বাংলা নিউজ > ঘরে বাইরে > Jobs News: করোনার বাজারে প্রায় ২৩,০০০ কর্মী নিয়োগ Flipkart-এর

Jobs News: করোনার বাজারে প্রায় ২৩,০০০ কর্মী নিয়োগ Flipkart-এর

আগের তুলনায় আরও বেশি মানুষ অনলাইনে কেনাকাটা করছেন।... more

করোনা লকডাউনে বাইরে বেশি বের হওয়া যাচ্ছে না। তাই আগের তুলনায় আরও বেশি মানুষ অনলাইনে কেনাকাটা করছেন। তার ফলে, Flipkart-এর মতো ই-কমার্স সাইটগুলির কাজ বৃদ্ধি পেয়েছে। আর সেই কারণেই আরও বেশি কর্মী নিয়োগের ঘোষণা করল সংস্থা। (REUTERS)
1/5করোনা লকডাউনে বাইরে বেশি বের হওয়া যাচ্ছে না। তাই আগের তুলনায় আরও বেশি মানুষ অনলাইনে কেনাকাটা করছেন। তার ফলে, Flipkart-এর মতো ই-কমার্স সাইটগুলির কাজ বৃদ্ধি পেয়েছে। আর সেই কারণেই আরও বেশি কর্মী নিয়োগের ঘোষণা করল সংস্থা। (REUTERS)
মঙ্গলবার ফ্লিপকার্ট জানায়, অতিমারীর সংকটে পণ্য ডেলিভারিসহ আরও বিভিন্ন ক্ষেত্রে আরও বেশি কর্মী প্রয়োজন। আর সেই কারণে গত ৩ মাসে প্রায় ২৩ হাজার নতুন কর্মী নিয়োগ করেছে সংস্থা। ফাইল ছবি : রয়টার্স  (REUTERS)
2/5মঙ্গলবার ফ্লিপকার্ট জানায়, অতিমারীর সংকটে পণ্য ডেলিভারিসহ আরও বিভিন্ন ক্ষেত্রে আরও বেশি কর্মী প্রয়োজন। আর সেই কারণে গত ৩ মাসে প্রায় ২৩ হাজার নতুন কর্মী নিয়োগ করেছে সংস্থা। ফাইল ছবি : রয়টার্স  (REUTERS)
করোনাভাইরাসের দ্বিতীয় ওয়েভে গত বছরের তুলনায় ৪০ থেকে ৫০ শতাংশ বৃদ্ধি পেয়েছে ই-কমার্স পরিষেবার চাহিদা। আর সেই চাহিদা পূরণ করতেই আরও বেশি কর্মী প্রয়োজন বলে জানিয়েছে সংস্থা। ফাইল ছবি : মিন্ট (MINT_PRINT)
3/5করোনাভাইরাসের দ্বিতীয় ওয়েভে গত বছরের তুলনায় ৪০ থেকে ৫০ শতাংশ বৃদ্ধি পেয়েছে ই-কমার্স পরিষেবার চাহিদা। আর সেই চাহিদা পূরণ করতেই আরও বেশি কর্মী প্রয়োজন বলে জানিয়েছে সংস্থা। ফাইল ছবি : মিন্ট (MINT_PRINT)
শুধু ডেলিভারি নয়, চাপ বেড়েছে সংস্থার ওয়্যারহাউস, ডিসপ্যাচ সেন্টারগুলিতেও। সেই কারণেই কর্মী নিয়োগ করা হচ্ছে। ছবি : হিন্দুস্তান টাইমস  (HT_PRINT)
4/5শুধু ডেলিভারি নয়, চাপ বেড়েছে সংস্থার ওয়্যারহাউস, ডিসপ্যাচ সেন্টারগুলিতেও। সেই কারণেই কর্মী নিয়োগ করা হচ্ছে। ছবি : হিন্দুস্তান টাইমস  (HT_PRINT)
ক্রেতা সংখ্যা বৃদ্ধির সঙ্গে পণ্যের অপশন বৃদ্ধিতেও নজর দিয়েছে ফ্লিপকার্ট। অনলাইনে মুদিখানার সামগ্রীর স্টক বৃদ্ধিতে মনোযোগী সংস্থা। বাড়িতে বসেই যাতে নিত্য প্রয়োজনীয় সামগ্রী মেলে, সেই দিকে জোর দিচ্ছে ফ্লিপকার্ট। ফাইল ছবি : মিন্ট (MINT_PRINT)
5/5ক্রেতা সংখ্যা বৃদ্ধির সঙ্গে পণ্যের অপশন বৃদ্ধিতেও নজর দিয়েছে ফ্লিপকার্ট। অনলাইনে মুদিখানার সামগ্রীর স্টক বৃদ্ধিতে মনোযোগী সংস্থা। বাড়িতে বসেই যাতে নিত্য প্রয়োজনীয় সামগ্রী মেলে, সেই দিকে জোর দিচ্ছে ফ্লিপকার্ট। ফাইল ছবি : মিন্ট (MINT_PRINT)
অন্য গ্যালারিগুলি