বাংলা নিউজ > ঘরে বাইরে > Coromandel Express Accident: ৪৮ ঘণ্টা পড়েছিলেন ঝোপের মধ্যে,করমণ্ডল দুর্ঘটনায় হারানো ছেলেকে খুঁজে পেলেন বাবা

Coromandel Express Accident: ৪৮ ঘণ্টা পড়েছিলেন ঝোপের মধ্যে,করমণ্ডল দুর্ঘটনায় হারানো ছেলেকে খুঁজে পেলেন বাবা

ছেলেকে ফিরে পেলেন বাবা। হিন্দুস্তান টাইমস

তার মাথায় মারাত্মক আঘাত লেগেছে। তবে বর্তমানে তার জ্ঞান ফিরেছে। কিন্তু এখনও কিছুটা বিভ্রান্ত অবস্থায় রয়েছেন।

দেবব্রত মোহান্তি

ওড়িশার ট্রেন দুর্ঘটনার পরে মাঝে কয়েকটি দিন কেটে গিয়েছে। মাঝেমধ্যেই টুকরো টুকরো নানা ছবি সামনে আসছে। আবার দৃশ্যের ভিড়ে মিলিয়ে যাচ্ছে সেই সব ছবি। কোনও ছবি কান্নার। কোনটা আবার স্বস্তির। 

অসমের কারবি আলং জেলার বাসিন্দা দুলাল মজুমদার ছিলেন ওই অভিশপ্ত করমণ্ডল এক্সপ্রেসে। দিনমজুরের কাজ করেন তিনি। কিন্তু দুর্ঘটনার পরে আর খুঁজে পাওয়া যাচ্ছিল না তাকে। এরপর ৪ জুন, দুর্ঘটনার ৪৮ ঘণ্টা পরে ছিটকে যাওয়া একটি বগির পাশে ঝোপ জঙ্গলের মধ্যে থেকে স্থানীয় পুলিশকর্মীরা তাকে উদ্ধার করেন।  ৪৮ ঘণ্টা ধরে ওখানেই পড়েছিলেন তিনি। তার কান্নার আওয়াজ শুনে পুলিশকর্মীরা তাকে উদ্ধার করেন। অবশেষে ভুবনেশ্বরের এইমসে সেই ছেলেকে খুঁজে পেলেন বাবা সুভাষ মজুমদার। 

তার মাথায় মারাত্মক আঘাত লেগেছে। তবে বর্তমানে তার জ্ঞান ফিরেছে। কিন্তু এখনও কিছুটা বিভ্রান্ত অবস্থায় রয়েছেন। এদিকে মঙ্গলবার পর্যন্ত ট্রেন দুর্ঘটনার ব্যাপারে কিছু জানত না দুলালের পরিবার। অবশেষে এক বন্ধুকে নিয়ে তার বাবা এইমস ভুবনেশ্বরে আসেন। 

এইমস ডিরেক্টর আশুতোষ বিশ্বাস মজুমদার জানিয়েছেন, রোগীকে ভেন্টিলেটর থেকে বের করা হয়েছে। এখন তার অবস্থা স্থিতিশীল। তাকে ওয়ার্ডে রাখা হয়েছে। তিনি এখন কথা বলতে পারছেন। 

তবে দুলালকে ফিরে পেয়ে অত্যন্ত খুশি পরিবার। অনেকেই যখন মারা গিয়েছেন দুর্ঘটনায় তখন ভাগ্যবশত বেঁচে গিয়েছেন তিনি। দুদিন ধরে পড়েছিলেন ঝোপের মধ্যে। আসলে জেনারেল কামরা থেকে তিনি ছিটকে গিয়ে পড়েন ঝোপের মধ্য়ে। মাথায় মারাত্মক আঘাত পেয়েছেন। তবে প্রাণটুকু রক্ষা পেয়েছে তাঁর। 

ঘরে বাইরে খবর

Latest News

ভারতে প্রতি মিনিটে বাধ্য হয়ে বিয়ের পিঁড়িতে বসেন ৩ নাবালিকা! মর্মান্তিক রিপোর্ট অস্বাস্থ্যকর খাবার নিষিদ্ধ, কলেজে আর পিৎজা-বার্গার পাওয়া যাবে না! আরও একটি পালক, মোহনবাগানরত্ন পাচ্ছেন সৌরভ গঙ্গোপাধ্যায়, সেরা প্লেয়ার পেত্রাতোস ভাতের হোটেল চালানো নন্দিনীর এ কী রূপ! হাতে পানীয়ের গ্লাস, নেচে ঝড় তুললেন পাবে গুরু পূর্ণিমা ২০২৪ র তিথি কখন থেকে পড়বে? সর্বার্থ সিদ্ধিযোগের শুভ সময় দেখে নিন দুর্ঘটনায় হেল্পলাইন নম্বর চালু রেলের, ট্রেনটির যাওয়ার কথা ছিল বাংলার ওপর দিয়েই অনেকের হাতেই থাকে ভ্যাকসিনের গোল ছাপ! কীসের টিকা এটি? এখন আর দেখা যায় না কেন শুভেন্দুর বিরুদ্ধে সব মামলার কেস ডায়েরি তলব কলকাতা হাইকোর্টের, পুলিশ কত সময় পেল? নিট প্রশ্নফাঁস মামলায় NTA-কে বড় নির্দেশ সুপ্রিম কোর্টের, পরবর্তী শুনানি কবে? বিশেষ বুট পরে ইন্টার মায়ামির ম্যাচে লিওনেল মেসি! চোট নিয়েই দলের জয় দেখলেন LM10

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.