বাংলা নিউজ > ঘরে বাইরে > HDFC ব্য়াঙ্কে ফিক্সড ডিপোজিটে চমকে দেওয়া সুদের হার, অফার বন্ধ হচ্ছে ৭ জুলাই, না জানলে বড় মিস

HDFC ব্য়াঙ্কে ফিক্সড ডিপোজিটে চমকে দেওয়া সুদের হার, অফার বন্ধ হচ্ছে ৭ জুলাই, না জানলে বড় মিস

HDFC Bank special FD for Senior Citizen অফার শেষ হচ্ছে কাল। প্রতীকী ছবি (PTI Photo/Kunal Patil) (PTI)

বর্তমানে কিছু পরিমার্জন করে এই ব্যাঙ্ক ৩ শতাংশ থেকে ৭.২৫ শতাংশ পর্যন্ত সুদের হার দেওয়া হয়।

আর মাত্র কয়েকঘণ্টার অপেক্ষা। তারপরই বন্ধ হয়ে যাচ্ছে HDFC-এর স্পেশাল ফিক্সড ডিপোজিটের অফার। মিস করবেন না একেবারেই।  কেবলমাত্র সিনিয়র সিটিজনদের জন্য় এই স্পেশাল অফার। একেবারে চমকে দেওয়া সুদের হার। আগামী ৭ জুলাই শুক্রবার এই অফারের শেষ দিন। সূত্রের খবর। তারপরই বন্ধ হয়ে যাবে এই অফার।

 ২০২০ সালের মে মাসে কোভিড অতিমারির মধ্য়ে এই  HDFC Bank special FD for Senior Citizen চালু হয়েছিল। প্রবীণ মানুষদের পাশে থাকার জন্য বড় অফার। তবে এইচডিঅফসি ব্যাঙ্কের ওয়েবসাইট সূত্রে খবর, এই অফারটি আপাতত বন্ধ হয়ে যাচ্ছে ৭ জুলাই থেকে। 

মিন্টের প্রতিবেদন অনুসারে জানা গিয়েছে,  ওই বেসরকারি ব্যাঙ্কের তরফে ঘোষণা করা হয়েছিল ২০২০ সালের ১৮ মে থেকে ৭ জুলাই ২০২৩ সাল পর্যন্ত এই অফার প্রযোজ্য । ৫ বছর ১ দিন থেকে ১০ বছরের সময় সীমার জন্য় যারা ৫ কোটির বেশি যারা ফিক্সড ডিপোজিট করবেন তাদের জন্য ০.২৫ শতাংশ অতিরিক্ত প্রিমিয়াম দেওয়া হবে। ০.৫০ শতাংশ যে প্রিমিয়াম রয়েছে তার উপরেও এই বর্ধিত সুবিধা দেওয়া হবে।

এবার একঝলকে সেই স্কিম সম্পর্কে জেনে নেওয়া যাক। 

১)নতুন ফিক্সড ডিপোজিট ও রিনিউয়ালে ক্ষেত্রে এই স্কিম প্রযোজ্য হবে। প্রবীণ ব্যক্তিদের জন্য এই স্কিমটি রয়েছে। 

২) তবে প্রবাসী ভারতীয়দের জন্য় এই স্কিম নয়। 

৩) যদি মেয়াদ শেষ হওয়ার আগেই এই ফিক্সড ডিপোজিটটা বন্ধ করে দিতে চান তবে সুদের হার ১ শতাংশ কমে যাবে। এক্ষেত্রে একাধিক শর্ত রয়েছে। এব্যাপারে সমস্ত শর্তগুলি ব্য়াঙ্ক থেকে অবশ্য়ই জেনে নেবেন। 

HDFC Bank special FD for Senior Citizen এই স্কিমে সুদের হার কত…

এই HDFC Bank special FD for Senior Citizen স্কিমে সুদের হার ৫ বছর ১ দিন থেকে ১০ বছর পর্যন্ত ৭.৭৫ শতাংশ। 

