বাংলা নিউজ > ঘরে বাইরে > Dawood Ibrahim's Relative murdered: বিয়েবাড়িতে চলল গুলি, উত্তরপ্রদেশে খুন দাউদ ইব্রাহিমের 'মেয়ে ভাগানো' আত্মীয়

Dawood Ibrahim's Relative murdered: বিয়েবাড়িতে চলল গুলি, উত্তরপ্রদেশে খুন দাউদ ইব্রাহিমের 'মেয়ে ভাগানো' আত্মীয়

উত্তরপ্রদেশের জালালাবাদে খুন দাউদ ইব্রাহিমের ভাইয়ের শ্যালক।

উত্তরপ্রদেশের জালালাবাদে খুন দাউদ ইব্রাহিমের ভাইয়ের শ্যালক। জালালাবাদের সমাজবাদী পার্টির নেতা তথা পুরভার চেয়ারম্যান শাকিলের ভাই কামিলের বিরুদ্ধে এই খুন করার অভিযোগ উঠেছে। পুলিশ অভিযুক্তর খোঁজে তল্লাশি চালাচ্ছে।

উত্তরপ্রদেশের জালালাবাদে গুলিবিদ্ধ হয়ে প্রাণ গেল আন্ডারওয়ার্ল্ড ডন দাউদ ইব্রাহিমের এক আত্মীয়র। জানা গিয়েছে, মৃত ব্যক্তির নাম নিহাল খান। তার বয়স ৩৫ বছর। নিহাল মুম্বইয়ের বাসিন্দা ছিলেন। বুধবার এক বচসা চলাকালীন নিহালকে গুলি করে খুন করা হয় বলে জানা যায়। রিপোর্ট অনুযায়ী, পলাতক দাউদ ইব্রাহিমের ভাই ইকবাল কসকরের শ্যালক ছিল এই নিহাল। এদিকে এই নিহাল খান জালালাবাদের চেয়ারম্যান শাকিল খানেরও শ্যালক। রিপোর্টে দাবি করা হয়েছে, শাকিলের ভাই কামিলের বিরুদ্ধে নিহালকে খুন করার অভিযোগ উঠেছে।

দাবি করা হচ্ছে, ২০১৬ সালে কামিলের মেয়েকে ভাগিয়ে নিয়ে গিয়েছিল নিহাল। পরবর্তীতে সেই বিষয়টি পারিবারিক ভাবে মিটমাট করে নেওয়া হয়েছিল। ভাগ্নের বিয়ে উপলক্ষে মুম্বই থেকে এহেন নিহাল কয়েকদিন আগে এসেছিল জালালাবাদে। সেই সময়ই কামিলের সঙ্গে মুখোমুখি হয় সে। সেই সময় কামিল ও নিহালের কথা কাটাকাটি শুরু হয়। বচসার মাঝেই নাকি নিহালকে গুলি করে খুন করে কামিল। জানা গিয়েছে, গত ১৫ ফেব্রুয়ারি বিমানে করে উত্তরপ্রদেশে আসার কথা ছিল নিহালের। তবে কোনও কারণে সে ফ্লাইট ধরতে পারেনি। পরে সড়কপথে গাড়ি করে মুম্বই থেকে জালালাবাদ আসে নিহাল। দাবি করা হয়, ক্যাটারিং নিয়ে প্রথমে বচসা শুরু হয়েছিল। তারপর তা বাড়তে থাকে। সেই সময় কামিল গুলি করে খুন করে নিহালকে।

এদিকে এই খুন প্রসঙ্গে জালালাবাদের চেয়ারম্যান শাকিল খান বলেন, '২০১৬ সালের ঘটনাটি আমরা আপসের মাধ্যমে মিটিয়ে নিয়েছিলাম পারিবারিক ভাবে। তবে এখন মনে হচ্ছে আমার ভাই কামিল সেই বিষয়টি নিয়ে এখনও ক্ষুব্ধ ছিল। মনে মনে সে রাগ পুষে রেখেছিল। নিহালের বিরুদ্ধে প্রতিশোধ নিতে চেয়েছিল কামিল।' এদিকে ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। এসপি মনোজ অবস্থি জানিয়েছেন, ঘটনার পর থেকেই অভিযুক্ত কামিল খান পলাতক। তার খোঁজে পুলিশ তল্লাশি চালাচ্ছে। জানা গিয়েছে, যে বন্দুক থেকে নিহালকে গুলি করা হয়, তার লাইসেন্স ছিল কামিলের কাছে। এদিকে নিহালের দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে পাঠায় পুলিশ।

