বাংলা নিউজ > ঘরে বাইরে > কী জটিল! বিয়ের দিন হবু বরের সঙ্গে কনে বেশি সময় কাটানোয় রেগে লাল কনের বন্ধুরা! হুলুস্থুলু

কী জটিল! বিয়ের দিন হবু বরের সঙ্গে কনে বেশি সময় কাটানোয় রেগে লাল কনের বন্ধুরা! হুলুস্থুলু

বিয়ে নিয়ে হাঙ্গামা! (প্রতীকী ছবি / AFP) (AFP)

বিয়ের গোটা দিন ওই মহিলা তাঁর স্বামীর সঙ্গে কাটাতে চাইছিলেন। আর সেই মতোই দুজনে একসঙ্গে ছিলেন। ফলে স্বভাবতই তেমন 'পাত্তা' দিতে পারেননি বন্ধুদের! বলা ভালো, সময় দিতে পারেননি বন্ধুদের। আর তা থেকেই শুরু বিভ্রান্তি। এই খবর 'মামসনেট' নামের ওক সাইটে উঠে এসেছে। মহিলার দাবি, স্বামীকে বেশি সময় দেওয়ায় মহিলার বন্ধু বান্ধবরা বেজায় চটে যান। বিষয়টিকে ভালোভাবে নেননি তাঁর স্বামীও।

প্রতিটি সম্পর্কের একটি আলাদা সংজ্ঞা থাকে, তার আলাদা ব্যাখ্যা থাকে। সেই মতোই প্রতিটি সম্পর্ক জীবনের পরতে পরতে এগিয়ে চলে। যে খবরের শিরোনাম পড়ে আপনার মধ্যে বিভ্রান্তিকর অনুভূতি তৈরি হয়েছে, এবার আসা যাক সেই খবরে। এই ঘটনা এক মহিলার। যাঁর বিয়ে হয়েছে সদ্য। তাঁর দাবি তাঁর বিয়ে ঘিরে হুলুস্থুলু হয়ে যায় তাঁর বন্ধুদের জেরে।

বিয়ের গোটা দিন ওই মহিলা তাঁর স্বামীর সঙ্গে কাটাতে চাইছিলেন। আর সেই মতোই দুজনে একসঙ্গে ছিলেন। ফলে স্বভাবতই তেমন 'পাত্তা' দিতে পারেননি বন্ধুদের! বলা ভালো, সময় দিতে পারেননি বন্ধুদের। আর তা থেকেই শুরু বিভ্রান্তি। এই খবর 'মামসনেট' নামের ওক সাইটে উঠে এসেছে। মহিলার দাবি, স্বামীকে বেশি সময় দেওয়ায় মহিলার বন্ধু বান্ধবরা বেজায় চটে যান। বিষয়টিকে ভালোভাবে নেননি তাঁর স্বামীও। ফলে দুই পক্ষের মধ্যেই একটু তাপ উত্তাপ দেখা যায়। তবে মহিলা বলছেন, 'বিষয়টি কাউকে বোঝানো খুবই জটিল'। মহিলা জানান, বিয়ের দিন বন্ধুরা এসে কার্যত তাঁর স্বামীকে এড়িয়ে চলে যান। বিষয়টিকে মোটেও ভালোভাবে নেননি তিনি। অর্থ, মান, সম্মানে জীবনে ভালো সময়ের যোগ শুরু! কোন কোন রাশি 'লাকি'? 

এরপর থেকেই বন্ধুদের ইস্যুতে তাঁর স্বামীর সঙ্গে তাঁর সম্পর্কের অবনতি ঘটে। মহিলা জানাচ্ছেন, যখনই তিনি বন্ধুদের সঙ্গে দেখা করতে যান, তখনই তাঁর স্বামীর সঙ্গে তাঁর খটাখটি লেগে থাকে। তাঁর স্বামী, বন্ধুদের সঙ্গে দেখা করতে যাওয়াকে একেবারেই পছন্দ করেন না। বিষয়টিতে তাঁর স্বামী বিশ্বাসঘাতকতা বলেও ধরে নেন! জানাচ্ছেন, গোটা পরিস্থিতির জেরে তাঁদের নানান দিকের সম্পর্কে জটিলতা বেড়েছে। বিষয়টি সোশ্যাল মিডিয়ায় আসতেই তা ট্রেন্ডে এসেছে। নেটিজেনরা এই সম্পর্ক নিয়ে বিস্তর আলোচনায় রয়েছেন।

 

বন্ধ করুন