HDFC Bank এর সাধারণ গ্রাহকদের জন্য় ঠিক কতটা সুদের হার দেওয়া হয়…

বর্তমানে কিছু পরিমার্জন করে এই ব্যাঙ্ক ৩ শতাংশ থেকে ৭.২৫ শতাংশ পর্যন্ত সুদের হার দেওয়া হয়। ৭ দিন থেকে ১০ বছরের ম্যাচুইরিটিতে সাধারণ গ্রাহকদের জন্য এই সুদের হার দেওয়া হয়।

সিনিয়র সিটিজেনদের জন্য সুদের হার ৩.৫ শতাংশ থেকে ৭.৭৫ শতাংশ। ২০২৩ সালের ২৯ মে থেকে এই নয়া সুদের হার প্রযোজ্য হয়েছে। 

ঘরে বাইরে খবর

Latest News

টানা ২টি হার, চরম লজ্জায় ডুবল বাংলাদেশ! ১ ম্যাচ বাকি থাকতেই T20I সিরিজ জিতল USA ‘আমার পিছনে...’, বিয়ে চর্চার মাঝেই নিজের বাড়িতে ঘটা হেনস্থা নিয়ে সরব সোহিনী! বাংলাদেশের এমপির দেহ টুকরো করে হলুদ মাখিয়ে লোপাট হল কোথায়? তল্লাশি শুরু ভাঙড়ে পুরুলিয়া লোকসভা কেন্দ্র ২০২৪: ৩৭ বছর টানা জিতেছে ফরওয়ার্ড ব্লক, এখন দাপট পদ্মের 9 ওভার শেষে West Indies-র স্কোর 93/1 মোদীর 'পরমাত্মা আমাকে পাঠিয়েছেন' মন্তব্য নিয়ে মমতা বললেন ‘আমি মানেটা বুঝছি না’ লোকসভা ভোটের আবহেই দেবের সঙ্গে জড়িয়ে গেল বিদ্যাসাগরের নাম! জানুন কীভাবে জঙ্গলে রুদ্ধশ্বাস গুলির লড়াই! যৌথবাহিনীর অভিযানে ছত্তিশগড়ে নিহত ৭ মাওবাদী ভরি ভরি সোনা, লাখ লাখ বিনিয়োগ, সিপিএম প্রার্থী সায়রা হালিমের সম্পত্তি কত? আগেই ভেঙেছে সংসার! মায়ের মৃত্যুশোকে যন্ত্রণায় কাতর, কার কাঁধে মাথা রাখলেন মোনালি

Latest IPL News

ভারতের পরবর্তী কোচ কি ফ্লেমিং? কার্যত উত্তর দিয়ে দিলেন CSK CEO ঠিক সময় সিদ্ধান্ত জানাবে ধোনি, আশা করি IPL 2025-এও ওকে পাব, আত্মবিশ্বাসী CSK CEO IPL 2024-ইমপ্যাক্ট রুল না থাকলেও এত রান উঠত,অধিনায়ক রোহিতের পাল্টা মেরুতে অশ্বিন হাসপাতাল থেকে ছাড়া পেয়ে মুম্বই ফিরলেন শাহরুখ, ভিডিয়ো সামনে আসতেই চিন্তায় ভক্তরা দায়িত্বজ্ঞানহীন-বেপরোয়া ক্রিকেট ম্যাক্সওয়েলের,দায়বদ্ধতা নিয়ে প্রশ্ন প্রাক্তনীদের চল বন্ধু…আরও একবার লড়াই হয়ে যাক...ম্যাচের আগে কে দিয়েছিলেন বিরাটকে এমন বার্তা? ‘একটা কথাও বলবে না’, বন্ধুকে নিয়ে লাগাতার অপমানের পাল্টা গাভাসকরকে তোপ এবির অসুস্থতার কারণে আমরা সকলে ১০০ শতাংশ দিতে পারেনি- দলের হাল ফাঁস করলেন সঞ্জু ইংল্যান্ড ক্রিকেটারদের বাড়ি যাওয়া বন্ধ, আগামী IPL নিয়ে বড় বার্তা অরুণ ধুমলের পরের ম্যাচেও দেখা যাবে হেড-অ্যাবির অ্যাটাকিং ব্যাটিং, হেরেও সাবধানী নয় SRH শিবির

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.