ্যাটালিটিস রিপোর্ট অনুযায়ী, ২০২১ সালে দেশের রাজধানীতে সড়ক দুর্ঘটনার পিছনে মূল কারণ হল ট্র্যাফিক নিয়ম অমান্য করা এবং বেশি গতিতে গাড়ি চালানো। রিপোর্ট অনুযায়ী, ২৭৭টি পথ দুর্ঘটনা ঘটেছে ট্র্যাফিক নিয়ম লঙ্ঘনের কারণে এবং ২১৩ দুর্ঘটনা ঘটেছে দ্রুত গতিতে গাড়ি চালানোর ফলে।

ঘরে বাইরে খবর

Latest News

প্রাক্তনের বরকে খুনের চেষ্টা যুবকের! ছুরি দিয়ে আক্রমণের ভিডিয়ো ভাইরাল কে এই ভারতীয় বংশোদ্ভূত CEO, যিনি বিশ্বের দ্বিতীয় সর্বোচ্চ বেতনের মালিক 'স্মোকি পান' খেয়ে গর্ত হয়ে গেল পেটে! চরম বিপদে ১২ বছরের মেয়ে, কী বলছেন ডাক্তাররা ‘‌শুভেন্দুকে যিনি রক্ষাকবচ দিয়েছিলেন তিনিই এই রায় দিয়েছেন’‌, তথ্য ফাঁস সাকেতের থ্রিলারের পর এবার বাংলার প্রথম অ্যাকশন চেজিং ছবি আনতে প্রস্তুত শিবপ্রসাদ-নন্দিতা বিচ্ছেদ অতীত, সৃজিতকে ফেলে প্রথম স্বামীর কাছেই ফিরে গেলেন মিথিলা! কী ঘটেছে? সত্যিই সন্তান আসছে ক্যাটরিনা-ভিকির? জল্পনার মাঝে মুখ খুললেন অভিনেত্রীর প্রতিনিধি ভিডিয়ো- কার্তিকের প্লাম্ব এলবি DRS-এ হল নট আউট, ধিক্কার গাভাসকর, পিটারসেন, ভনদের 'ইন্ডি জোটকে কলকাতা HCর জোরালো থাপ্পড়', OBC-র শংসাপত্র রায় নিয়ে বললেন মোদী Low Blood Pressure: নিম্ন রক্তচাপের সমস্যা আছে কি? এই নিয়মে সুস্থ থাকবেন

Latest IPL News

ভিডিয়ো- কার্তিকের প্লাম্ব এলবি DRS-এ হল নট আউট, ধিক্কার গাভাসকর, পিটারসেন, ভনদের ভিডিয়ো-পতিদারের সহজ ক্যাচ মিস করলেন ধ্রুব জুরেল, বিশ্বাস করতে পারলেন না অশ্বিন সামনের দিকে শরীর ছুঁড়ে অবিশ্বাস্য ক্যাচ পাওয়েলের, IPL-এর অন্যতম সেরা- ভিডিয়ো রাজস্থানের বারোটা বাজিয়ে ইংল্যান্ডে গিয়ে সাফাই দিলেন বাটলার, দোহাই দিলেন সূচির রিঙ্কুও নাকি ভ্যাঁ করে কেঁদে ফেলেছিলেন, কবে-কখন? অকপটে জানালেন নাইট তারকা,ভিডিয়ো IPL 2024-বোলারদের স্ট্যাটস দেখি না, রানে ফিরতেই উদ্ধত মন্তব্য কোহলির নিরাপত্তা নিয়ে সংশয় নয়, কেন অনুশীলন বাতিল করে RCB, আসল কারণ জানাল আয়োজকরা শাহরুখ, গম্ভীর নয়, নাইট ড্রেসিং রুমে দাদা হিসেবে ভোকাল টনিক পাণ্ডেজির তর্ক টিপ্পনী এখন অতীত, বিরাটে মজে সুনীল গাভাসকর, বলছেন RCB ফেভারিট রিঙ্কু সিং কোথায় গেলেন! KKR-এর তারকা ব্যাটরকে নিয়ে বড় মন্তব্য করলেন মাইকেল ভন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.