উল্লেখ্য, নিহত নিহালের আত্মীয়র শাকিল খান ২০২৩ সালে সমাজবাদী পার্টির টিকিটে জালালাবাদ পুরসভার চেয়ারম্যান হয়েছিলেন। এই শাকিলের ছেলে আবদুল রাজ্জাকের বিয়ের অনুষ্ঠানে যোগ দিতেই এসেছিল নিহাল। এদিকে রিপোর্ট অনুযায়ী, নিহাল খান আদতে জালালাবাদের সুলতানপুর গ্রামের বাসিন্দা ছিলেন। পরে সেখান থেকে মুম্বইতে গিয়ে বসবাস শুরু করে নিহাল।

 

ঘরে বাইরে খবর

Latest News

মোহনবাগানের জার্সিকে মধ্যমা! সৌরভ ট্রোল্ড হলে পরম নয় কেন? প্রশ্ন মোহনবাগানীদের ১০০ দিনেরও কম বাকি, এখনও অলিম্পিক্সের টিকিট পায়নি কোনও পুরুষ ভারতীয় কুস্তিগীর পরের সপ্তাহে এমন একটা রাজনৈতিক বিস্ফোরণ হবে যে তৃণমূল সামলাতে পারবে না: শুভেন্দু বিয়ের পিঁড়িতে বসছেন গোবিন্দার ভাগ্নি আরতি সিং, পাত্র কে 'আমার ছেলে যা করেছে…' বলছেন অভিযুক্তের মা, কর্ণাটকে লাভ জেহাদ?হিন্দু তরুণীকে খুন নওয়াদায় অধীর চৌধুরীর প্রচারে TMCর হামলার নিন্দা করলেন দলেরই বিধায়ক ১৯ দিন পর ছেলের বিয়ে! আদৃতকে নিয়ে আবেগঘন বাবা, কী লিখলেন কৌশাম্বির হবু শ্বশুর? বিশ্বকাপ ফাইনালে কীভাবে আউট হয়েছিলেন, গম্ভীরকে দেখালেন বিরাট? ফের তাজা হল ক্ষত ডেথ ওভারে নাইট বোলারদের রান দেওয়ার রোগ সারাতে, কোচের দাওয়াই ‘স্পট বোলিং’ Luton Town vs Brentford Live Score, Luton Town 0-0 Brentford EPL 2023

Latest IPL News

বিশ্বকাপ ফাইনালে কীভাবে আউট হয়েছিলেন, গম্ভীরকে দেখালেন বিরাট? ফের তাজা হল ক্ষত ডেথ ওভারে নাইট বোলারদের রান দেওয়ার রোগ সারাতে, কোচের দাওয়াই ‘স্পট বোলিং’ কীভাবে বড় স্কোর তুলছে SRH? কামিন্সদের সাফল্যের কৌশল ফাঁস করলেন ট্র্যাভিস হেড রোহিত বা বোর্ড নয়, ইম্প্যাক্ট প্লেয়ার থাকবে কিনা,ঠিক করুক দর্শকরাই, মত পন্টিংয়ের IPL 2024: রোহিতের জন্য চিৎকার করছেন PBKS ক্যাপ্টেন! জেনে নিন ঘটনাটা আসলে কী? কেন উপরের দিকে ব্যাটিং করছেন না ধোনি! ফ্লেমিং-এর উত্তরে মন ভাঙবে মাহি ভক্তদের ‘বউও বলেনি যে আমার হাসিটা দারুণ’...কার কথায় একেবারে গলে গেলেন KKR মেন্টর গম্ভীর? ধোনি ভাই পাত্তা দিতে বারণ করেছে, সমালোচকদের কথা কানেই তোলেন না পন্ত! আশা করি বিশ্বকাপের দলে নির্বাচকরা ওকে ভুলে যাবে না, KKR তারকার হয়ে সওয়াল সঞ্জয়ের পেস বোলিংয়ের প্রফেসর:- বুমরাহর ভূয়সি প্রশংসা প্রাক্তন ক্যারিবিয়ান তারকার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.