বাংলা নিউজ > ঘরে বাইরে > Lalan Singh on BJP: জাত সমীক্ষা লোকসভা ভোটের এজেন্ডা, নীতীশই শেষ করবেন বিজেপিকে, বললেন লালন সিং

Lalan Singh on BJP: জাত সমীক্ষা লোকসভা ভোটের এজেন্ডা, নীতীশই শেষ করবেন বিজেপিকে, বললেন লালন সিং

সাংবাদিক বৈঠকে জেডিইউ জাতীয় সভাপতি লালন সিং (Photo by Santosh Kumar / Hindustan Times)

বিজেপির উদ্দেশ্যে লালন সিং বলেন, নীতীশ কুমারের কাঁধে চেপে বিহারে বিজেপি স্বীকৃতি পেয়েছে। কিন্তু তারা জানে না যে ২০২৪-এ বিজেপিকে শেষ করবে নীতীশ কুমার।

আগামী লোকসভা নির্বাচনের এজেন্ডা ঠিক করে দিয়েছেন বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমার। জাত সমীক্ষাই হবে ভোটের এজেন্ডা। এখন থেকেই সারা দেশের মানুষ জাত সমীক্ষার দাবি তুলছেন। শুক্রবার জেডিইউ রাজ্য সদর দফতরে জাত সমীক্ষা করার জন্য মুখ্যমন্ত্রীকে ধন্যবাদ জানাতে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেই অনুষ্ঠানেই এই মন্তব্য করেছেন জেজিইউয়ের জাতীয় সভাপতি লালন সিং। এই অনুষ্ঠানে তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও বিজেপিকেও নিশানা করেন।

বিজেপির উদ্দেশ্যে লালন সিং বলেন, নীতীশ কুমারের কাঁধে চেপে বিহারে বিজেপি স্বীকৃতি পেয়েছে। কিন্তু তারা জানে না যে ২০২৪-এ বিজেপিকে শেষ করবে নীতীশ কুমার।

তিনি প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে প্রশ্ন ছুড়ে দিয়ে বলেন, 'মোদীজি বলুন আপনি কোন স্টেশনে চা বিক্রি করতেন।' তাঁর দাবি আতঙ্কে রয়েছেন প্রধানমন্ত্রী। তাঁর বক্তব্য থেকে তা স্পষ্ট হচ্ছে।

তাঁরে মতে, আসলে প্রধানমন্ত্রী হয়ে মোদী চা বিক্রেতা হিসাবে নিজেকে প্রচার করেছেন। 'চায়ে পে চর্চা' হচ্ছে বিভিন্ন একালায়। প্রধানমন্ত্রী তাঁর রাজনৈতিক সভা থেকে আরম্ভ বিদেশ সফর, সর্বত্র তিনি নিজে তাঁকে চা বিক্রেতার ছেলে হিসাবে চিত্রিত করেছেন। সেটাই তার ভোটে জয়ে অন্যতম ইউএসপি হয়েছে। চা বিক্রেতা বলে, মোদী নিজেকে একজন গরিবের শুভাকাঙ্খী বলে প্রমাণ করার চেষ্টা করেন। লালন সিং বলেন এর মোকাবিলা সর্বাত্মক ভাবে করবে জেডিইউ।

(পড়তে পারেন।  নবীর নামেই অযোধ্যা মসজিদের নামকরণ, নকশা চূড়ান্ত হল মুম্বইয়ের বৈঠকে )

এর আগে বৃহস্পতিবার বক্সার ট্রেন দুর্ঘটনা নিয়ে মুঙ্গেরে প্রধানমন্ত্রী একহাত নেন লালন সিং। তিনি বলেন, এই দুর্ঘটনা নিয়ে প্রধানমন্ত্রী একটি শব্দও উচ্চারণ করেননি। তিনি এর জবাব দাবি করেন। তিনি বলেন, এক দিকে একের পর এক ট্রেন দুর্ঘটনা হচ্ছে, অন্যদিকে পাতাকা নাড়িয়ে বন্দে ভারত উদ্বোধন হচ্ছে। জেডিইউ সভাপতি বলেন, সব কিছু বেসরকারিকরণ করা হলে এমনটাই হবে। 

ফলাফল যাই হোক না কেন ২০২৪ সালের নির্বাচনে লালন সিং বিজেপিকে দূর্বল এবং ইন্ডিয়া জোটকে শক্তিশালী দেখতে চান।

ঘরে বাইরে খবর

Latest News

আসছে নারদ জয়ন্তী, এই দিনের পুজোর শুভ সময় ও পুজো পদ্ধতি জেনে নিন এখান থেকে 'হেডের আউট দেখে ভারত ভাবছে যে WC ফাইনালে হল না কেন', রবির কথায় হেসে খুন স্টার্ক আগেই বিয়ে করে নিয়েছে শোয়েব! ডিভোর্সের পর ‘নতুন’কে স্বাগত জানালেন সানিয়া মির্জাও কমলা টুপির দৌড় জিততে কোহলির রাস্তা মসৃণ করল KKR, জমে উঠেছে পার্পেল ক্যাপের রেস আম কমাতে পারে ক্যানসারের আশঙ্কা! বলছে গবেষণা শ্লীলতাহানি তদন্তের মাঝে শহর ত্যাগ বোসের, সঙ্গী আগাম জামিনে মুক্ত রাজভবন কর্মী আজ কাদের সম্পর্ক আরও মজবুত হবে? দেখে নিন কী বলছে আজকের প্রেম রাশিফল যৌন হেনস্থার অভিযোগের মাঝে নয়া বিতর্কে রাজ্যপাল, সামনে বোসের বিস্ফোরক ভিডিয়ো শুধু USA নয়, এর আগেও একাধিক দেশ তাদের প্রথম সাক্ষাতে বাংলাদেশকে হারিয়েছিল! KKR-কে ফাইনালে তুলে ইতিহাস অধিনায়ক শ্রেয়সের, এমনটা পারেননি ধোনিও, হল আরও ৩ নজির

Latest IPL News

'হেডের আউট দেখে ভারত ভাবছে যে WC ফাইনালে হল না কেন', রবির কথায় হেসে খুন স্টার্ক প্রত্যেকে নিজেদের দায়িত্ব দারুণ ভাবে পালন করেছে- টিম গেমের স্তুতি শ্রেয়সের মুখে মা এখনও হাসপাতালে, কিন্তু KKR তো আমার পরিবার, তাই দরকারের সময় ফিরে এলাম- গুরবাজ আমাদের সামনে দ্বিতীয় কোয়ালিফায়ার রয়েছে- ঘুরে দাঁড়ানোর মন্ত্র জপছেন কামিন্স দলের কেউ সিনিয়র-জুনিয়র নয়, KKR-কে ফাইনালে তুলতে ১ম দিনেই গুরুমন্ত্র দেন গম্ভীর KKR-এর বোলিংয়ে কুপোকাত SRH, উচ্ছ্বাসে ভাসলেন সুহানা,আব্রামকে জাপটে আদর শাহরুখের রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো হার্দিককে অধিনায়ক করার সিদ্ধান্ত বুমেরাং হয়েছে- MI-এর ব্যর্থতা নিয়ে দাবি হরভজনের দ্বিতীয় বলেই হেডের স্টাম্প গুঁড়িয়ে দিলেন স্টার্ক, DRS নিলে পেতেন আরও ১টি উইকেট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.